প্রথমদিনের প্রথম শো-তে রেকর্ড দর্শক, টলিউড সফরে কোয়েলের বাজিমাত

স্টার কিড কোয়েল মল্লিক। তাই পর্দায় পা রাখার সংগ্রাম তাঁর জীবনে নেই বললেই চলে। তবে পর্দার নিজেরে ধরে রাখার পাশাপাশি দর্শকদের চাহিদা মেটানো,  জনপ্রিয়তা ধরে রাখার পাশাপাশি পরিবারের প্রতি নজর দেওয়া, সমান তালে সবদিক বজায় রেখেন কোয়েল মল্লিক। ছোট থেকে অভিনেত্রী হওয়ার স্বপ্ন চোখে বেড়ে ওঠা, এরপর টলিউডের হিট জুটি। এক ঝলকে কোয়েলের সফর। 

Jayita Chandra | Published : May 6, 2020 12:46 PM IST

114
প্রথমদিনের প্রথম শো-তে রেকর্ড দর্শক, টলিউড সফরে কোয়েলের বাজিমাত

১৯৮২ সালে ২৮ এপ্রিল কলকাতার ভবানীপুরে মল্লিক বাড়িতে জন্ম হয় কোয়েল মল্লিকের। বাবা রঞ্জিত মল্লিক ও মা দীপা মল্লিক। অভিনয় জগতের সঙ্গে পরিচয় ছোট থেকেই। 

214

কোয়েল মল্লিক মর্ডান হাই স্কুল থেকে স্কুল জীবনের গন্ডি পেরিয়ে গোখলে মেমোরিয়াল গার্লস কলেজ থেকে ফিজিওলজি  অনার্স নিয়ে বিএসসি কমপ্লিট করেন।

314

২০০৩ সালে মাত্র ২০ বছর বয়সে টলিউডে প্রথম আত্মপ্রকাশ করেন কোয়েল। স্টার কিড, তাই পদায় হাতেখড়িতে কোনও সমস্যাই হয়নি বলেই জানিয়েছিলেন কোয়েল।

414

কোয়েল মল্লিকের প্রথম ছবি ছিল নাটের গুরু। মুক্তি পেয়েছিল ২০০৩ সালে। বিপরীতে অভিনয় করেছিলেন জিৎ। এই জুটি পরবর্তীতে টলিউডের বক্সঅফিসে ঝড় তুলেছিল একের পর এক হিট ছবি উপহার দিয়ে।

514

মোট এগারোটা ছবি দর্শকদের উপহার দিয়েছেন এই কোয়েল-জিৎ জুটি। বন্ধন, শুভদৃষ্টি, ১০০ পারসেন্ট লাভ প্রভৃতি ছবি  যার মধ্যে অন্যতম। 

614

২০০৪ থেকেই একের পর থেকেই বছরে গড়ে চারটি করে ছবি করতে থাকেন কোয়েল মল্লিক। দেবের সঙ্গে কোয়েলের প্রথম ছবি প্রেমের কাহিনি। এরপর শুরু হয়েছিল নয়া জুটির পথ চলা। 

714

দেব ও কোয়েলের জুটি ছবিও রয়েছে অনেক। যার মধ্যে অন্যতম ছবি বলো না তুমি আমার, পাগলু, মন মানে না. দুই পৃথিবী অন্যতম। 

814

পাগলু ছবিতে কোয়েল দেব-এর জুটি সকলের মন কেড়েছিল। প্রথম দিনে এই ছবি টলিউডে সব থেকে বেশি দর্শক এনেছিল। (২০১২ পর্যন্ত)। 

914

রোম্যান্টি কিংবা পারিবারিক ছবির পাশাপাশি কোয়েল দর্শকদের উপহার দিয়েছেন একগুচ্ছ ভিন্নস্বাদের ছবিও। হাইওয়ে, হেমলক সোসাইটি, ছায়া ও ছবি প্রভৃতি। 

1014

২০১৩ সালে কোয়েলের সঙ্গে নিসপাল রানের বিয়ে হয়। পাঁচ বছর ধরে তাঁদের মধ্যে ছিল সম্পর্ক। হিন্দু ও পাঞ্জাবি মতে তাঁদের বিয়ে হয়।

1114

বিয়ের সাত বছর পর পুত্র সন্তানের জন্ম দিলেন কোয়েল মল্লিক। চলতি মাসেই কোয়েল ও নিসপালের পরিবারে আসেনতুন সদস্য। 

1214

কোয়েল মল্লিকের হাত ধরেই টলিউডে প্রথম মহিলা গোয়েন্দার প্রবেশ ঘটে। ২০১৯ সালে গোয়েন্দা চরিত্র মিতিন মাসি মুক্তি পায়। মুখ্য ভুমিকাতে ছিলেন কোয়েল মল্লিক। 

1314

বড় পর্দার পাশাপাশি ছোট পর্দাতেও কাজ করেছেন কোয়েল। কথা ও কাহিনি শো-এর মধ্যে দিয়ে প্রথম ছোট পর্দায় দেখা যায় কোয়েলকে। 

1414

একদিকে পরিবার অন্যদিকে ছবির দুনিয়া, জল্পনাতে কান না দিয়ে দুই জগতের মধ্যে ভারসাম্য বজায় রাখথার পাঠ পেয়েছেন অভিনেত্রী বাবার কাছ থেকেই। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos