'Divorce'-এর মামলা করেই ক্ষান্ত নন, এবার রোশনের থেকে ভরণপোষণের টাকাও দাবি করলেন শ্রাবন্তী

খাতায়-কলমে বিবাহবিচ্ছেদ না হলেও গত ৯ মাস ধরে  তৃতীয় স্বামী রোশনের সঙ্গে  আর একসঙ্গে থাকছেন না শ্রাবন্তী।  শ্রাবন্তীর সঙ্গে পুরোনো সমস্ত তিক্ততা ভুলে ফের একসঙ্গে থাকতে চান রোশন সিং। কিন্তু শ্রাবন্তী যে কোনওভাবেই থাকতে চান না তা জানিয়ে দিয়েছেন। এবার কাগজে কলমে তৃতীয় বিয়ে পুরোপুরি ভাঙতে চাইছেন শ্রাবন্তী। সূত্রের খবর, আলিপুর আদালতে বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেছেন অভিনেত্রী। তবে এখানেই শেষ নয়, এবার রোশনের কাছ থেকে ভরণপোষণের টাকাও দাবি করেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

Riya Das | Published : Oct 12, 2021 6:00 AM IST

110
'Divorce'-এর মামলা করেই ক্ষান্ত নন, এবার রোশনের থেকে ভরণপোষণের টাকাও দাবি করলেন শ্রাবন্তী

এবার কাগজে কলমে তৃতীয় বিয়ে পুরোপুরি ভাঙতে চাইছেন শ্রাবন্তী (Srabanti Chatterjee)। সূত্রের খবর, আলিপুর আদালতে বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেছেন অভিনেত্রী। নতুন সম্পর্কের জন্যই কি পাকাপাকি তৃতীয় বিয়ে থেকে মুক্তি চাইছেন, বাড়ছে জল্পনা।

210

এবার কাগজে কলমে তৃতীয় বিয়ে পুরোপুরি ভাঙতে চাইছেন শ্রাবন্তী। সূত্রের খবর, আলিপুর আদালতে বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেছেন অভিনেত্রী। নতুন সম্পর্কের জন্যই কি পাকাপাকি তৃতীয় বিয়ে থেকে মুক্তি চাইছেন, বাড়ছে জল্পনা।

310

শ্রাবন্তীর সঙ্গে পুরোনো সমস্ত তিক্ততা ভুলে ফের একসঙ্গে থাকতে চান রোশন সিং। কিন্তু শ্রাবন্তী যে কোনওভাবেই থাকতে চান না তা জানিয়ে দিয়েছেন। আর দেরি নয়, এবার পাকাপাকিভাবে কাগজে কলমে তিন নম্বর বিয়ের পাট চুটিয়ে ফেলতে চাইছেন শ্রাবন্তী।

410

বেশ কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছে শ্রাবন্তীর ডিভোর্স-এর মামলার কথা। তবে এবার যে তথ্য সকলের সামনে এসেছে তা চমকে যাওয়ার মতোই।

510


সূত্র বলছে ডিভোর্সের মামলা করেই ক্ষান্ত হননি অভিনেত্রী, এবার রোশনের কাছ থেকে খোরপোশ বাবদও কিছু  টাকার দাবি করেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

610


ক্রিমিনাল প্রসিডিওর কোডের ১২৫ ধারা অনুযায়ীা  রোশনের কাছ থেকে ভরণপোষণের জন্য টাকার দাবি করেছেন শ্রাবন্তা।  যদিও রোশনের দাবি, এই সংক্রান্ত কোনও কাগজ তিনি পাননি। তিনি এই বিষয় নিয়ে মুখ খুলতেই চান না।

710

ডিভোর্সের মামলার পাশাপাশি রোশনের বিরুদ্ধে নানা অভিযোগও করেছেন শ্রাবন্তী। তিনি স্পষ্ট জানিয়ে দিয়েছেন, রোশনের সঙ্গে তিনি আর সংসার করতে চান না। ১০ ডিসেম্বর পরবর্তী শুনানির দিন ধার্য করা হয়েছে।
 

810


শ্রাবন্তী ও রোশনের কাহিনি কোনও চিত্রনাট্যের চেয়ে কম রোমাঞ্চকর নয়। কিছদিন আগে শ্রাবন্তীর সঙ্গে পুরোনো সমস্ত তিক্ততা ভুলে ফের একসঙ্গে থাকতে চেয়েছিলেন রোশন সিং। রেস্টিটিউশন অব কনজুগাল রাইটস ধারায় মামলাও দায়ের করেছিলেন রোশন।

910


শিয়ালদহ কোর্টে এই মামলার শুনানি ছিল। কিন্তু সমন গ্রহণ করলেও আদালত চত্বরে হাজির হন নি শ্রাবন্তী। নতুন প্রেমিকের সঙ্গে চরম ঘনিষ্ঠতার কারণেই কি সবটা ভুলতে বসেছেন অভিনেত্রী, উঠেছিল একাধিক প্রশ্ন। 

1010

তৃতীয় বিবাহ বিচ্ছেদ না হতেই শ্রাবন্তীর জীবনে নতুন প্রেম নিয়ে জোর জলঘোলা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নতুন প্রেমে  নাকি হাবুডুবু খাচ্ছেন শ্রাবন্তী। প্রথম সারির সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে,বাইপাসের ধারে শ্রাবন্তীর আরবানারই বাসিন্দা সেই ব্যক্তি।  পেশায় ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গেই নাকি প্রেম করছেন শ্রাবন্তী।

Share this Photo Gallery
click me!
Recommended Photos