রাজনীতির ময়দানে কতটা পোক্ত উত্তর মিলবে ২ মে, তবে হট ফ্রেমে ১০০ তে ১০০ পায়েল

একোন রাজার বর! পায়েলের ছবি দেখলেই এখন এই প্রশ্নই জাগে ভক্তদের মনে। যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ইতিহাসের ছাত্রী পায়েল। শান্ত ও নম্র স্বভাবের এই নায়িকার ঝুলিতে কেবলই টলিউড নয়, বলিউডের ছবিও রয়েছে। তবে সম্প্রতি নিজের লুক নিয়ে একটু বেশই সচেতন হয়ে উঠলেন তিনি। একের পর এক ছবিতে চমক এনে রীতিমতন ঝড় তুললেন নেট দুনিয়ায়। যা দেখে বোঝা দায় ইনিই সেই প্রেম আমার-ছবির পায়েল, হাল ফ্যাশন থেকে পোজ, পায়েলের থেকেই নিন টিপস। 

Jayita Chandra | Published : Apr 25, 2021 2:46 AM IST

110
রাজনীতির ময়দানে কতটা পোক্ত উত্তর মিলবে ২ মে, তবে হট ফ্রেমে ১০০ তে ১০০ পায়েল

ফোটোশ্যুট দিয়েই নিজের কেরিয়ার শুরু করেছিলেন টলি অভিনেত্রী পায়েল। এক প্রথম সারির ম্যাগাজিনে কভার পেজে প্রথম দেখা গিয়েছিল তাঁকে।

210

বর্তমানে তিনি টলিউডে খুব একটা আত্ম প্রকাশ না করলেও বছরে একটা ছবি দর্শকদের উপহার দিয়েই থাকেন তিনি।

310

শুধু তুমি ছবি তাঁর জীবনের প্রথম অভিনয় হলেও দর্শকদের মনে তিনি জায়গা করে নেন প্রেম আমার ছবির মধ্যে দিয়ে।

410

যমের রাজা দিল বর ছবিতে তিনি অভিনয় করেছিলেন।তবে বর্তমানে কার ভরে নিজেকে ডানা কাটা পরী করে তুললেন নায়িকা দর্শকদের মনে এখন এই প্রশ্ন জাগে তাঁর ছবি দেখে।

510

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা একের পর এক ছবিতে ধরা দিল অনবদ্য তাঁর লুক, অনবদ্য তাঁর স্টাইল স্টেটমেন্ট। এই ছবিটি তাঁর সব থেকে বেশি প্রশংসিত হওয়া ছবি।

610

ইদানিংএক ফোটোশ্যুটে পায়েল যেভাবে নিজেকে উপস্থাপনা করলেন তাতে যে কোনও প্রথম সারির মডেলকেই প্রকাশ্যে চ্যালেঞ্জ দেওয়ার ক্ষমতা রাখেন তিনি।

710

টলিউডের এই নায়িকার ঝুলিতে কেবলই যে টলিউড ছবিই রয়েছে এমনটা কিন্তু নয়, বলিউডেও ইতিমধ্যেই ডেবিউ করেছেন তিনি। তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন কুণাল খেমু।

810

বেশ কয়েকটি জনপ্রিয় হিন্দি ধারাবাহিকেও তাঁকে পাওয়া গেছে ইতিমধ্যে। যার মধ্যে উল্লেখযোগ্য লাভ স্টোরি, শকুন্তলা, লেডিস স্পেশাল প্রমুখ। তবে সম্প্রতি তিনি নিজেকে ধারাবাহিক থেকে সরিয়ে এনেছেন।

910

তবে এখন তিনি কেবলই ভোট ময়দান নিয়ে ব্যস্ত। সদ্য যোগ দিয়েছেন বিজেপিতে। মিলেছে টিকিটও। 

1010

পাল্লা দিয়ে প্রচারের পর এবার শুরুই ফলাফলের অপেক্ষা।  ২  মে স্পষ্ট হবে নয়া  অবতারে কতটা সফল পায়েল। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos