ঠোঁটঠাসা চুমুতে বউকে আদরে ভরিয়ে দিলেন গৌরব, পশ্চিমী কায়দায় থিম পার্টির ব়োম্যান্টিক মুহূর্ত ভাইরাল

থামছে না দেবলীনা গৌরবের বিয়ের সেলিব্রেশন। শীতের আমেজে মায়াবি  রাতে সকলের উপস্থিতিতে ব়োম্যান্টিক গানের তালে একে অপরের সঙ্গে আংটিবদল সারলেন গৌরব-দেবলীনা। পশ্চিমী কায়দায় সাদা-কালো থিম পার্টিতে পশ্চিমী সাজে নজর কাড়লেন বর-কনে। গোটা জীবন একে অপরের সঙ্গে কাটানোর শপথ নিয়েই ঠোঁটঠাসা চুমুতে নববধূকে আদরে ভরিয়ে দিলেন গৌরব। মুহূর্তে লজ্জায় রাঙা হয়ে উঠেছিলেন নববধূ দেবলীনা কুমার।

Riya Das | Published : Dec 16, 2020 11:05 AM IST

110
ঠোঁটঠাসা চুমুতে বউকে আদরে ভরিয়ে দিলেন গৌরব, পশ্চিমী কায়দায় থিম পার্টির ব়োম্যান্টিক মুহূর্ত ভাইরাল


  দীর্ঘ তিন বছরের প্রেম পূর্ণতা পেল। অবশেষে চার হাত এক হলো। করোনা আবহের মধ্যেই ৯ ডিসেম্বর বৈদিক রীতি মেনে সাতপাকে বাঁধা পড়েছেন গৌরব-দেবলীনা। টলিউডে বহু প্রতীক্ষিত বিয়ের আসরও বসেছে ঘনিষ্ঠ লোকজনের উপস্থিতিতে।

210

বিয়ের পর মঙ্গলবার সন্ধ্যায় ছিল গ্র্যান্ডরিসেপশন। বাইপাসের ধারে পি সি চন্দ্র গার্ডেনে বসেছিল সেই জমজমাট আসর।
 

310

বাবা দেবাশিস কুমারের হাত ধরেই ভেন্যুতে প্রবেশ করেন দেবলীনা কুমার।  সাদা ক্যাথলিক গাউন, মাথায় সাদা ওড়না পরে পশ্চিমী সাজে গর্জিয়াস দেবলীনা।  প্যান্ট-স্যুটে রাজপুত্র বেশে সেজেছিলেন গৌরব।

410

লাইভ মিউজিক, আলোর রোশনাইের মধ্যেই আংটি বদল সারলেন নবদম্পতি। তারপর ট্যুইস্ট। প্রকাশ্যেই সকলের সামনে বউয়ের ঠোঁটে চুমু খেলেন গৌরব। যা সকলের সামনে লজ্জায় ফেলে দিয়েছে কনেকে।

510

হোয়াইট ওয়েডিংয়ের মতোই খ্রিস্টান মতে ফের বিয়ে সারলেন গৌরব-দেবলীনা। সন্ধ্যাবেলায় ফাদারের আশীর্বাদ নিয়েই  কেক কেটে নতুন জীবনে চলার অঙ্গীকার নেন নবদম্পতি।
 

610

নববধূকে দেখে যেন চোখে ফেরাতে পারছিলেন না গৌরব। একদৃষ্টিতে নববধূর সৌন্দর্যে মুগ্ধ হয়েছিলেন মথুরবাবু।
 

710


তিনরকম মতেই বিয়ে সারলেন টলিপাড়ার এই নবদম্পতি।  ৯ ডিসেম্বর বৈদিক রীতি মেনে, ১৩ ডিসেম্বর ইসলাম মতে, এবং শেষবার খ্রিস্টান মতে বিয়ে সারেন তারা।

810

পার্টিতে উপচে পড়েছে তারকাদের ভিড়। কৌশিক গাঙ্গুলি থেকে, কনীনিকা, রিচা শর্মা, রাহুল-সন্দীপ্তা, সহ রাসমণি পরিবারের অনেকেরই দেখা মিলেছে।

910

ওয়েস্টার্ন পোশাকে রিসেপশনে হাজির ছিলেন দিতিপ্রিয়া রায়। বব কাট চুল, পেয়াজি রঙের শর্ট ড্রেসে তাকে চেনার উপায় নেই।

1010

খাওয়া-দাওয়ারও এলাহি আয়োজন ছিল। খ্রিস্টান মতে বিয়ে হওয়ায় কন্টিনেন্টাল মেনু ছিল সেইদিন। রকমারি ব্রেড, চিকেন রোস্ট থেকে শুরু করে মিট লোফ, ফিস আলাকিভ সবই ছিল মেন্যুতে। শেষপাতের মিষ্টিতেও ছিল ব্রাউনির সঙ্গে ভ্যানিলা আইলক্রিমের কম্বিনেশন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos