সেক্সি বেলি ডান্স মুভে, নেট দুনিয়ায় ঝড় তুলেছেন নম্রতা

ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় হট নায়িকা নম্রতা মল্লা। সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় এই অভিনেত্রী, তবে তিনি তাঁর বোল্ড, সেক্সি ফটো শ্যুটের জন্য সব সময়েই শিরিনামে থাকেন, এবার ও বোল্ড ও সেক্সি ভিডিও পোস্ট করে নেট দুনিয়ায় আগুন লাগিয়ে দিয়েছেন।
 

Abhinandita Deb | Published : Jul 29, 2022 5:05 AM IST

15
সেক্সি বেলি ডান্স মুভে, নেট দুনিয়ায় ঝড় তুলেছেন নম্রতা

এই ভিডিওতে নম্রতাকে একটি গ্রীন আউটফিটে বেলি ডান্স করতে দেখা যাচ্ছে, অভিনেত্রী প্রত্যেককে তাঁর সেক্সি,কার্ভি কোমরে আকৃষ্ট করেছেন।

25

ভিডিওতে নমর্তাকে তাঁর টোনড ফিগার কে ফ্লন্ট করতে দেখা যাচ্ছে। তাঁর বয়স এখন মাত্র ৩৩, নিজেকে কিন্তু বেশ ফিট রেখেছেন অভিনেত্রী।
 

35

ভিডিওতে নম্রতাকে একটি গ্রীন আউটফিটে বেলি ডান্স করতে দেখা যাচ্ছে, অভিনেত্রী প্রত্যেককে তাঁর সেক্সি,কার্ভি কোমরে আকৃষ্ট করেছেন। ভিডিওটি শেয়ার করে নম্রতা ক্যাপশন লিখেছেন, 'ডান্সিং ইন মুড', ভিডিওটি হাজারের বেশি লাইক পেয়েছে।

45

নম্রতার ফ্যানেরা কমেন্ট বক্সে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন, একজন মন্তব্য করেছেন, 'আকর্ষণীয়' আরেকজন মন্তব্য করেছেন, যে অভিনেত্রী শুধু ভিডিও বা ছবিতেই গ্ল্যামারাস লাগেন তা নয় বাস্তব জীবনেও তিনি এমনই সুন্দর।
 

55

কিছুদিন আগেই নম্রতা তাঁর কিছু বিকিনি ছবি পোস্ট করে ভাইরাল হয়েছিলেন। ছবিতে নীল জলের মধ্যে সাদা শার্ট ও ব্ল্যাক বিকিনি  পড়ে পোজ দিতে দেখা গেছে নায়িকাকে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos