'সেক্স করেছ', যৌনতা নিয়ে নোংরা প্রশ্ন ঐন্দ্রিলাকে, নেটিজেনকে যোগ্য জবাব অঙ্কুশের প্রেমিকার

 

টলিপাড়ার রোম্যান্টিক জুটি বলতে গেলেই অঙ্কুশ-ঐন্দ্রিলা রয়েছেন প্রথম সারিতে। নিজের লাভ লাইভ নিয়ে বরাবরই ভীষণ খোলামেলা ঐন্দ্রিলা সেন। প্রায় ১০ বছরেরও বেশি সময় ধরে অঙ্কুশের সঙ্গে রিলেশনে রয়েছেন ঐন্দ্রিলা সেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় যৌনতা নিয়ে নোংরা কটাক্ষের মুখে পড়েছেন ঐন্দ্রিলা। কিন্তু তিনিও ছেড়ে দেওয়ার পাত্র নন, সোশ্যাল মিডিয়ায় নেটিজেনকে শালীনতার যোগ্য পাঠ পড়ালেন ঐন্দ্রিলা।
 

Riya Das | Published : May 20, 2021 4:27 AM IST

19
'সেক্স করেছ', যৌনতা নিয়ে নোংরা প্রশ্ন ঐন্দ্রিলাকে, নেটিজেনকে যোগ্য জবাব অঙ্কুশের প্রেমিকার

টলিপাড়ার রোম্যান্টিক জুটি বলতে গেলেই অঙ্কুশ-ঐন্দ্রিলা রয়েছেন প্রথম সারিতে। কোনও রাখঢাক না করেই একে অপরকে  প্রেম নিবেদন করে থাকেন এই যুগল।
 

29

বিয়ের আগেই প্রি-হানিমুন সারতে সুদূর মলদ্বীপে উড়ে গিয়েছিলেন অঙ্কুশ -ঐন্দ্রিলা। অভিনেত্রীর বোল্ড লুকের যৌন আবেদনেই কাত নেটিজেনরা।
 

39

পাশের বাড়ির মেয়ের ইমেজ ঝেড়ে ফেলে ঐন্দ্রিলা এখন হট অ্যান্ড সেক্সি। মলদ্বীপে প্রেমিক অঙ্কুশের সঙ্গে কোয়ালিটি টাইম কাটাতে গিয়ে হট অবতারে নিজেকে মেলে ধরেছিলেন দুষ্টু।

49


প্রায় ১০ বছরেরও বেশি সময় ধরে অঙ্কুশের সঙ্গে রিলেশনে রয়েছেন ঐন্দ্রিলা সেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় যৌনতা নিয়ে নোংরা কটাক্ষের মুখে পড়েছেন ঐন্দ্রিলা। 

59


কিন্তু তিনিও ছেড়ে দেওয়ার পাত্র নন, সোশ্যাল মিডিয়ায় নেটিজেনকে শালীনতার যোগ্য পাঠ পড়ালেন ঐন্দ্রিলা। ইনস্টাগ্রামে ভীষণ অ্যাক্টিভ  ঐন্দ্রিলা।

69

সোশ্যাল মিডিয়ায় প্রশ্নোত্তর পর্বে ভক্তদের সঙ্গে মাঝেমধ্যেই সময় কাটান ঐন্দ্রিলা। কয়েকদিন আগেও তেমনটাই করছিলেন তিনি। তখনই কুরুচিকর মন্তব্যের শিকার হন নায়িকা।

79

এক ব্যক্তি ঐন্দ্রিলাকে সটান প্রশ্ন করেন, সেক্স করেছ? এই প্রশ্ন এড়িয়ে না গিয়ে বরং এর পাল্টা জবাব দিয়েছেন ঐন্দ্রিলা।

89


সেই কুরুচিকর ব্যক্তির স্ক্রিনশট তুলে ঐন্দ্রিলা লিখেছেন। দয়া করে এই ব্যক্তিকে কেউ সাহায্য করুন, উনি প্রচন্ড ফ্রাসট্রেটেড।

99


সোশ্যাল মিডিয়ায় নায়িকাদের কুরুচিকর মন্তব্য করা যেন একটা ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। কয়েকদিন আগেই অভিনেত্রী শ্রুতি দাসকেও নোংরা মন্তব্য করেছিল এক নেটিজেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos