বিবাহ-বর্হিভূত সম্পর্কের সন্তান ঈশান, 'সহবাস' সঙ্গী যশকে স্বামীর তকমা দিয়ে বোমা ফাটালেন নুসরত

গত রবিবারই অভিনেতা যশ দাশগুপ্তের জন্মদিন ছিল। এবং এই বিশেশ দিনেই প্রথমবার যশও জানিয়েছেন ঈশান তার সন্তান। দীর্ঘদিনের সহবাস সঙ্গীকে স্বামীর বলেও মেনে নিয়েছেন নুসরত। নেটিজেনদের একাংশ বলছে ঈশান বিবাহ-বর্হিভূত সন্তান, এবার ঈশানের পিতৃপরিচয় নিয়েও নেটিজেনদের একহাত নিলেন নুসরত জাহান।প্রথমবার প্রেম-সন্তান-সংসার নিয়ে প্রথমাসারির সংবাদমাধ্যমে মুখ খুলেছেন যশরত জুটি। 

Riya Das | Published : Oct 12, 2021 5:21 AM IST

110
বিবাহ-বর্হিভূত সম্পর্কের সন্তান ঈশান, 'সহবাস' সঙ্গী যশকে স্বামীর তকমা দিয়ে বোমা ফাটালেন নুসরত

 টলিপাড়ার পাওয়ার কাপল বললেই (Yash Dasgupta) যশ-নুসরতের (Nusrat Jahan) নাম সবার শীর্ষে। মা হওয়ার পর থেকেই প্রেম যেন দ্বিগুন বেড়েছে নুসরত জাহানের। রাখঢাক, লুকোছাপা এসব এখন অতীত। খুল্লামখুল্লা রোম্যান্স যেন প্রকাশ্যেই ধরা পড়ছে সোশ্যাল মিডিয়ায়। 

210

গত রবিবারই অভিনেতা যশ দাশগুপ্তের জন্মদিন ছিল। এবং এই বিশেশ দিনেই প্রথমবার যশও জানিয়েছেন ঈশান তার সন্তান। দীর্ঘদিনের সহবাস সঙ্গীকে স্বামীর বলেও মেনে নিয়েছেন নুসরত। 

310

বিশ্বকর্মা পুজোর দিন নুসরতের সিঁথি ভর্তি সিঁদুর দেখে বিয়ের জল্পনা ক্রমশ গাঢ় হচ্ছিল। কানাঘুসোতে এও শোনা গেছে, গত বছরেই চুপিসাড়ে মালাবদলটাও সেরে নিয়েছিলেন এই জুটি।

410

এমনকী সদ্যোজাত সন্তানের বাবা কে, তা নিয়েও উঠেছিল হাজারো প্রশ্ন। নেটিজেনদের একাংশ বলেছিল, ঈশান বিবাহ-বর্হিভূত সন্তান, এবার ঈশানের পিতৃপরিচয় নিয়েও নেটিজেনদের একহাত নিলেন নুসরত জাহান।

510

 প্রথমবার প্রেম-সন্তান-সংসার নিয়ে প্রথমাসারির সংবাদমাধ্যমে মুখ খুলেছেন যশরত জুটি।  নেটিজেনদের প্রশ্নে নুসরত বলেছেন,' মানুষ নিশ্চিত তো ঈশান বিবাহ-বর্হিভূত সন্তান? আমরা ব্যক্তিগত বিষয় নিয়ে মুখ খুলি না তার মানে এই নয় লোকে যেটা বলছে সেটা ঠিক।'

610

তবে বিয়ের প্রসঙ্গ নিয়ে প্রশ্ন আসতেই পুরো বিষয়টা এড়িয়ে গেছেন নুসরত। তার একটাই কথা, এই বিষয়টা না হোক ধোঁয়াশাই থাক।

710

তবে এখন যত দিন যাচ্ছে সবটাই যেন স্পষ্ট হচ্ছে।  কারণ সহবাস সঙ্গী আর নয়, যশ এখন নুসরতের স্বামী, তা নিজেই জানিয়েছেন সাংসদ অভিনেত্রী। এবং ঈশানের বাবা যে যশ তাও আরও একবার জানিয়ে দিয়েছেন নুসরত।

810

যশের জন্মদিনের দিনই যেন বোমা ফাটালেন নুসরত। দীর্ঘদিনের সহবাস সঙ্গীর তকমা স্বামীতে বদলে দিয়ে এক লহমায় সকলকে চমকে দিয়েছেন অভিনেত্রী।

910

যশের জন্মদিনের দিনই যেন বোমা ফাটালেন নুসরত। দীর্ঘদিনের সহবাস সঙ্গীর তকমা স্বামীতে বদলে দিয়ে এক লহমায় সকলকে চমকে দিয়েছেন অভিনেত্রী।

1010

পুজোর আগে বিভিন্ন রকম ফোটোশ্যুট নিয়ে ব্যস্ত নুসরত জাহান। ইতিমধ্যেই  নতুন ছবির শুটিংও শুরু করে দিয়েছেন টলিপাড়ার নতুন মা ।কন্ট্রোভার্সি যেন কিছুতেই পিছু ছাড়ছে না সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos