জীবনে এসেছে নতুন প্রেম, চুপিসাড়ে প্রেমিকের সঙ্গে পাহাড়ে হারিয়ে গেলেন শ্রাবন্তী, কে সেই বিশেষ ব্যক্তি

টলিপাড়ার মিষ্টি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে।  আইনি বিবাহ বিচ্ছেদ না হলেও  অভিনেত্রীর তৃতীয় স্বামী রোশন এখন অতীত।  তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেই সবার চোখ যেন শ্রাবন্তীর উপরে। ফের টলিপাড়ার নয়া গুঞ্জন শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে নিয়ে।  নতুন প্রেমে হাবুডুবু খাচ্ছেন শ্রাবন্তী। এর মধ্যেই নতুন প্রেমিককে নিয়ে পাহাড়ে হারিয়ে যাওয়ার কথা বললেন শ্রাবন্তী। যা নিয়ে জোর শোরগোল পড়ে গিয়েছে টলিপাড়ায়।

Riya Das | Published : May 31, 2021 4:35 AM IST / Updated: May 31 2021, 10:12 AM IST

112
জীবনে এসেছে নতুন প্রেম, চুপিসাড়ে প্রেমিকের সঙ্গে পাহাড়ে হারিয়ে গেলেন শ্রাবন্তী, কে সেই বিশেষ ব্যক্তি

শ্রাবন্তীর জীবনে নতুন প্রেম নিয়ে জোর জলঘোলা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অভিনয় নয়, বরং ব্যক্তিগত জীবন নিয়ে জল্পনা তুঙ্গে।

212

রাজনৈতিক কেরিয়ারে বড় ধাক্কা। সদ্য রাজনীতিতে যোগ দিয়েই বিধানসভা ভোটে বিপুল ভোটে পরাজিত হয়েছেন শ্রাবন্তী। কিন্তু ভোটে হারলেও সংবাদের শিরোনামে থাকতে বরাবরই ভালবাসেন শ্রাবন্তী।

312


নতুন প্রেমে হাবুডুবু খাচ্ছেন শ্রাবন্তী। এর মধ্যেই আবার নতুন প্রেমিককে নিয়ে পাহাড়ে হারিয়ে যাওয়ার কথা বললেন শ্রাবন্তী। যা নিয়ে জোর শোরগোল পড়ে গিয়েছে টলিপাড়ায়।

412

রবিবার নিজের ইনস্টা-তে একটি ছবি পোস্ট করেছেন নায়িকা, যেখানে  ছবি জুড়ে রয়েছে নীল পাহাড় এবং তাতে লেখা, 'যদি কখনও হারিয়ে যাই, পাহাড়ে খুঁজো আমায়'।

512


ছবির ক্যাপশনে লেখা , আমরা প্রত্যেকেই এমন রাস্তায় হাঁটি , যে রাস্তা দিয়ে আমাদের হাঁটা উচিত। শ্রাবন্তীর এই ক্যাপশনে লুকানো মনের বার্তা খুঁজছেন নেটিজেনরা।

612

রাজনীতির খেলা শেষ হতে না হতেই প্রেমিককে নিয়ে পাহাড়ে নিভৃতে সময় কাটাতে বেরিয়ে পড়েছেন অভিনেত্রী। 

712

তৃতীয় বিয়ে ভাঙার কয়েকদিন যেতে না যেতেই নাকি নতুন প্রেমে হাবুডুবু খাচ্ছেন নায়িকা। তেমনটাই বলছে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পাতা।  

812


রোশনের সঙ্গে আইনি বিবাহ বিচ্ছেদ না হলেও দুর্গাপুজোর সময় থেকেই একসঙ্গে থাকছেন না রোশন-শ্রাবন্তী। নিজেরা মুখ না খুললেও ইনস্টাগ্রাম থেকে ছবি ডিলিট হওয়ার পর থেকেই জল্পনা ক্রমশ বাড়ছিল।

912

প্রথম সারির সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে,বাইপাসের ধারে শ্রাবন্তীর আরবানারই বাসিন্দা সেই ব্যক্তি।  পেশায় ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গেই নাকি প্রেম করছেন শ্রাবন্তী।

1012

নতুন প্রেমিকের সঙ্গে প্রেমের  বয়সও খুব বেশিদিন নয়। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামেও একে অপরকে ফলো করেন শ্রাবন্তী-অভিরূপ।

1112

একই আবাসনে আলাদা টাওয়ারে থাকেন বলে সূত্র থেকে জানা গেছে। হ্যালো-হাই সম্পর্ক থেকেই একে অপরের কাছাকাছি এসেছেন। 

1212


তবে কি সেই ব্যবসায়ী প্রেমিককে নিয়ে পাহাড়ের কোলে পাড়ি দিয়েছেন নায়িকা, নাকি পুরোনো স্মৃতি আকড়ে ধরে দিন গুজরান করছেন শ্রাবন্তী। নয়া পোস্টেই রহস্যের গন্ধ পাচ্ছেন নেটিজেনরা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos