দেব আই লাভ ইউ থেকে রাণী রাসমণি, নিজেকে কীভাবে ব্যালন্স করেন দিতিপ্রিয়া, খোলামেলা আলোচনায় রাণীমা

মাত্র ছয় বছর বয়সে দুর্গা ধারাবাহিক দিয়ে পথ চলা শুরু। এরপর থেকেই একের পর এক ধারাবাহিকে কাজ করা। স্কুল ও শ্যুট দুইয়ের মধ্যেই ভারসাম্য বজায় রেখে সকলের নজর কাড়েন দিতিপ্রিয়া। আর বর্তমানে তিনি সকলের চোখে রানী মা । রাণী রাসমণির সেটে থাকা এই একটি নামই যথেষ্ট টলি-দুনিয়াকে তাক লাগাতে। কীভাবে নিজেকে গড়ে তুললেন দিতিপ্রিয়া, খোলামেলা আলোচনায় রিল লাইফের রাসমণি...

Jayita Chandra | Published : Dec 16, 2020 10:00 AM IST

18
দেব আই লাভ ইউ থেকে রাণী রাসমণি, নিজেকে কীভাবে ব্যালন্স করেন দিতিপ্রিয়া, খোলামেলা আলোচনায় রাণীমা

মেলে সাফ উত্তর, ভালোই আছি। আবারও শুরু শ্যুটিং। বর্তমানে তিনি কাজ নিয়েই ব্যস্ত। 

28

স্কুলের গণ্ডি এখন শেষ। কলেজের ভর্তি নিয়েই এখন ব্যস্ত দিতিপ্রিয়া। সবটাই এখন অনলাইনে হয়ে গিয়েছে। তাই দৌরের ঝক্কি না থাকলেও এই দিকেই এখন কড়া নজর তাঁর। 
 

38

না, দিতিপ্রিয়ার কথায় কোনও বারতি খাটনি নয়। দুই চরিত্রের চাহিদা দুই, আর সেটা মাথায় রেখেই অভিনয়টা করে যাওয়া। দেব আই লাভ ইউ-র জন্য চরিত্রের যে সেড প্রয়োজন ছিল, তাই তুলে ধরেছি, রাণী মার জন্য যতটা পরিপূর্ণতা প্রয়োজন ছিল চেষ্টা করেছি তুলে ধরার। 

48

একে বারেই না। জানান দিতিপ্রিয়া। প্রথমে এমনটা ঠিক ছিল না। পরবর্তীতে দিতিপ্রিয়ার অভিনয়ের ধাঁচ ও দক্ষতাই সকলের চোখে আঙুল দিয়ে দেখিয়ে দেয়, শেষ পর্যন্ত টিআরপি টেনে রাখতে পারবেন তিনি। 
 

58

বেশ কিছু কাজ নিয়ে এখন ব্যস্ত দিতিপ্রিয়া। একটা ভিন্ন স্বাদের ছবিতে দেখা যাবে তাঁকে। ছবি নাম অভিযাত্রী, সেখানে পাওয়া যাবে এই বং ডিভাকে। এমনই বেশ কিছু ছবির কাজ তো করছি, বলে জানান দিতিপ্রিয়া। 
 

68

এখন আগের থেকে অনেকটাই স্বাভাবিক পরিস্থিতি। তবে আমি মনে করি এক জায়গায় থাকতে গেলে ছোট-বড় সমস্যা তো থাকেই এবং সেটা চলতেই থাকবে। লকডাউনের অনেকটাই স্টেবেল। কাজ আববার শুরু হয়েছে, করছি। 

78

হম আছে, তবে এবার খুব বেশি দূরে যাচ্ছি না। বছরের শেষে কদিনের ছুটিতে দার্জিলিং ভ্রমণ। আপাতত এটাই রয়েছে লিস্টে। 

88

কোনও চাওয়াই নেই। সবার আগে একটাই প্রার্থণা এই অতীমারী যেন আমরা কাটিয়ে উঠতে পারি। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos