টলিউড নয়, এবার বলিউডে কী করছেন রানিমা, সোশ্যাল মিডিয়ায় দিতিপ্রিয়ার পোস্ট ঘিরে জল্পনা

দিতিপ্রিয়ার জীবনে এখন রানিমা অতীত। নিজেকে নতুন রূপে গড়ে তুলতে চাইছেন অভিনেত্রী। ইতিমধ্যেই ধারাবাহিকে কাজ শেষ করে ওটিটি প্ল্যাটফর্মে পা রেখেছেন দিতিপ্রিয়া। ‘হইচই’-এর জনপ্রিয় ওয়েবসিরিজ ‘তানসেনের তানপুরা’-র দ্বিতীয় সিজেনে অভিনয় করতে দেখা যাবে তাঁকে।

Jayita Chandra | Published : Sep 17, 2021 4:44 AM IST

19
টলিউড নয়, এবার বলিউডে কী করছেন রানিমা, সোশ্যাল মিডিয়ায় দিতিপ্রিয়ার পোস্ট ঘিরে জল্পনা

প্রায় ৪ বছর ধরে রানিমার চরিতে অভিনয় করে দর্শকদের মনে পাকাপাকিভাবে জায়গা করে নেন দিতিপ্রিয়া। তবে এখন সব থেকে বড় চ্যালেঞ্জ হলো নতুন রূপে দর্শকদের কাছে পৌঁছান। যা মোটেও সোজা নয় বলে মনে করছেন অভিনেত্রী।

29

দিতিপ্রিয়ার মতে কিছু বছর ধরে দর্শক তাঁকে রানিমার চরিত্রে দেখে আসছে। স্বভাবতই দর্শকদের মনে তাঁর প্রতি একটা আলাদা ভাবমূর্তি তৈরি হয়েছে। যা ভাঙতে সময় লাগবে। হঠাৎ করে রানিমাকে ছোট ড্রেস পড়তে দেখলে অনেকেরই মেনে নিতে অসুবিধা হবে।

39

এক প্রথম সারির সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে দিতিপ্রিয়া জানান, ধারাবাহিকের কাজ শেষ হয়ে গেলেও এখনও সবাইকে খুব মিস করি। মাঝে মধ্যেই সেটে চলে যাই। সবার সঙ্গে আড্ডা মেরে আসি। এতদিন একসঙ্গে কাজ করতে করতে একটা পরিবারের মতো হয়ে গিয়েছিল।

49

সম্প্রতি ‘রানী রাসমণি’ ধারাবাহিকের টিআরপি কমে গেছে। এই বিষয়ে দিতিপ্রিয়া জানান, দীর্ঘ ৪ বছর ধরে বেশ কিছু দর্শক সন্ধ্যাবেলা আমার সঙ্গে সময় কাটাতে পছন্দ করত। আচমকাই আমাকে দেখতে না পেলে খারাপ তো লাগবেই।

59

অভিনেত্রী আরও বলেন অনেকেই তাঁকে মেসেজ করে বলেছিলেন রানিমার মৃত্যুদৃশের এপিসোড তাঁরা দেখবেন না। ফলত রানিমার চরিত্র শেষ হয়াতে টিআরপি-তে যে তাঁর প্রভাব পরবে এটা স্বাভাবিক। তবে ধীরে ধীরে মানুষের অভ্যাস পালটে যাবে এবং নতুনদেরকেও মানুষ আপন করে নেবেন বলে ধারণা দিতিপ্রিয়ার।

69

ধারাবাহিকের স্বার্থে বহুদিন ধরে দিতিপ্রিয়া তাঁর পোশাক নিয়ে খুবই সচেতন ছিলেন। তবে এখন ধারাবাহিকে তাঁর কাজ শেষ হয়েছে। ফলত এখন আর তাঁকে রানিমার ভাবমূর্তি রক্ষা করার দায়িত্ব পালন করতে হবে না। তাই এখন নিয়মিত সোশ্যাল মিডিয়ায় তিনি নিত্যনতুন স্টাইলে দর্শকদের কাছে ধরা দিচ্ছেন।

79

এর পাশাপাশি আরও বহু চরিত্রকে আপন করে নিয়েছেন তিনি। অভিনয়টা তিনি নিজের মত করে উপস্থাপনা করে থাকেন। ফলে তার ছোঁয়া দর্শক মনে মুহূর্তে পৌঁছায়। 

89

বর্তমানে ঠিক কী করছেন রানিমা! নতুন কোন চমক আসতে চলেছে! উত্তর মিলল দিতিপ্রিয়ার সোশ্যাল মিডিয়ার পাতায়। সেখানেই সাফ জানালেন দিতিপ্রিয়া, তিনি এখন মুম্বই নগরীতে। 

99

বলিউড অভিনেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ছবি শেয়ার করলেন তিনি। জানালেন ভাইবোনের ঝগড়ার অভিজ্ঞতা সঞ্চয় করছেন। তবে বর্তমানে তিনি ঠিক কোন কাজের শ্যুটে ব্যস্ত তা কিন্তু ধোঁয়াশাই থেকেছে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos