টলিউড বোল্ড ডিভা কোয়েল, স্টাইল স্টেটমেন্টে ঝড় তুলে ঘুম কাড়লেন ভক্তদের

কোয়েল মল্লিক, দিন দিন তাঁর রূপ য়েন ফেটে পড়ছে, লুক থেকে শুরু করে পার্ফেক্ট ফিগার, বোল্ডনেসের ঝড়ে কাত ভক্তমহল, সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা প্রতিটা ফ্রেমেই অনবদ্য লুকে ধরা দিয়ে সকলকে তাক লাগাচ্ছেন তিনি। সেলিব্রেশন মুডে হোক বা সিম্পল ঘরোয়া লুক, কোয়েল মানেই সকলের কাছে বেশ পছন্দের। 

Jayita Chandra | Published : Jan 6, 2022 12:51 PM IST

19
টলিউড বোল্ড ডিভা কোয়েল, স্টাইল স্টেটমেন্টে ঝড় তুলে ঘুম কাড়লেন ভক্তদের

কোয়েল মল্লিক, টলিউডে পা রাখার পর থেকেই সকলের মনে অভিনয়গুণে জায়গা করে নিয়েছেন কোয়েল। তাঁর হট লুক থেকে শুরু করে দক্ষ উপস্থাপনাতেই মুগ্ধ সকলে, তবে বিয়ে, সন্তান কি কোথাও থামিয়ে দেবে সেই সেলেবের রিল লাইফ সফর, প্রশ্ন অনেকের মনে থাকলেও, বর্তমানে তার সপাট উত্তর দিচ্ছেন কোয়েল। 

29

কোয়েল মল্লিক, একাধিক ভালো ছবি টলিউডে তিনি উপহার দিয়ে এসেছেন প্রথম থেকেই। সঙ্গে পাল্লা দিয়ে বদলে ফেলেছেন নিজেকে। লুক থেকে শুরু করে স্টাইল স্টেটমেন্ট, সবই এক কথায় বলতে গেলে হিট। কীভাবে নিজেকে ধরে রাখেন এই হট ডিভা প্রশ্ন সবার। টলিউড সুপারস্টারের রিয়েল লাইফেও দ্বায়িত্ব অনেক। 

39

বিয়ে থেকে সন্তান, একাধিক সিদ্ধান্ত নিয়েছে তিনি ব্যক্তিগত জীবনে। তবে কী সিনে দুনিয়া থেকে সরে দাঁড়াবেন তিনি ! না, কোয়েল মল্লিক যেন আরও নতুনভাবে ধরা দিলেন ফ্রেমে। সেলেব মানেই তাঁদের একাধিক অপৃতিকর প্রশ্নের মুখোমুখি হতে হয়, যার মধ্যে অন্যতম প্রশ্ন হল সন্তান নেওয়ার পর সেলেবদের শারীরিক গঠন। 

49

আবারও সেই পুরো লুক ফিরে পাওয়া যাবে তো! নয়তো ট্রোলের শিকার, সম্প্রতি শুভশ্রীও মা হওয়ার পর একই পরিস্থিতি দিয়ে গিয়েছিলেন। তবে এবার ভোল বদল করলেন কোয়েল। বদলেছে বর্তমানে তাঁর ছবির জ্যঁর। বদলেছে তাঁর ধরন-ধারণ, এই পরিস্থিতিতে নিজেকে আরও স্টানিং লুকে তুলে ধরলেন তিনি। 

59

নিত্য যোগা থেকে শুরু করে শরীরচর্চা, ডায়েট, খেলা সবকিছুর মধ্যে  ব্যস্ত থাকেন তিনি। সঙ্গে সঙ্গী, খুদে সন্তান। তাঁকে নিয়েও কাটছে সময়।  এরই মাঝে একের পর এক ছবিও সাইন করছেন তিনি। আর লুক, তাতে এবার বোল্ড আউট করলেন কোয়েল। ঝড়ের বেগে ভাইরাল হল কোয়েল মল্লিকের নয়া লুক। 

69

সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার হতেই তা মহূর্তে ভাইরাল। ডেনিম লুকে ঝড় তুললেন কোয়েল, রূপ যেন ফেটে পড়ছে অভিনেত্রীর। কখনও ওয়ানপিস, কখনও আবার ঝড় তোলে কোয়েল বোল্ড বিউটি হটকুইন লুকে। 

79

টলিউড বোল্ড ডিভা কোয়েল, স্টাইল স্টেটমেন্টে ঝড় তুলে ঘুম কাড়লেন ভক্তদের
বর্তমানে একের পর এক ছবির স্ক্রিপ্ট নিয়ে ব্যস্ত কোয়েল, বড়পর্দায় ক্যামব্যাক করে সকলকে তাক লাগিয়ে গিয়েছিলেন, সেই সেলেবের নতুন চবির অপেক্ষায় দিন গুণছে বর্তমানে সকলে। 

89

কখনও ওয়ানপিস, কখনও আবার ঝড় তোলে কোয়েল বোল্ড বিউটি হটকুইন লুকে। সম্প্রতি পার্টি লুকে একাধিক ছবি শেয়ার করেছেন তিনি। প্রতিটা ফ্রেমেই এলিগেন্ট, কোয়েলের এই বোল্ডনেসের ঝড়ে এবার বেসামাল ভক্তমহল। 

99

সোশ্যাল মিডিয়ায় তিনি বরাবরই অ্যাক্টিভ, তাঁর প্রতিটা পোস্ট ঘিরে বাড়তে থাকা জল্পনাই যেন এক কথায় তাঁকে ঘিরে তৈরি করে রহস্য, দিন দিন এত রূপ, কোন সিক্রেট, উত্তর দিয়ে নিজেই জানান কোয়েল তিনি ভিষণ সিম্পল, তবে শরীর চর্চায় নেই কোনও খামতি। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos