দেবলীনার ফিটনেস মন্ত্রই লকডাউনের একমাত্র লক্ষ্য, রইল অভিনেত্রীর অ্যালবাম

লকডাউনে ফিটনেস তো দূরের বিষয়, সকলের নিত্যদিনের রুটিন গিয়েছে বদলে। যার জেরে শরীরের মধ্যে দেখা দিচ্ছে নানা অসুস্থতা। তাই শরীরের বিভিন্ন অসুস্থতা কাটাতেই এলেন দেবলীনা কুমার। টলিউড নায়িকার ইনস্টাগ্রাম প্রোফাইল ফিটনেসের নয়া মন্ত্র নিয়ে অনুপ্রেরণা জোগাচ্ছে হাজারও মানুষকে। টানা কয়েক বছরের কঠোর পরিশ্রম। ভারি চেহারা থেকে ছিপছিপে ফিট চেহারায় আসতে খাটনি কম ছিল না দেবলীনা কুমারের। সেই ছবি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। ফ্যাট থেকে ফিট। নিজের একাল সেকাল তুলে ধরলেন নেটদুনিয়ার পাতায়। চেহারা ভারি ছিল তবে ফিট ছিলেন দেবলীনা। 

Adrika Das | Published : Aug 21, 2020 5:57 PM IST

18
দেবলীনার ফিটনেস মন্ত্রই লকডাউনের একমাত্র লক্ষ্য, রইল অভিনেত্রীর অ্যালবাম

এখন নিজেকে আরও ফিট করে তুলেছেন। ছবি দেখে অনুপ্রাণিত হল অসংখ্য মানুষ। অনেকে নিজের ব্যক্তিগত অভিজ্ঞতাও শেয়ার করেছেন কমেন্ট সেকশনে। 

28

ফ্ল্যাট অ্যাবসে ধরা দিয়ে সোশ্যাল মিডিয়ার হটকেক হয়ে উঠেছিলেন দেবলীনা কুমার। কীভাবে বানালেন এমন চেহারা। সেই নিয়ে নানা প্রশ্ন নেটিজেনের।

38

লকডাউনে যেখানে কমবেশি সকলের চেহারা রীতিমত বেড়েই চলেছে। সেখানে দেবলীনার চেহারায় বাকিদের থেকে আকাশ পাতাল তফাত। 

48

এর জন্য অনুসরণ করতে হবে দেবলীনার কোয়ারেন্টাইন গাইড। নাচ, সাইকলিং থেকে শুরু করে ওয়েট লিফ্টিং, ডাম্বল তোলা, নিজেকে এই লকডাউনে একবারের জন্যও আনফিট হতে দেননি তিনি। 

58

সম্প্রতি বাড়ির ছাদে নাচের ভিডিও পোস্ট করলেন দেবলীনা। গোলাপী রঙের শাড়িতে সেজে 'দাঁড়িয়ে আছ তুমি আমার' গানে নাচলেন অভিনেত্রী। সেই ভিডিও স্বাভাবিকভাবে ভাইরাল সাইবারদুনিয়ায়। 

68

এভাবেই থাকতে হবে ফিট অ্যান্ড ফাইন। সম্প্রতি সিঁড়িতে দাঁড়িয়ে পোজ দিয়ে ছবি পোস্ট করেন দেবলীনা। পরণে জিমের পোশাক। সেই পোশাকে তাঁকে দেখেই ভক্তদের মনে পড়ে ক্যাটরিনা কাইফের কথা। 

78

কামলি গানটিতে খানিক এমনই পোশাকে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। ভক্তরা অনুরোধ করে চলেছে তাঁকে কামলি গানে নেচে দেখাতে। লকডাউন, করোনার প্রকোপে দীর্ঘদিন বন্ধ ছিল সঠিক ভাবে ওয়ার্ক আউট করা। 

88

অবশেষে নিজের পুরনো ছন্দে ফিরেছেন দেবলীনা। তাঁর ফিটনেসের পোস্টগুলিও দ্রুতগতিতে ভাইরাল হয় নেটদুনিয়ায়। লকডাউন চলাকালীন জিমে যেতে না পারেননি, তবুও নিয়মিত ওয়ার্ক আউট করে গিয়েছেন বাড়িতেই। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos