অনাবৃত উরু কিংবা 'Cleavage' ফ্লন্টস আজ আর নয়, জন্মদিনের রাতটা একটু অন্যরকম পায়েলের

স্তনযুগল-ক্লিভেজ-অনাবৃত উরু এটাই যেন স্টাইল স্টেটমেন্ট অভিনেত্রী পায়েল সরকারের। ছাপোষা বাঙালি থেকে বোল্ড লুক, সবেতেই বাজিমাত পায়েলের।  স্টাইল স্টেটমেন্টে নিজেকে  আলাদা জায়গায় নিয়ে গেলেও বক্ষবিভাজিকার নেশায় যেন উষ্ণতা ছড়িয়ে দেন সমাজ মাধ্যমে। যদিও আজ এসব থেকে খানিক দূরে অভিনেত্রী। ৩৭-তে পা দিলেন অভিনেত্রী পায়েল সরকার। এবারের জন্মদিনটা যেন অন্যরকম ভাবেই সেলিব্রেশন করতে চাইছে বঙ্গতনয়া পায়েল সরকার।
 

Riya Das | Published : Feb 10, 2021 9:28 AM IST

18
অনাবৃত উরু কিংবা 'Cleavage' ফ্লন্টস আজ আর নয়, জন্মদিনের রাতটা একটু অন্যরকম পায়েলের

একাধিক প্রেম থেকে লিভ ইন, এখনও ছাদনাতলায় পৌঁছায়নি টলিপাড়ার তন্বী নায়িকা পায়েল সরকার। বয়স যত বাড়ছে ততই যেন ঠিকরে বেরোচ্ছে তার ভরা যৌবন। 

28

 ৩৭-তে পা দিলেন অভিনেত্রী পায়েল সরকার। তবে বয়স যাই হোক সাহসী অবতারে নিউকামারদেরও হার মানাচ্ছে টলিপাড়ার বং বিউটি। 

38


রিল থেকেই রিয়েল সবেতেই নেটিজেনদের নজরে রয়েছেন বাঙালি অভিনেত্রী পায়েল সরকার।  বোল্ড অবতারে  সোশ্যাল মিডিয়ায় একের পর এক ছবি শেয়ার করেও লাইমলাইটে থাকেন অভিনেত্রী।

48

এবারের জন্মদিনটা প্রতিবারের চেয়ে অনেকটাই আলাদা।  জন্মদিনের শুভেচ্ছায় ভরে উঠেছে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পাতা।

58

পায়েল সাক্ষাৎকারে জানিয়েছেন, জন্মদিন মানেই মা। সকালবেলাতেই বান্ধবীর দেওয়া নতুন ড্রেস পরেই অভিনেত্রী বেরিয়ে পড়েছেন। 

68

তবে এবারের জন্মদিনে পার্টি থেকে সরে এসে গুটিকয়েক বন্ধুদের নিয়ে রাতে আড্ডা দেওয়ার পরিকল্পনা করেছেন অভিনেত্রী। এমনকী বাইরে খাওয়ারও পরিকল্পনা রয়েছে অভিনেত্রীর।

78


বক্ষবিভাজিকাই যেন ফ্যাশন ট্রেন্ড। এবং সেই ট্রেন্ড মেনেই বুক চেরা পোশাকে হট অ্যান্ড সেক্সি লুকে নিজেকে মেলে ধরেছেন টলি অভিনেত্রী পায়েল সরকার। 

88


সদ্যই হইচই-এর  'মিসম্যাচ ৩'- এ তিনি ফাটিয়ে অভিনয় করেছেন। খুব শীঘ্রই  রাজা চন্দ  পরিচালিত ম্যাজিক ছবিতেও দেখা যাবে পায়েলকে ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos