'গুরুতর অসুস্থ, হাসপাতালে ভর্তি করোনা আক্রান্ত শুভশ্রী', খবর ছড়াতেই পাল্টা কী বললেন নায়িকা

করোনার কবলে গোটা টলিপাড়া। গত মঙ্গলবারই করোনা রিপোর্ট পজিটিভ এসেছে অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন নায়িকা। তেমনটাই ছড়িয়ে পড়েছিল অন্তর্জালে। এই খবর প্রকাশ্যে আসতেই তা ভুয়ো বলে জানিয়েছেন রাজ ঘরণি। বর্তমান হোম আইসোলেশনেই রয়েছেন শুভশ্রী। এবং আগের তুলনায় তিনি এখন অনেকটাই সুস্থ রয়েছেন বলেও জানিয়েছেন শুভশ্রী।

Riya Das | Published : Apr 27, 2021 2:52 AM IST

18
'গুরুতর অসুস্থ, হাসপাতালে ভর্তি করোনা আক্রান্ত শুভশ্রী', খবর ছড়াতেই পাল্টা কী বললেন নায়িকা


করোনায় আক্রান্ত শুভশ্রী গঙ্গোপাধ্যায়। চিকিৎসকের পরামর্শ মতোই হোম আইসোলেশনে রয়েছেন শুভশ্রী।

28

করোনায় আক্রান্ত হয়েই নাকি গুরুতর অসুস্থ, এমনকী হাসপাতালে ভর্তি হয়েছেন নায়িকা। এই খবরই ছড়িয়ে পড়েছিল অন্তর্জালে। যা শুনেই ঘুম উড়েছিল ভক্তদের।

38


 এই খবর প্রকাশ্যে আসতেই তা ভুয়ো বলে জানিয়েছেন রাজ ঘরণি। বর্তমান হোম আইসোলেশনেই রয়েছেন শুভশ্রী। এবং আগের তুলনায় তিনি এখন অনেকটাই সুস্থ রয়েছেন বলেও জানিয়েছেন শুভশ্রী।

48


ভক্তদের উদ্বেগ কমাতে সামাজিক মাধ্যমে একটি পোস্টও করেছেন নায়িকা। যা ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

58

শুভশ্রী জানিয়েছেন, 'এটা সম্পূর্ণ ভুয়ো খবর ছড়িয়েছে যে আমি হাসপাতালে ভর্তি। আমি একদম সুস্থ আছি, এবং বাড়িতেই হোম আইসোলেশনে  রয়েছি। খুব শীঘ্রই করোনাকে জয় করব। দয়া করে গুজবে কান দেবেন না। সকলে সাবধানে থাকুন'।

68

গত দেড় মাস ধরেই শুভশ্রী এবং ইউভানকে ছেড়ে নিজের বাড়ি ছেড়ে দূর রয়েছে রাজ চক্রবর্তী। ৬ মাসের ছোট্ট ইউভানেরও দিন কাটছিল দিদা এবং ন্যানির সঙ্গে। যদিও নির্বাচন সেরে বাড়ি ফিরেই বর্তমানে ছেলের সব দায়িত্বই একা হাতে সামলাচ্ছেন রাজ।

78


ব্যারাকপুরে স্বামীর হয়ে প্রচারে বেরিয়েছিলেন শুভশ্রী, নেটিজেনরা ফুঁসে উঠে সে কথাই যেন আবারও মনে করিয়ে দিয়েছেন নেটিজেনরা। অনেকের মতে জনসভা থেকেই করোনায় আক্রান্ত হয়েছেন শুভশ্রী।

88

 কোভিডে আক্রান্ত হওয়ার পর আরোগ্য কামনা করার পাশাপাশি শুভশ্রীকে এবার মাতৃত্বের পাঠও পড়িয়ে দিলেন নেটিজেনরা। মা হলে কী করা উচিত এবং কী করা উচিত নয়, তা হাতেকলমে বুঝিয়ে দিলেন। একাধিক নেগেটিভ কমেন্টে উপচে পড়ছে অভিনেত্রীর পোস্টে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos