একাধিক পরপুরুষের সঙ্গে শারীরিক সম্পর্ক, শ্রাবন্তীর আদুরে আবদারে উঠল বিয়ে ভাঙার গুরুতর অভিযোগ

প্রেম- থেকে বিবাহ, দাম্পত্য থেকে বিচ্ছেদ শ্রাবন্তী চট্টোপাধ্যায় যেন টলিপাড়ার ওপেন সিক্রেট। বেশ রোম্যান্টিক মুডে রয়েছেন টলিপাড়ার এই নায়িকা। একের পর এক ছবি-ভিডিও দিয়ে ভক্তদের বিনোদনের রসদ জোগান তিনি। সম্প্রতি ইনস্টাগ্রামে রিল ভিডিও শেয়ার করে আদুরে আবদার জানিয়েছেন শ্রাবন্তী। কিন্তু সেই  আবদার মানতে নারাজ নেটিজেনদের একাংশ। বারংবার বিয়ে ভাঙার অভিযোগ তুলে অভিনেত্রীকে কটাক্ষ করেছেন সাইবারবাসী।

Riya Das | Published : Aug 7, 2021 6:08 AM IST

110
একাধিক পরপুরুষের সঙ্গে শারীরিক সম্পর্ক, শ্রাবন্তীর আদুরে আবদারে উঠল বিয়ে ভাঙার গুরুতর অভিযোগ
ভালবাসায় তিনি কতটা পাগল প্রেমিক তা এতদিনে সকলেরই জানা। ভালবাসার সন্ধান তিনি এখনও করেই চলেছেন। একাধিক জীবনে প্রেম আসলে তা বিয়ে পর্যন্ত গড়িয়েছে কিন্তু কোনওটাই টেকেনি নায়িকা শ্রাবন্তীর।
210
বর্ষায় রোম্যান্টিক মুডে রয়েছেন টলিপাড়ার এই নায়িকা। একের পর এক ছবি-ভিডিও দিয়ে ভক্তদের বিনোদনের রসদ জোগান তিনি। সম্প্রতি ইনস্টাগ্রামে রিল ভিডিও শেয়ার করে আদুরে আবদার জানিয়েছেন শ্রাবন্তী।
310
শ্রাবন্তী নিজের ছবির জনপ্রিয় গান কিছু আবদারের জানি নেই মানে- রিল ভিডিওতে শেয়ার করেছেন। সেখানে নায়িকার অ্যাটিটিউডে মুগ্ধ আট থেকে অষ্টাদশী। লাইক কমেন্টে উপচে পড়েছে শ্রাবন্তীর সোশ্যাল মিডিয়া।
410
তবে সেই আদুরে আবদার মানতে নারাজ নেটিজেনদের একাংশ। বারংবার বিয়ে ভাঙার অভিযোগ তুলে অভিনেত্রীকে কটাক্ষ করেছেন সাইবারবাসী। প্রিয় নায়িকার এতবার বিয়ে ভাঙাকে তারা মোটেই ভাল চোখে দেখছেন না।
510
নেটিজেনরা কমেন্টেই নিজেদের ক্ষোভ উগরে দিয়েছেন। একজন লিখেছেন, 'কেন তুমি এরকম করো বলো তো', কেউ আবার লিখেছে, 'তোমার ৪ নম্বর বিয়ের অপেক্ষায় রইলাম'। কেউ আবার বলেছে, 'বছর বদলানোর আগেই তোমার বর বদলে যায়'।
610
এত কিছুর পরেও বিয়ের উপর গভীর আস্থা রয়েছে শ্রাবন্তীর। তবে রিলেশনে যাওয়ার আগে ১০ বার ভাবার কথা শোনা গেছে অভিনেত্রীর মুখে। এখনও ভালবাসায় বিশ্বাস করেন নায়িকা। বোন এবং পরিবার সাহায্য করেছে শ্রাবন্তীকে।
710
গত ৯ মাস ধরে একসঙ্গে থাকেন না রোশন-শ্রাবন্তী। খাতায়-কলমে তৃতীয় বিয়ে না ভাঙলেও ফের নাকি সংসার পাততে চান রোশন। এমনকী দ্বারস্থ হয়েছেন আদালতের। কিন্তু শ্রাবন্তী যে কোনওভাবেই থাকতে চান না তা জানিয়ে দিয়েছেন।
810
বিবাহ বিচ্ছেদ থেকে আইনি লড়াই সারাক্ষণই চলছে শ্রাবন্তী-রোশনের। তৃতীয় বিবাহ বিচ্ছেদ না হতেই শ্রাবন্তীর জীবনে নতুন প্রেম নিয়ে জোর জলঘোলা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। জীবনের চড়াই-উতরাইয়ের মধ্যেও নতুন প্রেমে নাকি হাবুডুবু খাচ্ছেন শ্রাবন্তী।
910
প্রথম সারির সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে,বাইপাসের ধারে শ্রাবন্তীর আরবানারই বাসিন্দা সেই ব্যক্তি। পেশায় ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গেই নাকি প্রেম করছেন শ্রাবন্তী। সোশ্যাল মিডিয়া সূত্রে জানা গিয়েছে, একটি বেকারি সংস্থার মালিক অভিরূপ। নতুন প্রেমিকের সঙ্গে প্রেমের বয়সও খুব বেশিদিন নয়।
1010
সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামেও একে অপরকে ফলো করেন শ্রাবন্তী-অভিরূপ। একই আবাসনে আলাদা টাওয়ারে থাকেন বলে সূত্র থেকে জানা গেছে। হ্যালো-হাই সম্পর্ক থেকেই একে অপরের কাছাকাছি এসেছেন।
Share this Photo Gallery
click me!
Recommended Photos