Samantha-Naga : ভালবাসা নাকি শরীরী নেশা, বিচ্ছেদের পর নাগা চৈতন্যর মুখে একটাই নাম 'সামান্থা'

দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী  সামান্থা রুথ প্রভু এবং নাগা চৈতন্যর ব্যক্তিগত জীবন নিয়ে কৌতুহলের শেষ নেই আমজনতার। অভিনেত্রীর বর্তমান  জীবনের খুটিনাটি জানতে মুখিয়ে রয়েছেন ভক্তরা।গত ২ অক্টোবরই নাগা চৈতন্যর সঙ্গে ডিভোর্সের ঘোষণা করেছেন সোশ্যাল মিডিয়ায়। তারপর থেকে বারেবারেই খবরের শিরোনামে উঠে এসেছেন সামান্থা প্রভু। তবে বিবাহবিচ্ছেদের পরও কি সামান্থাকে ভুলতে পারেননি নাগা চৈতন্য। সম্প্রতি লাল সিং চাড্ডা-র প্রচারে এসে নাগা-র উত্তরে হতবাক নেটিজেনরা।

Riya Das | Published : Jan 16, 2022 7:48 AM IST / Updated: Jan 16 2022, 01:19 PM IST

111
Samantha-Naga : ভালবাসা নাকি শরীরী নেশা, বিচ্ছেদের পর নাগা চৈতন্যর মুখে একটাই নাম 'সামান্থা'

দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি রোম্যান্টিক কাপল বললেই সামান্থা রুথ প্রভু এবং নাগা চৈতন্যর নাম উঠে আসে। তাদের জোড়ি সর্বদাই নজর কেড়েছে ভক্তদের। তবে মাস কয়েকের মধ্যে পাল্টে গিয়েছে নাগা-সামান্থার সম্পর্কের সমীকরণ। কারণ তারা এখন প্রাক্তন।

211

 

গত ২ অক্টোবরই নাগা চৈতন্যর সঙ্গে ডিভোর্সের ঘোষণা করেছেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী  সামান্থা রুথ প্রভু । তবে বিবাহবিচ্ছেদ হয়ে গিয়েছে প্রায় ২ মাস । তারপর থেকে বারেবারেই খবরের শিরোনামে উঠে এসেছেন সামান্থা প্রভু ও নাগা চৈতন্য।

 

311


বিবাহ বিচ্ছেদের পরই তাদের সম্পর্ক নিয়ে কম জলঘোলা হয়নি। বিগত কয়েক মাস ধরেই ডিভোর্স-বিতর্ক নিয়ে জল্পনা তুঙ্গে।  গত বছর অক্টোবরেই বিবাহ বিচ্ছেদের ঘোষণা সারেন দুজনে। কী কারণে তাদের বিচ্ছেদ হল, তা জানার জন্য মুখিয়ে রয়েছেন অনুরাগীরা।

411


তবে বিবাহবিচ্ছেদের পরও কি সামান্থাকে ভুলতে পারেননি নাগা চৈতন্য। সম্প্রতি লাল সিং চাড্ডা-র প্রচারে এসে নাগা-র উত্তরে হতবাক নেটিজেনরা। কী এমন বললেন অভিনেতা যে এখনও সামান্থার সঙ্গে নাম জড়াচ্ছে নাগার।

511


সম্প্রতি লাল সিং চাড্ডার প্রচারে এসেছিলেন  নাগা চৈতন্য। যেখানে অভিনেতাকে প্রশ্ন করা হয়েছিল পর্দায় কার সঙ্গে তাকে সবচেয়ে বেশি মানায়। এই প্রশ্নের অনায়াসেই উত্তর দিয়েছেন নাগা চৈতন্য।

611


খুব বেশি কথা খরচ করতে হয়নি দক্ষিণী তারকাকে। একটা শব্দেই বলে দিয়েছেন সামান্থার নাম। অর্থাৎ নাগা এখনও মনে করেন  প্রাক্তন স্ত্রী সামান্থা প্রভুর সঙ্গে তার রসায়ন সবচেয়ে সেরা। যা সকলেই চমকে দিয়েছে।

711

দক্ষিণের পাওয়াল কাপল সামান্থা ও নাগা চৈতন্যর জনপ্রিয়তা আজও তুঙ্গে দর্শকমহলের । তাদের ফ্যান ফলোয়ারও আকাশছোঁয়া। দিনকয়েক আগে প্রথমবার বিবাহবিচ্ছেদ নিয়ে মুখ খুলেছিলেন সামান্থা রুথ প্রভুর প্রাক্তন স্বামী নাগা চৈতন্য ।

811


সামান্থার সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর  এই প্রথমবার নাগা জানিয়েছেন, বিচ্ছেদ হওয়াটা কোনও খারাপ বিষয় নয়। এটা একটা সম্মিলিত সিদ্ধান্ত ব্যক্তিগত সুখ-শান্তির জন্য। এবং তাতে সে খুশি, আমিও খুশি। তাই এই পরিস্থিতিতে সেরা সিদ্ধান্ত হল ডিভোর্স। 

911

২০২১ সালে সামান্থা ও নাগা চৈতন্যর বিবাহ বিচ্ছেদ যেন নাড়িয়ে দিয়েছে দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রিকে। তাদের সম্পর্ক যে এমনভাবে ভেঙে যাবে তা স্বপ্নেও ভাবতে পারেননি ভক্তরা। কেন ভাঙল এতদিনের সম্পর্ক তা নিয়েও জল্পনার শেষ নেই।

1011


ইন্ডাস্ট্রি-তে কান পাতলেই শোনা যায়, সামান্থার যৌনদৃশ্যে অভিনয়ের জন্যই নাকি নাগা ও তার পরিবারের চরম আপত্তি ছিল। এবং এই কারণেই তাদের বিচ্ছেদ হয়ে গেছে। বাড়ির বউকে এতটা সাহসী চরিত্রে দেখতে রাজি ছিল না নাগার পরিবার।

1111


'দ্য ফ্যামিলি ম্যান' সিরিজে সামান্থার যৌনদৃশ্যে অভিনয়ের জন্যই নাকি তাদের সম্পর্ক ভেঙে গিয়েছে বলে মনে করেন নেটিজেনদের একাংশ।  এমনকী নাগা চৈতন্য পোস্ট দেখেও তেমনটা মনে করেছেন নেটিজেনরা।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos