মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পায়ে হাত দিয়ে প্রণাম, KIFF-এর অন্দরমহলে নিয়ে গেলেন রাজ

বিশ্বজুড়ে করোনা আবহ। গত বছর নভেম্বর মাস থেকে পিছিয়ে গিয়েছিল কলকাতা আন্তর্জিতাক চলচ্চিত্র উৎসব। মাস দুয়েক পিছিয়ে যেতেই সরকারের উদ্যোগে অবশেষে  ৮ জানুয়ারি উদ্বোধন হল এই উৎসবের। আগামী ১৫ জানুয়ারি পর্যন্ত চলবে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। ২৬ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে উপস্থিত ছিল একঝাঁক তারকা। নবান্নের সভাঘরেই আয়োজিত হয়েছিল এই উদ্বোধনী অনুষ্ঠান। 

Adrika Das | Published : Jan 9, 2021 8:41 AM IST / Updated: Jan 09 2021, 02:30 PM IST

19
মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পায়ে হাত দিয়ে প্রণাম, KIFF-এর অন্দরমহলে নিয়ে গেলেন রাজ

২৬তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের চেয়ারপারসন হলেন রাজ চক্রবর্তী। উদ্বোধনী অনুষ্ঠানের একাধিক মুহূর্ত সোশ্যাল মিডিয়ার পাতায় তুলে ধরলেন তিনি। 

29

উত্তরীয় এবং পুরষ্কার দিয়ে সম্মান জানাল হয়েছে একের পর এক পরিচালক, প্রযোজক, অভিনেতা, অভিনেত্রীদের। অতিথিদের আসনে ছিলেন রাজ চক্রবর্তী, কৌশিক গঙ্গোপাধ্যায়, গৌতম ঘোষ, অরিন্দম শীল, অনুভব সিনহা। 

39

ছিলেন দেব, রঞ্জিত মল্লিক, কৌশানি মুখোপাধ্যায়, পাওলি দাম, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, পায়েল সরকার, বনি সেনগুপ্ত, ঋতুপর্ণা সেনগুপ্ত,  ইন্দ্রাণী হালদার, কৌশিক সেন, ঋতাভরী চক্রবর্তী, সৌরাসেনী মৈত্র, রুক্মিনী মৈত্র, সোহম চট্টোপাধ্যায়, তনুশ্রী সরকার,  সহ অনেকে। 

49

রাজের শেয়ার করা ছবিতে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সকল তারকাদের ছবি ফুটে উঠল নেটদুনিয়ায়। মুখ্যমন্ত্রীর পায়ে হাত দিয়ে প্রণাম করছেন কৌশানি। 

59

সৌরসিনী, রুক্মিনী, নুসরত, ঋতাভরীকে পাশে নিয়ে দাঁড়িয়ে রাজ। রয়েছেন অরিন্দম শীল, ঋতুপর্ণা, ইন্দ্রাণী, সায়নী, তনুশ্রী সহ অনেকেই। 

69

অভিনেত্রী জুনের সঙ্গে বক্তব্য রাখার সময় তাঁর এব রাজের ক্যানডিড মুহূর্তও ধরা গিয়েছে ক্যামেরায়। চেয়ারপারসন হওয়ার দরুণ তাঁর দায়িত্বও এবারে ঢের বেশি। 

79

করোনার উপদ্রব রুখতে ই-টিকিটের ব্যবস্থা করা হয়েছে এই বছর। কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের অন্দরমহলে নিয়ে গেলেন তিনি। 
 

89

লাউঞ্জের ছবি শেয়ার করেছেন রাজ। লিখেছেন, 'কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের লাউঞ্জ অপেক্ষা করছে।' বিলাসবহুল সেই লাউঞ্জে সাবেকিয়ানা অথচ মডার্ন কারুকার্যের ছোঁয়া। 

99

অন্যান্য বছরের চেয়ে ঢের বেশি আলাদা এই বছরের কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। তবে এবারের গুণগত মানে নেই কোনও অভাব। এই দিক দিয়ে বিনোদনপ্রেমীরা একই রকম চলচ্চিত্র উৎসবের ছোঁয়া পাবেন, জানালেন রাজ।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos