যশের ঘাড়ে উপুড় হয়ে শুয়ে এ কী করছেন মধুমিতা, গাঢ় রোম্যান্সে নজর আটকে নেটিজেনদের

শরীরে শরীর মিলেমিশে একাকার। প্রথম দেখাতে ছবি দেখেই তেমনটাই বলছেন নেটিজেনরা। তবে কি ভালবাসার টানেই দীর্ঘ ৫ বছর পরে এতটা কাছাকাছি এলেন যশ-মধুমিতা। যদিও খুব শীঘ্রই সেই উত্তর মিলবে। অরণ্য বাবুর সঙ্গে পাখির গদগদ রোম্যান্স দেখে যেন চোখ সড়াতে পারছেন না। যশের  উপর উপুড় হয়ে শুয়ে এ কী করছেন মধুমিতা,গাঢ় রোম্যান্সের  নেশায় মজে সাইবারবাসী।

Riya Das | Published : Aug 9, 2021 4:12 AM IST / Updated: Aug 09 2021, 09:43 AM IST

111
যশের ঘাড়ে উপুড় হয়ে শুয়ে এ কী করছেন মধুমিতা, গাঢ় রোম্যান্সে নজর আটকে নেটিজেনদের
'বোঝে না সে বোঝে না' সিরিয়ালের পাশের বাড়ির মেয়ের ইমেজ ঝেড়ে টলিপাড়ার সাহসী অভিনেত্রীর তকমা জুটেছে মধুমিতার। শুধু ধারাবাহিকেই নয়, বড় পর্দা এবং ওটিটিতেও দাঁপিয়ে বেড়াচ্ছেন মধুমিতা। সদ্যই মুক্তি পেয়েছে ট্যাংরা ব্লুজ, যেখানে পরমব্রতর বিপরীতে দেখা গেছে মধুমিতা সরকারকে।
211
কয়েকদিন আগেই অন্য লুকে ভক্তদের চমকে দিয়েছিলেন মধুমিতা। লাল টুকটুকে বেনারসি শাড়ি, মাথায় মুকুট, নাকে নথ, কপালে লাল টিপ, পায়ে আলতা, গলায় রজনীগন্ধার মালা দিয়ে একেবারে নববধূর সাজে নজর কেড়েছেন মধুমিতা। আর তার সঙ্গী ছিলেন অরণ্য বাবু ওরফে যশ দাশগুপ্ত।
311
দীর্ঘ ৫ বছর পরে এতটা কাছাকাছি এলেন যশ-মধুমিতা। অরণ্য বাবুর সঙ্গে পাখির গদগদ রোম্যান্স দেখে যেন চোখ সড়াতে পারছেন না। যশের উপর উপুড় হয়ে শুয়ে এ কী করছেন মধুমিতা,গাঢ় রোম্যান্সের নেশায় মজে সাইবারবাসী।
411
'বোঝে না সে বোঝে না' সিরিয়ালেই প্রথম একসঙ্গে দেখা গিয়েছিল অরণ্য-পাখিকে। সেই জুটির জনপ্রিয়তা আজও রয়েছে দর্শকদের মধ্যে। ফের একসঙ্গে কাজ করছেন মধুমিতা সরকার ও যশ দাশগুপ্ত।
511
তনভীর ইভানের গানের মিউজিক ভিডিওতেই গাঢ় রোম্যান্সে ধরা দিতে চলেছেন যশ ও মধু। 'বোঝে না সে বোঝে না' ধারাবাহিক শেষ হওয়ার পর থেকেই অনুরাগীরা পাখি-অরণ্যকে একসঙ্গে দেখতে চাইছিল। এতদিনে সেই ইচ্ছেপূরণ হতে চলেছে দর্শকদের।
611
'ও মন রে'-র মোশন পোস্টার সামনে আসতেই যশ- মধুমিতার গাঢ় রোম্যান্স মন ছুঁয়েছে ভক্তদের। যশের উপর উপুড় হয়ে শুয়ে রয়েছেন মধুমিতা। যশের হাত ধরা বই। এবং সেই বইয়ের পাতাতেই যেন চোখ আটকে লাভবার্ডসের।
711
রোম্যান্টিক আদুরে পোস্টার নিজের সোশ্যালে শেয়ার করেছেন মধুমিতা এবং ক্যাপশন লিখেছেন, আমরা ফিরছি আবার একসাথে শুধু আপনাদের জন্য । সঙ্গে ভালবাসার ইমোজি শেয়ার করে নিয়েছেন নায়িকা।
811
অন্যদিকে যশ জানিয়েছেন, ভালবাসা ফিরিয়ে আনছে আমাদের একসঙ্গে আরও একবার। দুজনেরই ব্যক্তিগত জীবনের গুঞ্জন তুঙ্গে। আর এই জল্পনার মধ্যেই তাদের গদগদ রোম্যান্স দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের।
911
ভিডিওটির কোরিওগ্রাফার হলেন বাবা যাদব। এবং গানটি গেয়েছেন বাংলাদেশের জনপ্রিয় গায়ক তনবীর ইভান। যার গাওয়া অভিমান ও অভিযোগ এপার বাংলার লাখ লাখ তরুণ- তরুণীদের মনে ঝড় তুলেছে।
1011
যশ এবং মধুমিতা দুজনেই ছোটপর্দা দিয়ে অভিনয় শুরু করেছিলেন এবং বর্তমানে দুজনেই বড়পর্দাতে প্রতিষ্ঠিত। ২০১৫ সালে বিবাহ বন্ধনীতে আবদ্ধ হন মধুমিতা সরকার এবং সৌরভ চক্রবর্তী। এখন তিনি সমস্ত কিছু ছেড়ে নিজের জীবন চুটিয়ে উপভোগ করছেন।
1111
অন্যদিকে অন্তঃসত্ত্বা নুসরতের সঙ্গে সম্পর্কে রয়েছেন যশ দাশগুপ্ত। ব্যক্তিগত জীবন নিয়ে সর্বদাই চর্চায় রয়েছেন যশ। কিন্তু পুরো বিষয়টা নিয়ে আপাতত মুখে কুলুপ এঁটেছেন যশ।
Share this Photo Gallery
click me!
Recommended Photos