Didi Number 1: রচনা ব্যানার্জির জীবনে বড় বিপর্যয়, দিদি নং ১-এর নতুন এল নতুন ২ মুখ

দিদি নম্বর ১ (Didi Number 1) বাংলা রিয়্যালিটি শো-এ রীতিমতো ইতিহাস তৈরি করেছে। বাংলায় ছোটপর্দার বিনোদনে দিদি নম্বর ১ নিয়ে উন্মাদনারও শেষ নেই। কয়েক বছর আগে দমদমে দিদি নম্বর ১-এর অডিশনে লাইন দিতে হাজার হাজার মানুষের ভিড় পড়েছিল। সেই ভিড় সেদিন প্রমাণ করে দিয়েছিল যে দিদি নম্বর ১-এর ক্রেজ কোন পর্যায়ে। তবে দিদি নম্বর ১-এর এই জনপ্রিয়তার সঙ্গে জড়িয়ে রয়েছে রচনা বন্দ্যোপাধ্যায়ের নাম। কিন্তু রচনা বন্দ্যোপাধ্যায়ের (Rachana Banerjee) জীবনে এখন এক বড় বিপর্যয় নেমেছে। আর সেই কারণে আপাতত কিছুদিনের জন্য দিদি নম্বর ১-এর মঞ্চ থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন রচনা। এর জন্য এখন তাঁর স্থানে নতুন দুই তারকাকে নিয়ে আসছে জি বাংলা কর্তৃপক্ষ (Zee Bangla)।

Asianet News Bangla | Published : Nov 23, 2021 8:43 PM IST / Updated: Nov 24 2021, 02:52 AM IST

110
Didi Number 1: রচনা ব্যানার্জির জীবনে বড় বিপর্যয়, দিদি নং ১-এর নতুন এল নতুন ২ মুখ

বিকেল হলেই প্রতিদিন নিত্যনতুন ৪ দিদির গল্প সঙ্গে মজার মজার খেলা নিয়ে পর্দায় উপস্থিত হয়ে থাকেন রচনা বন্দ্যোপাধ্যায়। বয়সকে এককথায় তুড়ি মেরে উড়িয়ে রচনা দিন দিন যেন আরো সুন্দর হয়ে উঠছেন।

210

রচনা বন্দ্যোপাধ্যায় (Rachna Banerjee) , টলিউড বলিউড অভিনেত্রী বর্তমানে জায়গা করে নিয়েছে তার অনবদ্য সঞ্চলনা (Ancor) গুনে। দিদি নাম্বার ওয়ান (Didi No. 1) এই ধারাবাহিকের মধ্যে দিয়ে দীর্ঘ ১০ বছর সকলের সঙ্গে নিত্য যোগাযোগ রচনার (Rachna Banerjee)। 

310

বিকেল হলেই প্রতিদিন নিত্যনতুন ৪ দিদির গল্প, সঙ্গে মজার মজার খেলা নিয়ে পর্দায় উপস্থিত হয়ে থাকেন এই সেলেব। বয়সকে এককথায় তুড়ি মেরে উড়িয়ে রচনা দিন দিন যেন আরো সুন্দর হয়ে উঠছেন।

410

রচনা বন্দ্যোাপাধ্যায় ও দিদি নম্বর ১ যেন সমার্থক হয়ে উঠেছে। দিদি নম্ডবর ১-এৎ সঙ্গে রচনার মুখ-কে আলাদা করা অসম্ভব। এহেন রচনা সদ্য পিতৃহারা হয়েছেন। যে বাবা-কে তাঁর জীবনের অনুপ্রেরণা বলে মনে করতেন রচনা, তাঁকে হারিয়ে তিনি এখন পিতৃশোকে কাতর হয়ে উঠেছেন। এই শোক এতটাই গভীর যে আপাতত দিদি নম্বর ১-এৎ সঞ্চালনার কাজ থেকেও সরে দাড়াচ্ছেন রচনা। 

510

জি-বাংলা কর্তৃপক্ষ ২৩ নভেম্বর একটি প্রেস বিজ্ঞপ্তি জারি করেছে। আর তাতে দিদি নম্বর ১-এর সঞ্চালনায় মুখ বদলের বিষয়টি ঘোষণা করেছে তারা। দিদি নম্বর ১-এর সঞ্চালনায় আপাতত দুই নতুন মুখ সুদীপ্তা চট্টোপাধ্যায় এবং সৌরভ দাস। 

610

জি-বাংলা থেকে যে প্রেস বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে- তাতে লেখা হয়েছে যে সম্প্রতি রচনা বন্দ্যোপাধ্যায় তাঁর পিতাকে হারিয়েছেন। আর এর জন্য তিনি এই মুহূর্তে প্রবল শোকের মধ্যে রয়েছেন। রচনার এমন দুঃসময়ে জি-বাংলা পরিবার তাঁর পাশে আছে বলেও এই প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। রচনা তাঁর পিতার শ্রাদ্ধ কর্মাদি সম্পন্ন করতে এবং পরলৌকিক ক্রিয়ার বিভিন্ন আচারে অংশ নেবেন। যার জন্য দিদি নম্বর ১-এর মঞ্চে এই সময় উপস্থিত থাকতে পারবেন না রচনা। আর সেই কারণেই সুদীপ্তা ও সৌরভকে দিদি নম্বর ১-এর সঞ্চালক হিসাবে দেখা যাবে। 

710

সুদীপ্তা চট্টোপাধ্যায় ও সৌরভ দাসদের একটি পিকনিক ভিডিও ২২ নভেম্বর সোশ্যাল মিডিয়ায় পোস্ট হয়। সেখানে সুদীপ্তা এবং সৌরভ দুজনেই ঘোষণা করে দিয়েছিলেন যে দিদি নম্বর ১-এ আপাত্ত রচনা বন্দ্যোপাধ্যায়কে দেখা যাবে না। সেই জায়গায় এখন সুদীপ্তা ও সৌরভ সঞ্চালকের কাজটা করবেন। 

810

ছোট পর্দায় সুদীপ্তা চট্টোপাধ্যায় এক জনপ্রিয় মুখ। নন-ফিকশন বেসড টিভি শো-তে ভালোই নাম করেছেন তিনি। সুদীপ্তার রান্নাঘর জি-বাংলার পর্দায় যথেষ্টই হাই টিআরপি রেটেড একটি রিয়্যালিটি শো। সেই সুদীপ্তা এবার পা বাড়াচ্ছেন দিদি নম্বর ১-এর মঞ্চেও।

910

সৌরভ দাস এই মুহূর্তে বাংলা ছোট পর্দা থেকে শুরু করে সিনেমা এবং ওয়েব সিরিজগুলোর এক জনপ্রিয় মুখ। সৌরভের যাত্রা শুরু হয়েছিল ছোট পর্দা দিয়ে। কিন্তু অভিনয় গুণে সৌরভ এখন বাংলা অভিনয় জগতে এক পরিচিত নাম হয়ে উঠেছেন। সিরিয়াস অভিনয়ের সঙ্গে সঙ্গে মানুষকে যথেষ্টই হাসাতে পারেন সৌরভ। 

1010

২২ নভেম্বর পিকনিক নাম দিয়ে যে ভিডিও প্রকাশ করা হয়েছে তাতে সুদীপ্তা এবং সৌরভ দুজনেই রচনা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিত না থাকার বিষয়টি খোলসা করেছেন। কী কারণে রচনা উপস্থিত থাকতে পারছেনা তাও জানিয়েছেন দুই জনে। আর সেই সঙ্গে  দিদি নম্বর ১-এ তাদের সঞ্চালনাকে সমর্থন করতে সকল দর্শকদের কাছে আবেদন করেছেন সুদীপ্তা চট্টোপাধ্যায় এবং সৌরভ দাস।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos