খুল্লামখুল্লা প্রেম থেকে লিভ-ইন, পরকীয়ার নেশা কি তবে টাইমপাস নুসরতের, প্রেমিকের সংখ্যা কত জানেন

বিতর্ক যেন পিছু ছাড়ে না সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের। মা হতে চলেছেন নুসরত, টলিপাড়ার অলিতে-গলিতে এখন একটাই কিসসা। একাধিক প্রেমও এসেছে অভিনেত্রীর বিয়ে। প্রেম থেকে বিয়ে, বিচ্ছেদ থেকে লিভ-ইন নুসরতের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা তুঙ্গে। পার্কস্ট্রিট ধর্ষণকান্ডের কাদেরের হাত ধরেই টলিউডে ফেম। তারপরই জীবনে আসে নিখিল। প্রেম থেকে রূপকথার বিয়ে, সেও টিকল না বেশিদিন। নিখিলের সঙ্গে বিবাহবিচ্ছেদের জল্পনার মধ্যে নয়া প্রেমের জল্পনা। তবে কি 'যশ'ই নুসরতের  'লাইফলাইন'।

Riya Das | Published : Jun 5, 2021 3:12 AM IST / Updated: Jun 05 2021, 08:46 AM IST

110
খুল্লামখুল্লা প্রেম থেকে লিভ-ইন, পরকীয়ার নেশা কি তবে টাইমপাস নুসরতের, প্রেমিকের সংখ্যা কত জানেন

 মা হতে চলেছেন নুসরত, টলিপাড়ার অলিতে-গলিতে এখন একটাই কিসসা। একাধিক প্রেমও এসেছে অভিনেত্রীর বিয়ে। প্রেম থেকে বিয়ে, বিচ্ছেদ থেকে লিভ-ইন নুসরতের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা তুঙ্গে। 

210


বরাবরই বিতর্কে নাম জড়িয়েছে নুসরতের। লাইমলাইটে থাকার জন্য নাকি অকারণেই জড়িয়ে পড়েন এই নিয়ে দ্বন্ধে নেটিজেনরা। সাংসদ অভিনেত্রী নুসরতের রিয়েল লাইফটা যেন রিল লাইফের মতো। রূপোলি পর্দায় ঝা চকচকে সিনারিওটায় যেন নুসরত জাহানের ব্যক্তিগত জীবন।

310

 পার্ক স্ট্রিট ধর্ষণ কান্ডের মূল অভিযুক্ত কাদের খানের সঙ্গে সম্পর্কে থাকাকালীনও বিতর্কে জড়িয়ে পড়েছিলেন সাংসদ অভিনেত্রী। এমনকী পুলিশি তদন্তে থাকাকালীনও নাকি নুসরতের সঙ্গে যোগাযোগ ছিল কাদেরের।

410

অতীতেও একাধিক সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন নুসরত। এমনকী বিয়ে না করে বিচ্ছেদর সময় প্রেমিকের থেকে মোটা টাকার আদানপ্রদানও করেছিলেন অভিনেত্রী।

510

নেটিজেনরা অনেকেই বলছেন মোটা টাকার লোভেই কি বারংবার সম্পর্কে জড়াচ্ছেন নুসরত। যদিও একথা মানতে নারাজ নুসরত ভক্তদের একাংশ।

610

ধর্ষণ কান্ডের শিরোনামে নাম জড়ানোর পরই কাদেরকে ভুলে কেরিয়ারে ফোকাস।  তারপরে জীবনে আসে নিখিল। প্রেম থেকে রূপকথার বিয়ে, আজও সকলের মনে গাথা।

710


২০১৯ সালে ১৯ জুন  নিখিল জৈনর সঙ্গে গাটছড়া বেঁধেছিলেন সাংসদ অভিনেত্রী নুসরত। তারপর থেকে একাধিক ছবিতে ভরে গিয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতা।

810


 বিয়ের দেড় বছরের মাথাতেই তার ফুলস্টপ টেনেছেন সাংসদ অভিনেত্রী। দুজনের দাম্পত্যে যে ভাঙন ধরেছিল তা ধীরে ধীরে ক্রমশ স্পষ্ট হলেও এবার তাতে পাকাপাকি ভাবে শিলমোহর পড়েছে। 

910


রূপকথার বিয়েও  টিকল না বেশিদিন। নিখিলের সঙ্গে বিবাহবিচ্ছেদের জল্পনার মধ্যে সাংসদ অভিনেত্রী নুসরত  জাহান এবং টলি অভিনেতা যশ দাসগুপ্তের প্রেমের কিসসা টলিপাড়ার অলিতে-গলিতে।

1010

নেটিজেনরা বলছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান এবং নিখিল জৈনর  টালমাটাল সম্পর্কের মধ্যে যেন আচমকা ঢুকে পড়েছেন যশ।যশের সঙ্গে পরকীয়ায় জড়িয়েই কি বিবাহিত জীবনে ভাঙন ধরল নুসরতের, একাধিক প্রশ্নের মুখে সাংসদ অভিনেত্রী।

Share this Photo Gallery
click me!
Recommended Photos