ইনস্টা-তেই শুরু 'Couple Goals', এই গায়কের সঙ্গেই কি গোপনে প্রেম করছেন কর্ণের 'রাধিকা'

ইনস্টাগ্রামেই যেন জমে উঠেছে প্রেম। টলিপাড়ার  নায়ক-নায়িকাদের ইনস্টা-স্টোরিতেই  প্রকাশ পাচ্ছে একান্ত মুহূর্তগুলি। পর্দায় যেমন জমে উঠেছে কর্ণ ও রাধিকার প্রেমও, তেমনই বাস্তবেও। তবে একে অপরের সঙ্গে নয়। 'কী করে বলব তোমায়' ধারাবাহিকের নায়িকার মনে অন্য পুরুষ। নিজের ইনস্টা-স্টোরিতে কাপল গোল দিয়েছেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত ওরফে সকলের প্রিয় রাধিকা।  কে সেই ভাগ্যবান, জানলে অবাক হবেন।

Riya Das | Published : Dec 15, 2020 8:48 AM IST / Updated: Dec 15 2020, 02:19 PM IST

19
ইনস্টা-তেই শুরু 'Couple Goals', এই গায়কের সঙ্গেই কি গোপনে প্রেম করছেন কর্ণের 'রাধিকা'

 রিল লাইফে কর্ণের  প্রতি ভালবাসায় মোহিত থাকলেও রিল লাইফে রাধিকার জীবনে রয়েছে অন্য এক পুরুষ। রিল লাইফ আর রিয়েল লাইফ নিয়ে জল্পনার কেন্দ্রবিন্দুতে 'কী করে বলব তোমায়' অভিনেত্রী স্বস্তিকা দত্ত।

29

টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকাকে নিয়ে জোর কানাঘুষো চলছে। তবে কার সঙ্গে গোপনে জমিয়ে প্রেম করছেন অভিনেত্রী,  কার মনেই বা জায়গা করে নিয়েছেন তিনি, তা এতদিনে সকলেই আন্দাজ করে ফেলেছেন।

39

পর্দার রাধিকার প্রেম জমে উঠেছে বাস্তবেও। ভালবাসার গুঞ্জন ছড়িয়ে পড়েছে টলিপাড়ার অলিতে -গলিতে। টলিপাড়ার পরিচিত মুখ শোভন গাঙ্গুলির সঙ্গে ভালবাসার বন্ধনে বাঁধা পড়েছেন স্বস্তিকা।
 

49

প্রেমের আগুন দুই তরফেই বেশ জ্বলজ্বল করছে।  সম্প্রতি স্বস্তিকার ইনস্টা স্টোরিতেই তা জ্বলজ্বল করছে। মনের মানুষের সঙ্গে রাতের মায়াবী আলোয় সেলফি পোস্ট করে স্বস্তিকা লেখেন- 'আমার লেখা একটা সৎ মানুষ। আমাকে শোনার জন্য অনেক ধন্যবাদ, এবং আমাকে শুনতে দেওয়ার সুযোগ করে দেওয়ার জন্যও ধন্যবাদ। এই মানুষগুলিকে বিচার করতে যেও না।'

59

অন্যদিকে শোভনের মনেও যে পাকাপাকি জায়গা করে নিয়েছেন টলিপাড়ার মিষ্টি নায়িকা তা স্পষ্ট। শোভনের ইনস্টা-স্টোরিতে দেখা গিয়েছে স্বস্তিকাকে। অভিনেত্রীর সাদা-কালো ছবি শেয়ার করে অর্ণবের গানের কয়েক কলি শেয়ার করেছেন শোভন।
 

69

মাসখানেক আগেই একটি অনুষ্ঠানে প্রথম আলাপ শোভন-স্বস্তিকা। সেখান থেকেই সম্পর্ক, একে অপরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন, তেমনটাই ঘনিষ্ঠ সূত্রের দাবি। তবে এই বিষয়ে স্পিকটি নট দুজনেই।
 

79

 শোভনের গানের অনুষ্ঠান, মিউডিক ভিডিও মাঝেমধ্যেই নিজের ফেসবুকে পোস্ট করেন অভিনেত্রী। গত ১২ ডিসেম্বর শোভন প্রতীক কুহারের একটি মিউজিক ভিডিও শেয়ার করে রাধিকার ফেসবুকে।

89

স্বস্তিকাও ভাল গান করেন। ধারাবাহিকেও নিজের গলায় গান গেয়েছেন নায়িকা। এই কারণেই কি টলিপাড়ার নায়কদের ছেড়ে গায়কের প্রতি মন লেগেছে অভিনেত্রীর।

99

একটা সময় জনপ্রিয় গায়িকা ইমন চক্রবর্তীর সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন শোভন। তবে সেই সম্পর্ক বেশিদিন টেকেনি। প্রেমিক সুরকার নীলাঞ্জনের সঙ্গেই আইনি মতে বিয়ে সেরেছেন ইমন।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos