ঝাঁপ খুলতেই বিপত্তি, নিরাপত্তার অভাবেই টেলি-দুনিয়ায় করোনার থাবা, উঠছে প্রশ্ন

লকডাউন শিথিল হতেই খুলে গিয়েছিল টলিপাড়া। শুরু করা হয়েছিল শ্যুটিং। এর সুবাদে স্বাভাবিক হয়েছে ড্রইং রুমের ছবি, তবে কতটা সুরক্ষিত টলিউড...একে একে করোনায় আক্রান্ত হচ্ছেন অনেকেই। 

Jayita Chandra | Published : Jul 31, 2020 3:53 AM IST

18
ঝাঁপ খুলতেই বিপত্তি, নিরাপত্তার অভাবেই টেলি-দুনিয়ায় করোনার থাবা, উঠছে প্রশ্ন

ইতিমধ্যেই করোনা থাবা বসিয়েছে বাংলা চলচ্চিত্র জগতে। কোয়েল মল্লিক থেকে শুরু করে একাধিক তারকারা দেহে মিলেছে করোনা ভাইরাস, তারই মাঝে চলছে শ্যুটিং, কতটা স্বাভাবিক পরিস্থিতি!

28

কলাকুশলীদের আর্থিক অবস্থা, চ্যানেলেন মুনাফা ও সাধারণ মানুষের কথা মাথায় রেখেই ঝাঁপ খুলেছিল টলিউডের। 

38

একের পর এক ধারাবাহিকের শ্যুটিং যেমন স্বাভাবিক হয়েছে, ঠিক তেমনটাই বন্ধও হয়ে গিয়েছে বেশ কিছু ধারাবাহিক। 

48

এমনই টানাপোড়েনের মধ্যে একাধিক গাইডলাইন মেনেই শুরু হয়েছে শ্যুটিং। কিন্তু সেই গাইডলাইন কী আদৌ কার্যকর হচ্ছে! ইতিমধ্যেই করোনার কবলে ১১ জন কলাকুশলী। 

58

সম্প্রতি কৃষ্ণকলির অশোক অর্থাৎ বিভান ঘোষ, কনে বউ-এর মাহি অর্থাৎ নেহা আমনদীপ ও সিংহলগ্না-র মেকআপ আর্টিস্ট করোনায় আক্রান্ত হয়েছেন। 

68

এরমধ্যে অনেকেরই দেহে ছিল না কোনও উপসর্গ। যার ফলে শ্যুটিং করেছেন অনেকেই। বিভাবেন কথায় তিনি বর্তমানে কোযভিড পজিটিভ, তা নেগেটিভ হলে তিনি আবার ফিরবেন সেটে। 

78

ফলে অনেকেই নিরাপত্তার অভাব মনে করছেন। ঠিক এই একই কারণে সিংহলগ্না ধারাবাহিকের কুন্তলা অর্থাৎ কন্যাকুমারী চন্দ্র ছাড়লেন ধারাবাহিক। 

88

 ইতিমধ্যে আক্রান্ত হয়েছেন বহু টেকনিশিয়ানও। কাজের চাপে অনেকেই কী তবে মেনে চলছেন না গাইডলাইন, নাকি শ্যুটিং চালানোর জন্য গাইডলাইন যথেষ্ট নয় উঠছে প্রশ্ন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos