Srabanti in Bathtub : সারা গায়ে সাবানের ফেনা, বাথটবে শুয়ে স্নানের ছবিতে ধুকপুকানি বাড়ালেন শ্রাবন্তী

টলিপাড়ার কন্ট্রোভার্সি কুইন বললে খুব একটা ভুল হবে না।  বিতর্ক যেন তার সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত। তিনি হলেন টলিউডের অন্যতম চর্চিত নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তাকে নিয়ে আলোচনা-সমালোচনা চলতেই থাকে। তবে এই সব কিছুতে মাথা ঘামাতে নারাজ শ্রাবন্তী। ছুটির দিনে সকাল সকাল ছবি পোস্ট করে ভক্তদের পাগল করে দিলেন শ্রাবন্তী। সারা গায়ে সাবানের ফেনা মেখে, বাথটবে শুয়ে হট পোজ সকলের ঘুম কাড়লেন টলি নায়িকা শ্রাবন্তী।  

Riya Das | Published : Jan 16, 2022 8:41 AM IST / Updated: Jan 16 2022, 02:31 PM IST

110
Srabanti in Bathtub : সারা গায়ে সাবানের ফেনা,  বাথটবে শুয়ে স্নানের ছবিতে ধুকপুকানি বাড়ালেন শ্রাবন্তী


 টলিউডের অন্যতম চর্চিত নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। বিতর্ক যেন তার সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে রয়েছে। এককথায় টলিপাড়ার কন্ট্রোভার্সি কুইন বললে খুব একটা ভুল হবে না

210


অভিনয়ের পাশাপাশি ব্যক্তিগত জীবনের জন্য সর্বদাই লাইমলাইটে রয়েছেন অভিনেত্রী (Srabanti Chatterjee)। একাধিক বিতর্কে জড়িয়ে বারবার  শিরোনামে উঠে এলেও কোনও কিছুতেই তিনি মাথা ঘামাতে নারাজ। নিজের মতো করে জীবনটা উপভোগ করতে তিনি বেশি স্বচ্ছন্দ।

310

 ছুটির দিনে রবিবারসীয় সকালে গা গরম করা ছবি পোস্ট করে ভক্তদের পাগল করে দিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। সারা গায়ে সাবানের ফেনা মেখে, বাথটবে শুয়ে হট পোজ সকলের ঘুম কাড়লেন টলি নায়িকা শ্রাবন্তী।

410


শীতের উষ্ণতার পারদ কমতেই শরীরী উষ্ণতা বাড়ালেন শ্রাবন্তী (Srabanti Chatterjee) । বাথটবে শুয়ে সারা গায়ে সাবানের ফেনা মেখে ক্যামেরার দিকে অপলক চাহনিতে হট পোজ দিলেন নায়িকা। ছবি দেখা মাত্রই রাতের ঘুম উড়েছে ভক্তদের।

510


স্নানের ছবি পোস্ট করে অভিনেত্রী (Srabanti Chatterjee)  ক্যাপশনে লিখেছেন, 'ফ্রেশ মর্নিং'। রবিবার সকাল সকাল গা গরম করা ছবি দেখে হতবাক হয়েছেন ভক্তরা। লাইক ও কমেন্ট ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। 

610

প্রেম- থেকে বিবাহ, দাম্পত্য থেকে বিচ্ছেদ শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) যেন টলিপাড়ার ওপেন সিক্রেট। যদিও সব কিছুকে পাত্তা না দিয়ে বেশ রোম্যান্টিক মুডে রয়েছেন টলিপাড়ার এই নায়িকা।

710

টলিপাড়ার মিষ্টি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে।  আইনি বিবাহ বিচ্ছেদ না হলেও  অভিনেত্রীর তৃতীয় স্বামী রোশন এখন অতীত।  তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেই সবার চোখ যেন শ্রাবন্তীর উপরে। 

810

শ্রাবন্তীর (Srabanti Chatterjee) প্রেমিকের সংখ্যা যেন দিন দিন  বেড়েই চলেছে। কিন্তু কোনও প্রেমিককেই নিজের কাছে বেশিদিন ধরে রাখতে পারছেন না  নায়িকা। এত কিছুর পরেও বিয়ের উপর গভীর আস্থা রয়েছে শ্রাবন্তীর। তবে রিলেশনে যাওয়ার আগে ১০ বার ভাবার কথা শোনা গেছে অভিনেত্রীর মুখে। 

910


ভালবাসায় তিনি কতটা পাগল প্রেমিক তা এতদিনে সকলেরই জানা। ভালবাসার সন্ধান তিনি এখনও করেই চলেছেন। একাধিকবার জীবনে প্রেম আসলে তা বিয়ে পর্যন্ত গড়িয়েছে কিন্তু কোনওটাই টেকেনি নায়িকা শ্রাবন্তীর ( Srabanti Chatterjee)।

1010

ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে শ্রাবন্তীর (Srabanti Chatterjee) প্রেমের গুঞ্জন টলিপাড়ার অলিতে গলিতে। প্রথম সারির সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছিল,বাইপাসের ধারে শ্রাবন্তীর আরবানারই বাসিন্দা অভিরূপ। পেশায় ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গেই নাকি প্রেম করছেন শ্রাবন্তী। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos