'সিনেমায় চরিত্র পাওয়ার জন্য নগ্ন হইনি', 'TOPLESS' ফোটোশ্যুট নিয়ে কড়া জবাব রাইমার

টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী রাইমা সেন যেন নেটদুনিয়ার হট সেনসেশন। ২০  বছরেরও বেশি সময় কেটে গিয়েছে অভিনয় জগতে। সিনেমার চ্যালেঞ্জিং চরিত্রের মতোই বাস্তব জীবনে সাহসীকতার ছাপ রেখেছেন রাইমা। স্তনযুগল ঢাকা এক চিলতে কাপড়ে, ক্যামেরার দিকে অপলক দৃষ্টিতে তাকিয়ে মুনমুন কন্যা রাইমা সেন। নায়িকার এই ছবি শোরগোল ফেলে দিয়েছিল অন্তর্জালে। টপলেস ফোটোশ্যুটে র জন্য নোংরা অশ্লীল কটাক্ষেরও মুখে পড়েছেন রাইমা। এবার কড়া ভাষায় যোগ্য জবাব দিলেন মুনুমুন কন্যা।

Riya Das | Published : Jun 4, 2021 4:18 AM IST

110
'সিনেমায় চরিত্র পাওয়ার জন্য নগ্ন হইনি', 'TOPLESS' ফোটোশ্যুট নিয়ে কড়া জবাব রাইমার


২০  বছরেরও বেশি সময় কেটে গিয়েছে অভিনয় জগতে। সিনেমার চ্যালেঞ্জিং চরিত্রের মতোই বাস্তব জীবনে সাহসীকতার ছাপ রেখেছেন রাইমা।  

210

নেটদুনিয়ার হট সেনসেশন বাঙালি কন্যা রাইমার শরীরী উষ্ণতা দেখে যে কেউ যেন ভিরমি খাবে। শরীরী আবেদনে ভক্তদের হৃদয়ে ঝড় তুলতেও সিদ্ধহস্ত মুনমুন কন্যা।

310

স্তনযুগল ঢাকা এক চিলতে কাপড়ে, ক্যামেরার দিকে অপলক দৃষ্টিতে তাকিয়ে মুনমুন কন্যা রাইমা সেন। নায়িকার এই ছবি শোরগোল ফেলে দিয়েছিল অন্তর্জালে।

410


 টপলেস ফোটোশ্যুটে র জন্য নোংরা অশ্লীল কটাক্ষেরও মুখে পড়েছেন রাইমা। এবার কড়া ভাষায় যোগ্য জবাব দিলেন মুনুমুন কন্যা।

510


রাইমা জানিয়েছেন, 'টপলেস ফোটোশুটের জন্য নানা কুমন্তব্য আসলেও কোনও সিনেমার চরিত্র পাওয়ার জন্য টপলেস হইনি'।

610

সাক্ষাৎকারে রাইমা বলেন, নিজের ইমেজ নিয়ে একদমই চিন্তিত নই। ইনস্টাগ্রামে পোস্ট করার জন্য কিছু ফোটোশ্যুট করিয়েছিলাম। 

710

অভিনেত্রীর মতে, 'আমি যে চরিত্র ডিজার্ভ কর্ সেই চরিত্র অবশ্যই পাবো। এবং আমি নিজের দক্ষতা দিয়ে যে জায়গা তৈরি করেছি ফোটোশুটের জন্য কেউ আমায় টাইপকাস্ট করবে না'। 

810

রাইমা আরও বলেছেন, 'আমার মনে হয় না টপলেস ছবির কারণে শুধুমাত্র আমায় বোল্ড ছবির অফার করবেন'।

910

টপলেস হতে তিনি যে একটুও লজ্জা পান না তা সাফ জানিয়ে দিলেন নেটিজেনদের। এবং এর থেকেও আরও বোল্ড ফোটোশ্যুট রয়েছে রাইমার, নিজেই জানিয়েছেন নায়িকা।

1010

সম্প্রতি আম্যাজন প্রাইমের 'দ্য লাস্ট আওয়া'র -এ দেখা গেছে রাইমা সেনকে। এবং খুব শীঘ্রই অনুষ্কা শর্মা প্রযোজিত 'মাই'-তে অভিনয়  করতে দেখা যাবে রাইমাকে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos