নুসরতের 'Bedroom'-এ চাঁদ-তারার প্রেম, ভাঙা সম্পর্ক নাকি নতুন প্রেম, কিসের ইঙ্গিত দিলেন নায়িকা

খবরের শিরোনামে থাকাটা যেন সিদ্ধহস্ত নুসরত জাহানের। কিছু না কিছু করে লাইমলাইটে থাকাটা যেন মাস্ট। একদিকে সংসার ভাঙন অন্যদিকে সাংসদ অভিনেত্রীর জীবনে নতুন প্রেমের ঘনিষ্ঠতা নিয়েই টলিপাড়া উত্তাল তখন যেন ফের জল্পনাকে উস্কে দিলেন সাংসদ অভিনেত্রী। তবে ভাঙা সম্পর্ক নাকি নতুন প্রেম, ত নিয়ে চিন্তায় পড়েছে নেটিজেনরা। কী রহস্য লুকিয়ে রয়েছে নুসরতের ইনস্টা স্টোরিতে, যা দেখে জল্পনা তুঙ্গে। 

Riya Das | Published : May 20, 2021 3:29 AM IST / Updated: May 20 2021, 09:24 AM IST

112
নুসরতের 'Bedroom'-এ চাঁদ-তারার প্রেম, ভাঙা সম্পর্ক নাকি নতুন প্রেম, কিসের ইঙ্গিত দিলেন নায়িকা

সাংসদ অভিনেত্রী নুসরত জাহান এবং নিখিল জৈনর  টালমাটাল সম্পর্কের মধ্যে যেন আচমকাই নাকি ঢুকে পড়েছেন যশ। টলিপাড়ার অন্দরে এই চর্চা আজও অব্যাহত।

212

 একদিকে সংসার ভাঙন, অন্যদিকে সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের জীবনে নতুন প্রেমের ঘনিষ্ঠতা নিয়েই  যখন উত্তাল টলিপাড়া , তখনই আবার শিরোনামে উঠে এসেছেন নুসরত।

312

তবে ভাঙা সম্পর্ক নাকি নতুন প্রেম, ত নিয়ে চিন্তায় পড়েছে নেটিজেনরা। কী রহস্য লুকিয়ে রয়েছে নুসরতের ইনস্টা স্টোরিতে, যা দেখে জল্পনা তুঙ্গে। 

412

সম্প্রতি নুসরত নিজের ইনস্টা স্টোরিতে একটি মাস্টার বেডের ভিডিও পোস্ট করেছেন। যেখানা সাদা ধবধবে বিছানায় নজর কেড়েছে সাদা রঙের দুটি বালিশ।

512

সম্প্রতি নুসরত নিজের ইনস্টা স্টোরিতে একটি মাস্টার বেডের ভিডিও পোস্ট করেছেন। যেখানা সাদা ধবধবে বিছানায় নজর কেড়েছে সাদা রঙের দুটি বালিশ।

612

যার মধ্যে একটি বালিশে দেখা যাচ্ছে, 'এক হাতে হার্ট শেপের বেলুন নিয়ে একটি ছেলে অপর হাতে স্টার । যেখানে লেখা তুমি আমার চাঁদ। অপর  বালিশে দেখা যাচ্ছে কালো ড্রেস, মাথায় লাল বো বেধে একটি মেয়ে বসে রয়েছে চাঁদের উপর, যেখানে লেখা তুমি আমার তারা'। এই চাঁদ-তারার ভালবাসাই নেটদুনিয়ায় ভাইরাল।

712

তবে বেডরুমের এত সুন্দর চাঁদ-তারার প্রেমকাহিনি দিয়ে কী বোঝাতে চাইলেন নুসরত, তা নিয়েই বাড়ছে জল্পনা।

812

নিজের ইনস্টাগ্রামে সুন্দর ভিডিও শেয়ার করে 'কিউট' লিখেছেন নুসরত। তবে এই বেডরুমটি আদতে নুসরতেরই কিনা, তা কিন্তু স্পষ্ট নয়।

912

চলতি বছরের নিখিলের সঙ্গে নুসরতের ডিভোর্স নিয়ে তোলপাড় হয়েছিল সোশ্যাল মিডিয়া। অন্যদিকে নুসরতের জীবনে তৃতীয় ব্যক্তি যশকে নিয়ে চর্চার শেষ ছিল না।

1012


তবে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে নুসরত মুখ না খুললেই নিখিনৃল তা স্পষ্টভাবেই বুঝিয়ে দিয়েছেন নেটিজেনদের।
 

1112

অন্যদিকে তৃণমূল বনাম গেরুয়া শিবিরের যুযুধান লড়াই যেন ভালবাসার কাছে হার মেনেছে তা যেন বুঝিয়ে দিয়েছেন যশ-নুসরত। 

1212

নুসরতের সঙ্গে যশের ঘনিষ্ঠতাকে 'নোংরামি' বলেও কটাক্ষ করেছেন নেটিজেনরা। স্বামীকে ছেড়ে যশের সঙ্গে কীভাবে বেহায়াপনায় মজেছেন নুসরত,তা নিয়ে প্রশ্ন তুলেছেন নেটিজেনরা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos