'স্তনযুগল' ঢাকা এক চিলতে কাপড়ে, নগ্নতা যেন জলভাত, 'TOPLESS' ছবিতে নোংরা কটাক্ষ দর্শনাকে

নগ্নতা কিংবা টপলেস হওয়া এখন যেন জলভাত। বোল্ড ফোটোশ্যুটের জন্য শরীরী শিহরণ তুলতে সিদ্ধহস্ত টলি নায়িকারা। টপলেসে এবার ঝড় তুললেন টলি কুইন দর্শনা বণিক। সারা শরীরে নেই এক টুকরো সুতো, শুধুমাত্র স্তনযুগল ঢাকা এক চিলতে কাপড়ে, দর্শনার এই ছবি শোরগোল ফেলে দিয়েছে অন্তর্জালে। দর্শনার হট ফোটোশ্যুট যেমন নজর কেড়েছে নেটিজেনদের তেমনই নোংরা অশ্লীল কটাক্ষেরও মুখে পড়েছেন দর্শনা। একাধিক কু-মন্তব্যে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা।

Riya Das | Published : May 28, 2021 4:35 AM IST / Updated: May 28 2021, 10:11 AM IST

18
'স্তনযুগল' ঢাকা এক চিলতে কাপড়ে, নগ্নতা যেন জলভাত, 'TOPLESS' ছবিতে নোংরা কটাক্ষ দর্শনাকে


টলিপাড়ার অভিনেত্রী দর্শনা বণিক একের পর এক গোল দিয়েই যাচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। স্টাইল স্টেটমেন্ট থেকে তার শরীরী আবেদন বলি অভিনেত্রীদেরও হার মানাবে।

28


 হট অ্যান্ড সেক্সি লুকে দর্শনাকে দেখে চোখ ফেরাতে পারছেন না নেটিজেনরা। উন্মুক্ত স্তনযুগল ফিনফিনে কাপড়ে চেপে ধরেই ক্যামেরায় হট পোজ দিয়েছেন দর্শনা। খোলামেলা শরীরের নেশা এবং চোখের চাহনিতেই বুঁদ ভক্তরা।

38


উন্মুক্ত ক্লিভেজ হোক কিংবা টপলেস-এটাই যেন 'ফ্যাশন ট্রেন্ড'। টলি কুইনরাও বারবারে প্রমাণ দিচ্ছেন এই ফ্যাশনের। সকলেই সাহসীকতার সঙ্গে ছবিতে হচ পোজ দিতে মগ্ন।

 

48


টপলেসে এবার ঝড় তুললেন টলি কুইন দর্শনা বণিক। স্তনযুগল ঢাকা সাদা ফিনফিনে এক চিলতে কাপড়ে, দর্শনার এই ছবি শোরগোল ফেলে দিয়েছে অন্তর্জালে। 

58

দর্শনার এই  হট ফোটোশ্যুট যেমন নজর কেড়েছে নেটিজেনদের তেমনই নোংরা অশ্লীল কটাক্ষেরও মুখে পড়েছেন দর্শনা। 

68


নেটিজেনরা অনেকেই বলেছেন, এই নোংরা ছবি তুলে আর কতদিন চলবে। আবার অন্য এক নেটিজেন প্রশ্ন তুলেছেন এই ছবির জন্য তাকে কি পুরোপুরি নগ্ন হতে হয়েছিল। এরকম একাধিক কটাক্ষ ধেয়ে এসেছে দর্শনার ছবিতে।

78

জনপ্রিয় ফটোগ্রাফার তথাগত ঘোষের ক্যামেরায় লেন্সবন্দি হচ্ছেন একের পর এক নায়িকা। সেই তালিকায় রয়েছেন দর্শনা বণিকও।

88


 মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করে টলিউড কাঁপাচ্ছেন দর্শনা বণিক। প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে স্টাইল ও ছকভাঙা অভিনয় দিয়ে নিজের জায়গাটা পাঁকিয়ে নিয়েছেন দর্শনা।

 

Share this Photo Gallery
click me!
Recommended Photos