'Pregnant' নুসরত, পাশে নেই মিমি, সত্যিই কি বন্ধুত্বে চিড় ধরল দুই 'বনুয়া'র, পোস্টে জল্পনা

টলিপাড়ার অলিতে-গলিতে  একটাই কিসসা, মা হতে চলেছেন নুসরত জাহান। তবে সত্যি নাকি নিছকই জল্পনা তা নিয়ে জল্পনা বাড়ছে সোশ্যাল মিডিয়ায়। একদিকে ভাঙছে ঘর, অন্যদিকে অভিনেতা যশ দাশগুপ্তর সঙ্গে নতুন প্রেম, তার উপর প্রেগনেন্সি গুঞ্জনে শিরোনামে টলিপাড়ার সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। নুসরতের গুঞ্জনের মধ্যে ফের চর্চায় উঠে এসেছেন মিমি চক্রবর্তী। যশের কারণেই নাকি দুই বনুয়ার সম্পর্কে চিড় ধরেছে। সোশ্যাল মিডিয়াতেও এই নিয়ে তর্জা চলছে।
 

Riya Das | Published : Jun 9, 2021 9:28 AM IST / Updated: Jun 09 2021, 03:10 PM IST

112
'Pregnant' নুসরত, পাশে নেই মিমি, সত্যিই কি বন্ধুত্বে চিড় ধরল দুই 'বনুয়া'র, পোস্টে জল্পনা

একদিকে ভাঙছে ঘর, অন্যদিকে অভিনেতা যশ দাশগুপ্তর সঙ্গে নতুন প্রেম, তার উপর প্রেগনেন্সি গুঞ্জনে শিরোনামে টলিপাড়ার সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। নুসরতের গুঞ্জনের মধ্যে ফের চর্চায় উঠে এসেছেন মিমি চক্রবর্তী।

212

নুসরত জাহান এবং মিমি চক্রবর্তী। দুজনেই ভালবেসে একে অপরকে বনুয়া বলে ডাকে। তাদের সম্পর্কের কথাও সকলেরই জানা। এর মধ্যেই নুসরত-মিমি তরজা নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া।

312


ইন্ডাস্ট্রির ইঁদুর দৌঁড়ে না গিয়ে তার যেন একই মায়ের দুই সন্তান। এতদিন তেমনটা দেখালেই হঠাৎ করেই যেন মিমি-নুসরতের মধ্যে ফাটলটা নজরে পড়েছে নেটিজেনদের।

412

পার্টি, হ্যাং আউট, কোয়ালিটি লাইম কাটানো সবেতেই এক জায়গায় দেখা যেত টলিপাড়ার দুই বনুয়াকে। সূত্র বলছে যশের কারণেই নাকি দুই বনুয়ার সম্পর্কে চিড় ধরেছে। সোশ্যাল মিডিয়াতেও এই নিয়ে তর্জা বাড়ছে।

512

অন্যদিকে মা হতে চলেছেন টলি কুইন নুসরত জাহান। গোটা টলিপাড়া উত্তাল এই খবরে।আগুনের মতো নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে নুসরতের গর্ভবস্থার খবর।  অনেকেই পাবলিসিটি বলেও মন্তব্য করেছেন। 

612


সূত্র থেকে জানা গেছে আগামী সেপ্টেম্বরেই নাকি আসতে চলেছে নুসরতের গর্ভের সন্তান। যদিও জল্পনার কোনও শেষ নেই, তবে পুরো বিষয়টি নিয়ে স্পিকটি নট নুসরত জাহান।

712

কিন্তু হঠাৎ কী এমন হল যে উল্টো সুর শোনা যাচ্ছে বনুয়াদের। যশ এবং নুসরতের ইনস্টা-স্টোরিতে তার প্রমাণ মিলছে।

812

সম্প্রতি যশ নিজের ইনস্টা-তে  'মন জানে না' ছবির জনপ্রিয় ক্লিপিংস শেয়ার করেছেন। যেখানে মিমি ও যশের 'কেন যে তোকে পাহরা পাহারা দিল মন' গানের লাইন লেখা ছিল।

912

সেই পোস্ট দেখেই কি তেলেবেগুনে জ্বলে উঠলেন নুসরত। কিছুক্ষণ পরই দেবের সঙ্গে একটি ছবির দৃশ্য শেয়ার করে নুসরত বলেন, ' আমার বন্ধুকে পেয়ে আমাকে ভুলে গেছো দেখছি, তুমি চলে যাওয়ার পর আমার কিছু ভাল লাগছে না। খুব একা লাগছে'। এবং ভিডিওর উপরে ' মিস ইউ' লেখাই জল্পনাকে আরও দ্বিগুন বাড়িয়ে দিয়েছে।

1012

এখানেই থামেননি নুসরত। পরের স্টোরিতে দেখা গেছে একজন নেক্সট ডোর গার্ল বলছেন, ' আপনি যখন বুঝবেন আপনার বন্ধু আপনাকে সঙ্গ দিচ্ছে না। কোনও সাহায্য করছে না তখন সেই বন্ধুর কথা না ভেবে সম্পর্ককে শেষ করে দেওয়াই ভাল কারণ এরা জীবনে থাকলেই আপনি মানসিক ভাবে দুর্বল হয়ে যাবেন।'  
 

1112

কেউ কারোর নাম না নিয়ে কোন কথা না বললেও সোশ্যাল মিডিয়ায় ইনস্টা-স্টোরিতেই সবটা যেন ফুটে উঠেছে।তবে কি সত্যিই সত্যিই বনুয়াদের মধ্য়ে চিড় ধরল। 

1212

নুসরতের ঘর ভাঙার গুঞ্জন-প্রেম- প্রেগনেন্সি সবেতেই মুখে কুলুপ এঁটেছেন মিমি। তবে হঠাৎ কেন বেসুরো দুই নায়িকা। কেন এত তাদের সম্পর্ক নিয়ে জলঘোলা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। নিছকই মজা নাকি অন্য কোনও গল্প লুকিয়ে রয়েছে, খুঁজছে সাইবারবাসী।

Share this Photo Gallery
click me!
Recommended Photos