সাত পয়েন্টে বিতর্ককে বিঁধলেন নুসরত, বিবৃতি জারি করে সপাট জবাব, একাধিক তোপ নিখিলের বিরুদ্ধে

বোদরুমে বিয়ের আসর, সাজানো সংসারের স্বপ্ন দেখে হয়েছিল চারহাত এক। তবে সেই স্বপ্ন এখন অতীত, বিচ্ছেদের ঝড়ে এখন নাজেহাল নিখিল-নুসরত। এতে অন্যের সঙ্গে থাকেন না দীর্ঘ ছয় মাস। মাঝে মধ্যে নিখিলকে এই নিয়ে কথা বলতে শোনা গেলেও নুসরত ছিলেন একেবারে চুপ। তবে আর নয়, এবার ছক ভেঙে সোজা বিবৃতি জারি করে ময়দানে হাজির নুসরত। ছয় পয়েন্টে বিঁধলেন নিখিলকে। 

Jayita Chandra | Published : Jun 9, 2021 8:52 AM IST

17
সাত পয়েন্টে বিতর্ককে বিঁধলেন নুসরত, বিবৃতি জারি করে সপাট জবাব, একাধিক তোপ নিখিলের বিরুদ্ধে

প্রথম- এই বিয়ে হয়েছিল তুরষ্কে, যার ফলে ভারতের বুকে এই বিয়ের কোনও অস্তিত্ব নেই। পাশাপাশি ভারতীর নিয়ম অনুযায়ী কোর্টে বা আইনি বিবাহই শেষ কথা। তা না হওয়ার ফলে এই বিয়ের কোনও অর্থই থাকে না। এই সম্পর্ককে লিভইন বলা যায়। সেই সূত্রেই ডিভোর্সের কোনও প্রসঙ্গই ওঠে না। অনেকদিন ধরেই আমরা আলাদা থাকছি। কিন্তু ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে চাইনি বলেই কিছু জানাইনি।

27

দ্বিতীয়- আমি আমার কাজ, ব্যবসার কাজে যেখানেই যাই না কেন, তার সঙ্গে অন্য কারুর কোনও সম্পর্ক থাকবে না। 

37

তৃতীয়- আমি এক সাধারণ পরিবারের মেয়ে। যেখানে বোনের পড়াশুনো, পরিবারকে দেখার মত বিষয়গুলো মাথায় রাখতে হয়। তাঁরা আমার দায়িত্ব। তাই বর্তমানে আমার কারুর ক্রেডিট কার্ডের প্রয়োজন নেই। 

47

চতুর্থত- যে প্রতিটা মুহূর্তে নিজেকে ধনী বলে জাহির করেছেন, এবং আমি তাকে ব্যবহার করেছি বলে জানিয়েছে, সে প্রতিটা মুহূর্তে আমার অনুপস্থিতিতে ব্যাঙ্ক থেকে টাকা তুলেছে। আমি এই বিষয়টা সেভাবে লক্ষ্য করিনি। এখন ব্যাঙ্কের সঙ্গে যোগাযোগ করেছি, শীঘ্রই আমি এই নিয়ে অভিযোগ দায়ের করব। 
 

57

পঞ্চম- আমি চাই আইনি মারফত আমার যাবতীয় জিনিস, ব্যাগ, গয়না আমায় ফিরিয়ে দেওয়া হয়। 

67

ষষ্ঠ- একজন ধনী মানেই তার অধিকার থাকে না একটি মেয়েকে সমাজের মাঝে টার্গেট করা ও ভিক্টিম হিসেবে নিজেকে উপস্থাপন করা। এই লাইম লাইট আমি অর্জন করেছি, তা শেয়ার করতে দেব না আমি কাউকে। 

77

সপ্তম- আমি নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কখনও কথা বলি না, বা অন্যের জীবন নিয়েও কথাা বলি না। তাই যারা নিজেদের সাধারণ মানুষ বলেন, তাদেরও উচিত নয় অন্যের জীবন নিয়ে কথা বলা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos