দুর্গাপুজোয় রাজকে এই বিশেষ উপহার দেন শুভশ্রী, কিন্তু স্বামীর থেকে কিছুই নেন না অভিনেত্রী, কেন জানেন

দুর্গাপুজো চলেই এল। আজ চতুর্থী।  আগের বছরেই এই সময় শুভশ্রীর কোল আলো করে এসেছিল ইউভান। দেখতে দেখতে নিমেষে কেটে গেল গোটা একটা বছর। সময়ের সঙ্গে সঙ্গে পরিস্থিতিও বদলে গেছে।  রাজ চক্রবর্তী এখন আর শুধু পরিচালক নন, ব্যারাকপুরের বিধায়কও বটে। ষষ্ঠী থেকে দশমী, এই বছর দুর্গাপুজোর কী কী প্ল্যান রয়েছে রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলি, জেনে নিন একনজরে।
 

Riya Das | Published : Oct 9, 2021 9:38 AM IST / Updated: Oct 09 2021, 05:00 PM IST

19
দুর্গাপুজোয় রাজকে এই বিশেষ উপহার দেন শুভশ্রী, কিন্তু স্বামীর থেকে কিছুই নেন না অভিনেত্রী, কেন জানেন

নিয়ে আনন্দের শেষ নেই। চারিদিকে আলোয় সেজে উঠেছে তিলোত্তমা। আকাশে-বাতাসে ছড়িয়ে পড়েছে  পুজোর গন্ধ। পুজোর সাজগোজ, খাওয়া-দাওয়া, ঠাকুর দেখা সব প্ল্যান ঠিকও হয়ে গেছে।

29

 হাজারো কাজের ব্যস্ততার মধ্যে টলি তারকারাও নিজেজের সময় বার করে প্যান্ডেল হপিংয়ে মেতে ওঠেন। ষষ্ঠী থেকে দশমী কোন দিন কী পোশাক পরবেন তারকারা, কেমন হবে তাদের স্টাইল স্টেটমেন্ট,  কারা প্যান্ডেল হপিং করবেন আর কারা বাড়িতে কিংবা কোনও রেস্তোরাঁর খাবারের স্বাদ নিতে ব্যস্ত থাকবেন তা জানার জন্য মুখিয়ে থাকেন ভক্তরা। দুর্গীপুজোয় কী প্ল্যান রয়েছে রাজশ্রীর।

39


ব্যারাকপুরের বিধায়ক রাজ চক্রবর্তী কিছু মন্ডপ উদ্ধোধনের পাশাপাশি ব্যারাকপুর এলাকাবাসী সঙ্গেও সময় কাটাবেন। পুজোতে খুব একটা বেরোনো পছন্দ করেন না, তাই নিজের আবাসনেই থাকবেন রাজ চক্রবর্তী।

49

পুজোতে অষ্টমী সকালে পরিবারের সঙ্গে অঞ্জলি। জমিয়ে খাওয়া-দাওয়া এসব তো থাকছেই। তবে নবমীর দিন কব্জি ডুবিয়ে খাওয়া মাস্ট। এবং নবমীতে মাংস চাই-ই চাই। গরম লুচি, ছোলার ডালের গন্ধ ঘুম ভাঙে রাজের। তা না হলে নাকি পুজোর আমেজটাই ঠিক আসে না পরিচালকের।

59

পুজোর কেটাকাটার প্রসঙ্গ উঠতেই রাজ জানিয়েছেন। নিজের জন্য খুব বেশি জামা কাপড় কিনি না। তবে শুভশ্রী  নিয়ম করে আমায় পাঞ্জাবি কিনে দেয় এবং সেটা পরেই অষ্টমীর অঞ্জলি দিই।  কিন্তু ও আমার থেকে কিছুই নিতে চায় না। শেষমেষ আমিই জোর করে শাড়ি কিনে দিই।
 

69

রাজ আরও জানিয়েছেন, এবছরের পুজোর শাড়ি এখনও কেনা হয়নি।  সকলের খুদে ইউভানের বেশ কয়েকটা জামা হয়ে গেছে। তার মধ্যে মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি ভালবেসে জামা পাঠিয়েছে ইউভানের জন্য।
 

79


পুজোর সময় আড্ডা হবে না। এটা আবার হয় নাকি। তাই নিয়ম মচো পুজোর প্রতিটা বছর বন্ধুদের সঙ্গে ঘরোয়া আড্ডা দিই। তবে এবছর কি হবে সেটা এখনও জানি না, জানিয়েছেন রাজ চক্রবর্তী।
 

89

চোখে-মুখে দুষ্টুমি, মাথায় একরাশ কোঁকড়ানো চুল, তার আদব-কায়দা যেন সকলের চেয়ে আলাদা। বয়স সবে মাত্র ১ বছর।  মাত্র এক বছরের মধ্যেই নানা রকমের মজার কীর্তিতে মাতিয়ে রেখেছে নেটিজেনদের। সময় যত এগোচ্ছে ততই যেন সেলিব্রিটি হয়ে উঠছে সকলের প্রিয় রাজ-পুত্র ইউভান।

99

লাইট-ক্যামেরা-অ্যাকশন থেকে অনেক দূরে নিভৃতে সময় কাটাচ্ছেন রাজ-শুভশ্রী। খোলা আকাশ আর নির্জনতাই তাদের সঙ্গী। মলদ্বীপে পুরোপুরি ছুটি চুটিয়ে উপভোগ করছেন রাজ ঘরনি তা তার সোশ্যাল মিডিয়াতেই স্পষ্ট। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos