অভিশপ্ত ২০২০-কে বিদায়, আগাম বর্ষবরণের আড্ডায় কাকে চুম্বন ছুড়ে দিলেন সুন্দরী 'জয়া'

শেষের পথে অভিশপ্ত  ২০২০। শুরু হয়ে গিয়েছে কাউন্টডাউনও। আর মাত্র হাতে গোনা কয়েকটা দিন। বিনোদন ইন্ডাস্ট্রির জন্য এই বছরটি মোটেই সুখকর নয় তা সকলেরই জানা। গত বছরের শেষ থেকেও মহামারির দুর্দশা আজও কাটেনি। তবে আসন্ন বছর ২০২১ সবার যে কিছুটা হলেও ভাল কাটবে তারই আশায় আগাম বর্ষবরণে মাতলেন ওপার-এপার বাংলার বাঙালি অভিনেত্রী জয়া এহসান। কখনও পাউটিং, কখনও চুমু ছুড়ে বর্ষবরণ উদযাপনে ব্যস্ত ওপারবাংলার সুন্দরী, রইল কিছু ঝলক।
 

Riya Das | Published : Dec 16, 2020 8:04 AM IST

19
অভিশপ্ত ২০২০-কে বিদায়, আগাম বর্ষবরণের আড্ডায় কাকে চুম্বন ছুড়ে দিলেন সুন্দরী 'জয়া'

২০২০ সালের সমস্ত দুঃখ-কষ্ট ভুলে নতুন বছরের আশার আলোয় সকলেই দিন গুনছেন। ওপার-এপার বাংলার বাঙালি অভিনেত্রী জয়া এহসানও আগাম বর্ষবরণে মেতেছেন।

29

কীভাবে আগাম বর্ষবরণ উদযাপন করলেন জয়া , তার ঝলকও নিজের সোশ্যালে ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন অভিনেত্রী।
 

39

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ভিডিওটিতে কখনও চোখ টিপে, কখনও  পাউটিং, আবার কখনও বা চুমু ছুড়ে প্রতিটি মুহূর্তকে উপভোগ করছেন জয়া।

49


ভিডিও ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, '২০২০ মানবসভ্যতাকে খুব কাছের থেকে শেষের দিন দেখিয়েছে। বছরের শেষ দিনগুলো নতুন করে আর কোনও সর্বনাশ ডেকে আনবে না এটাই আশা রেখে মন খুলে আনন্দে মেতেছি'। 

59


ফারনাজ আলমকে সঙ্গে নিয়ে এই ভিডিওতে নজর কেড়েছেন জয়া। । যা রাতারাতি নজরে কেড়েছে নেটিজেনদের।
 

69

২০২০ সালে একাধিক ঝড় বয়ে গিয়েছে সকলের জীবনে। জয়া এহসানও তার ব্যতিক্রম নয়, এর মধ্যেও নিজের অভিনয় চালিয়ে গেছেন পুরোদমে। 

79

শিলাদিত্য মৌলিকের নতুন ছবি ছেলেধরা -তে মুখ্য ভূমিকায় দেখা যাবে জয়া এহসানকে। ছবিতে অ্যালকোহলিক মা ও মেয়েকে অপহরণের গল্প দেখানো হবে।

89


টলিউড পরিচালক অরিন্দম শীলের হাত ধরে এপার বাংলায় নিজের অভিনয়ে ডালি সাজিয়ে বসেন জয়া। আবর্ত সিনেমা দিয়েই টলিপাড়ায় পা রাখেন ওপার বাংলার অভিনেত্রী। এপার বাংলাতে এসেও বাজিমাত করেছেন জয়া আহসান। 

99

টলিউডে নিজের অভিনয়, ফিটনেস দিয়ে আলাদা একটি পরিচিতি তৈরি করেছেন জয়া। বিসর্জন, রাজকাহিনী, রবিবার, ক্রিসক্রস, কন্ঠ ছবিতে তার অভিনয় সকলের নজর কেড়েছে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos