অমিতাভ বচ্চনের সঙ্গে চরম ঘনিষ্ঠতা, আজও কেন ভুলতে পারেননি রচনা, জন্মদিনে ফাঁস গোপন তথ্য

৪৭-শে পা দিলেন সকলের প্রিয় দিদি নম্বর ১ রচনা ব্যানার্জি। টলি থেকে বলি তার অভিনয় দক্ষতায় সকলেই মুগ্ধ। বলিউডের শাহেনশাহ অমিতাভের সঙ্গে তার সম্পর্কের কথা বিভিন্ন সময়েই স্মরণ করে থাকেন রচনা ব্যানার্জি। বিভিন্ন সময়ের কাটানো মুহূর্ত, হাতে হাত ধরে চলা,কীভাবে শ্যুটিংয়ে বচ্চনকে কাছাকাছি পেয়েছিলেন সবই অকপটেই স্বীকার করেছিলেন বাংলার এই অভিনেত্রী। তার অভিনয় জীবনে বচ্চনের সঙ্গে থাকাটা তাকে কতটা প্রেরণা জুগিয়েছে তাও তিনি জানিয়েছিলেন বিভিন্ন সাক্ষাৎকারে। জন্মদিনে ফাঁস রচনার গোপন তথ্য।

Riya Das | Published : Oct 2, 2021 5:42 AM IST

18
অমিতাভ বচ্চনের সঙ্গে চরম ঘনিষ্ঠতা, আজও কেন ভুলতে পারেননি রচনা, জন্মদিনে ফাঁস গোপন তথ্য

৪৭-শে পা দিলেন সকলের প্রিয় দিদি নম্বর ১ রচনা ব্যানার্জি (Rachna Banerjee)।। টলি থেকে বলি তার অভিনয় দক্ষতায় সকলেই মুগ্ধ। সারা বিশ্বে তার কোটি কোটি ফ্যান রয়েছে।

28

 বলিউডের শাহেনশাহ অমিতাভের (Amitabh Bachchan) সঙ্গে তার সম্পর্কের কথা বিভিন্ন সময়েই স্মরণ করে থাকেন রচনা ব্যানার্জি (Rachna Banerjee)। বিভিন্ন সময়ের কাটানো মুহূর্ত, হাতে হাত ধরে চলা,কীভাবে শ্যুটিংয়ে বচ্চনকে কাছাকাছি পেয়েছিলেন সবই অকপটেই স্বীকার করেছিলেন বাংলার এই অভিনেত্রী।

38


 তার অভিনয় জীবনে বচ্চনের সঙ্গে থাকাটা তাকে কতটা প্রেরণা জুগিয়েছে তাও তিনি জানিয়েছিলেন বিভিন্ন সাক্ষাৎকারে। অমিতাভের সঙ্গে পর্দা শেয়ার করার দিনগুলো আজও ভুলতে পারেননি অভিনেত্রী।

48


সালটা ১৯৯৯। পরিচালক ইভিভি সত্যনারায়ণ পরিচালিত 'সূর্যবংশম' ছবিতে অমিতাভের সঙ্গে প্রথম পর্দা শেয়ার করেছিলেন টলি অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়।

58

মাঝে মধ্যেই পুরোনা দিনে ফিরে যান রচনা। অমিতাভের সঙ্গে পর্দা শেয়ার করার দিনগুলো আজও ভুলতে পারেননি অভিনেত্রী। বিশেষত, অমিতাভের সঙ্গে রোম্যান্স আজও তার কাছে স্মরণীয়।

68

কিছুদিন আগেই বোটানিক্যাল গার্ডেনের ক্যান্ডি লেকের ধারে দাঁড়িয়ে তখন আর এখনকার ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। এখনও যে প্রতিটা মুহূর্তে তিনি অমিতাভকে মনে করেন সেটা ছবি পোস্ট করেই বুঝিয়ে দিয়েছেন 'দিদি নং ১' রচনা।

78

জমিদার বাড়ির পালিত কন্যা হিসেবে পর্দায় নজর কেড়েছিলেন অভিনেত্রী রচনা। ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করেছিলেন বিগ বি। এই সিনেমাটিকেই অমিতাভের জীবনের টার্নিং পয়েন্ট হিসেবে ধরা হয়।

88


'সূর্যবংশম' ছবির সুপারহিট গান 'দিল মেরে তু দিওয়ানা হ্যায়'-তে তাদের ভালবাসা প্রদর্শন হয়েছিল। যা নজর কেড়েছিল দর্শকদের।

Share this Photo Gallery
click me!
Recommended Photos