মুখ্যমন্ত্রীর শুভেচ্ছা বার্তার পর এবারে নুসরতকে শুভেচ্ছা দিলীপ ঘোষের, রাজনীতির গন্ধ পাচ্ছে নেটমহল

টলিউডে এখন সবথেকে বড় খবর মা হয়েছেন নুসরত। চারিদিক থেকে শুভেচ্ছা বার্তা আসছে। ইতিমধ্যেই টলি-পাড়ার বহু তারকা নতুন মা নুসরতকে শুভেচ্ছা জানিয়েছেন। তবে মা হতে গিয়ে রীতিমতো বেগ পেতে হয়েছে অভিনেত্রীকে। 
 

Jayita Chandra | Published : Aug 27, 2021 10:14 AM IST

19
মুখ্যমন্ত্রীর শুভেচ্ছা বার্তার পর এবারে নুসরতকে শুভেচ্ছা দিলীপ ঘোষের, রাজনীতির গন্ধ পাচ্ছে নেটমহল

অভিনেত্রীর পাশাপাশি তিনি বসিরহাটের সাংসদ। শাখা-সিঁদুর পরে জৈন পরিচয়ে সাংসদ হিসেবে শপথ নিতে দেখা যায় নুসরতকে। পরে নিজের বিয়েকে অবৈধ বলে ঘোষণা করেন অভিনেত্রী। 

29

এই নিয়ে তোলপাড় হয়ে উঠে রাজ্য রাজনীতি। সেই সময় বিজেপির পক্ষ থেকে একাধিক আক্রমণের সম্মুখীন হতে হয় তৃণমূলের এই সাংসদকে। এরপরই শোনা যায় অভিনেত্রী গর্ভবতী। 

39

এই খবর বিতর্ককে জেন আলাদা মাত্রা দেয়। নুসরত-এর স্বামী নিখিল দাবি করেন এই সন্তান তাঁর নয়। এই বিষয়ে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কোনও মন্তব্য করেননি। 

49

সেই সময় থেকেই নিখিলের সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করে যশের সঙ্গে থাকতে শুরু করেন নুসরত। বহু ঝড় ঝাঁপটা সামলে মা হয়েছেন নুসরত। মা হওয়ার পড়েই সমস্ত কিছু ভুলে নতুন মা-কে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন সকলেই।  
 

59

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ওই দিন এসএসকেএম হাসপাতালে রাজ্যের স্বাস্থ্য পরিকাঠামো নিয়ে বৈঠক করে সাংবাদিকদের মুখোমুখি হলে, সদ্য মা হওয়া নুসরতকে অভিনন্দন জানান। 

69

তবে এবারে নুসরতকে শুভেচ্ছা জানালেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সূত্রের খবর অনুযায়ী বৃহস্পতিবার বেলা ১টা নাগাদ পার্কস্ট্রিট-এর এক বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন নুসরত। 

79

অভিনেত্রীর এই গুরুত্বপূর্ণ সময়ে তাঁর পাশে ছিলেন প্রেমিক যশ। হাসপাতাল থেকে জানানো হয়েছে মা এবং ছেলে দুজনেই ভালো আছে। 

89

অভিনেত্রীর মা হওয়ার খবরে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ জানান, নুসরত আমাদের নতুন নাগরিক দিয়েছেন। শুভেচ্ছা জানাচ্ছি।

99

নুসরত এবং তাঁর সন্তানের সুস্থতা কামনা করি। তবে কী ২০২১-এর বিধানসভা ভোটে বিজেপি প্রার্থী অভিনেতা যশের কারনেই অভিনেত্রীকে শুভেচ্ছা জানালেন দিলীপ ঘোষ? বিজেপির রাজ্য সভাপতির শুভেচ্ছা বার্তায় রাজনীতির গন্ধ পাচ্ছেন অনেকেই।

Share this Photo Gallery
click me!
Recommended Photos