টলিউডের গ্ল্যামার কুইন শ্রাবন্ত্রীর ১০ টি সেরা গ্ল্যামারাস ছবি, দেখুন এক নজরে

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এই মুহূর্তের একজন বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির একজন গ্ল্যামারাস অভিনেত্রী তিনি। তিনি সকলেরই খুব পছন্দের,হাসি খুশি প্রাণোচ্ছল বলেই পরিচিত তিনি সবার কাছে। শ্রাবন্তী মাঝে মাঝে অবসর সময় পেলেই ঘুরতে চলে যান, সেকশন থেকে দাফন দারুন কিছু ছবি পোস্ট করেন তিনি তাঁর ইনস্টাগ্রামে।চলুন দেখে নেওয়া যাক ছবি গুলো।

Abhinandita Deb | Published : Jul 29, 2022 10:36 AM IST

110
টলিউডের গ্ল্যামার কুইন শ্রাবন্ত্রীর ১০ টি সেরা গ্ল্যামারাস ছবি, দেখুন এক নজরে

শ্রাবন্তীর ইনস্টাগ্রাম ছবিগুলি দেখলেই বোঝা যায় তিনি বেড়াতে যেতে খুবই ভালোবাসেন। প্রায়ই ঘুরতে যাওয়ার ছবি পোস্ট করেন অভিনেত্রী, সি বিচ যে তাঁর খুব প্রিয় তা বলাই বাহুল্য। সিবীচে হলুদ রঙের শর্ট ওয়ান-পিসে দারুন মানিয়েছে তাঁকে

210

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী ,মলদ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলেন শ্রাবন্তী, সেখানে ব্ল্যাক সেক্সি সুইমস্যুটে দারুন কতগুলি ছবি পোস্ট করেছিলরন অভিনেত্রী, ব্ল্যাক সুইমস্যুটে দারুন সেক্সি দেখাচ্ছে তাঁকে, ভক্তরা তো চোখই ফেরাতে পারছেন না।

310

শ্রাবন্তী  বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির একজন গ্ল্যামারাস অভিনেত্রী। ব্যক্তিগত জীবনে অনেক ঝড় ঝাপ্টা সামলে বারবার মাথা তুলে দাঁড়িয়েছেন অভিনেত্রী, তাই কি ক্যাপশন দিলেন? 'আই নেভার লস, ইদার উইন অর লার্ন।'

410

ফুচকা খেতে খুব ভালোবাসেন অভিনেত্রী। তাইতো ফুচকা দেখলেই স্টারডম ভুলে, গাড়ি থেকে নেমে রাস্তায় দাঁড়িয়েই ফুচকা খেতে শুরু করে দেন অভিনেত্রী। ক্যাপশনে লেখেন 'ফুচকা লাভার'।

510

লন্ডনে ঘুরতে গিয়ে কিন্তু দারুন এনজয় করেছিলেন শ্রাবন্তী, ব্ল্যাক কোট ব্লু রঙের বিলো নি- লেন্থ ড্রেসে দারুন দেখাচ্ছিল তাঁকে। সঙ্গে বার্গেন্ডি হাইলাইট আলাদাই গ্ল্যামার যোগ করেছিল অভিনেত্রীর এই লুকে।

610

শ্রাবন্তীর অভিনয় জীবনে আসা কিন্তু অনেক ছোটবেলাতেই, 'মায়ার বাধন' নামের ছবিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের মেয়ের ভূমিকায় অভিনয় করে ছোট্ট শ্রাবন্তী কিন্তু সকলের মন জয় করে নিয়েছিল।

710

অভিনেত্রীর প্রথম পক্ষের স্বামী রাজীবের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর, অভিনেত্রীর জীবনে আরও দুজন ভালোবাসার মানুষ এসেছিলেন। মডেল কৃষণ ব্রজের দ্বিতীবার বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন অভিনেত্রী। কিন্তু কোনো এক অজ্ঞাত কারণে খুব তাড়াতাড়ি তাঁদের বিবাহবিচ্ছেদ হয়।

810

এরপর তৃতীয়বারের মতন রোশন সিং-এর সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন অভিনেত্রী। তাঁদের মধ্যে বন্ধুত্ব থেকে প্রেমের সম্পর্ক তৈরি হয়েছিল কিন্তু রোশনের সঙ্গেও বিবাহ বিচ্ছেদ হয় অভিনেত্রীর, এর কোনো নির্দিষ্ট কারণ জানা যায়নি।

910

সম্প্রতি গুঞ্জন শোনা যাচ্ছে যে শ্রাবন্তী নাকি নতুন একজনের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন, তবে এ বিষয়ে যদিও এখনও অবধি মুখ খোলেননি অভিনেত্রী নিজে, তবে শোনা যাচ্ছে এই নতুন ভালোবাসার মানুষটি নাকি একজন বড় বিজনেসম্যান।

1010

সম্প্রতি রিলিজ করেছে 'অচেনা উত্তম' যেখানে অভিনেত্রীকে উত্তম কুমারের স্ত্রী অর্থাৎ গৌরী দেবীর চরিত্রে অভিনয় করতে দেখা গেছে শ্রাবন্তীকে। গৌরী দেবীর চরিত্রে অভিনয় করে দারুন উচ্ছসিত অভিনেত্রী।

Share this Photo Gallery
click me!
Recommended Photos