উন্মুক্ত ক্লিভেজই যেন 'ফ্যাশন ট্রেন্ড', ৪১-এ উষ্ণতার পারদ চড়ালেন 'বঙ্গতনয়া' রাইমা

৪১-শে পা দিলেই টলিপাড়ার সুচিত্রা সেনের নাতনি তথা মুনমুন কন্যা রাইমা সেন। খোলা বক্ষই হোক কিংবা ব্যাকলেস সবেতেই নেটদুনিয়ায় কাঁপাচ্ছেন বাঙালি কন্যা রাইমা সেন। কালো পোশাক যেন তার ফ্যাশন স্টেটমেন্ট। ওপেন ক্লিভেজে তার যৌবন ৪১-এও যেন চুঁইয়ে পড়ছে। টলিউডের প্রথম সারিতে ইতিমধ্যেই পরিচিত নাম রাইমা সেন। প্রতিদিনই নিজের সোশ্যালে একগুচ্ছ ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন রাইমা। তার শরীরী আবেদনে ভক্তদের  ইতিমধ্যেই ঘুম উড়েছে। জন্মদিনে দেখে নিন বঙ্গতনয়ার হট ফটোশ্যুট।

Riya Das | Published : Nov 7, 2020 9:15 AM IST / Updated: Nov 07 2020, 02:46 PM IST

18
উন্মুক্ত ক্লিভেজই যেন 'ফ্যাশন ট্রেন্ড', ৪১-এ উষ্ণতার পারদ চড়ালেন 'বঙ্গতনয়া' রাইমা

৪০ টি বসন্ত পার। ৪১ শে পা দিলেন বাঙালি অভিনেত্রী রাইমা সেন। তাকে নিয়ে সবসময়েই সরগরম সোশ্যাল মিডিয়া। 

28

একের পর এক সোশ্যাল মিডিয়ায়  ছবি শেয়ার করে ভক্তদের ধরে রেখেছেন অভিনেত্রী। যা দেখা মাত্রই সকলের মুখে একটাই কথা 'উফফ কি হট'। 

38

প্রতিটি ছবিতেই রীতিমতো আগুন জ্বালিয়ে দিয়েছেন এই বঙ্গতনয়া।  বয়স ৪১ হলেও ছবি দেখে তা বোঝা কঠিন। বিশ্বাস না হলেও এটাই কঠিন। 

48

মহানায়িকা সুচিত্রা সেনের নাতনি বা মা মুনমুন সেনের কন্যা হিসেবে নয়,টলিউডে সম্পূর্ণ নিজের পরিচিতিতে প্রথম সারিতে নিজের জায়গা দখল করে নিয়েছেন টলিউড অভিনেত্রী রাইমা সেন । 

58

লাস্যময়ীর ছবিতেই উপচে পড়ছে ভরা যৌবন। উষ্ণতা মাখানো হট অবতার দেখতেই ভিড় জমেছে সোশ্যাল মিডিয়ায়। নিজের সোশ্যালে একগুচ্ছ ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন রাইমা। 

68


১৯৯৯ সালে কেরিয়ার শুরু করেছিলেন রাইমা সেন। ২১ বছর ইন্ডাস্টিতে কাটিয়ে দিলেও জীবনসঙ্গী হিসেবে কাউকে বেছে নিতেন পারেননি রাইমা।

78

বর্তমানে বাংলার টলি ইন্ডাস্ট্রিতে এলিজেবল ব্যাচেলরদের মধ্যে তিনি অন্যতম। কবে  তিনি বিয়ে করছেন তার কোনও ইঙ্গিতও মেলেনি এখনও।

88

কারোর সঙ্গে সম্পর্কে আছেন কিনা, তা জানা যায়নি এখনও। রহস্য জিইয়ে রেখে একের পর এক সাহসী ফোটোশ্যুটে নজর কাড়ছেন এই বাঙালি ক্যুইন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos