ঝিনুক সেনের মৃত্যু, 'এখানে আকাশ নীল' চিরতরে বিদায় নিলেন প্রমিতা

এখানে আকাশ নীল ধারাবাহিকে এখন টানটান উত্তেজনা। ডাক্তার উজান চট্টোপাধ্যায় এবং হিয়ার মিল হওয়ায় রে রে করে উঠেছে ডাক্তার ঝিনুক সেন। পজিটিভ চরিত্র থেকে নেগেটিভ চরিত্রে বদলে গিয়েছে নিমেষে। হিয়ার এবং উজানের মিলনে বার বার বাধা আনাই এখন ঝিনুক সেনের প্রথম কাজ হয়ে দাড়িয়েছে। হিয়া-উজানের প্রেমকাহিনি ঘুম কেড়েছে ঝিনুকের। এখনও তার আসল রূপ প্রকাশ পায়নি তবে খুব বেশিদিন কি চাপা থাকবে সেই নিয়ে থেকে যাচ্ছে সন্দেহ। তাঁর আসল রূপ প্রকাশ্যে আসুক বা না আসুক তাঁকে হয়তো ধারাবাহিক থেকে সরিয়েই ছাড়বে দর্শকমহল। 

Adrika Das | Published : Sep 20, 2020 6:05 PM IST

110
ঝিনুক সেনের মৃত্যু, 'এখানে আকাশ নীল' চিরতরে বিদায় নিলেন প্রমিতা

সম্প্রতি ঝিনুক সেন চরিত্রটি বিদায় নিয়েছে এখানে আকাশ নীল থেকে। যার পর থেকেই ভক্তদের মধ্যে দুঃখের রেশ। ঝিনুক সেনের শেষ দৃশ্যে প্রমিতার অভিনয় মুগ্ধ করেছে দর্শমহলকে। 
 

210

বিহান চট্টোপাধ্যায়ের প্ল্যান সম্পূর্ণ রূপে সম্পন্ন না হয় তাতেই ঝিনুক খুন করে সে। মৃত্যুর সঙ্গে লড়াই করতে করতেই ক্ষমা চাইল উজান এবং হিয়ার কাছে।

310

পেটে ছুড়ি ঢোকার পরও আগুনে পুড়ে যায় ঝিনুক। সেই সময় প্রমিতার অভিনয় মুগ্ধ হয়েছে দর্শকমহল। যারা তাঁর এই চরিত্রটি সহ্য করতে পারেনি তারাও আবেগঘন হয়ে উঠেছে। 

410

ঝিনুক সেনের চরিত্রে বদল আসতেই রে রে করে উঠেছিল দর্শকমহল। সকলের অভিযোগ ঠিক দু'টি বিষয় নিয়ে। প্রথমত ঝিনুক সেনের মত ভ্যাম্প তারা চায়নি। 

510

দ্বিতীয়ত, অভিনেত্রী প্রমিতা চক্রবর্তীর (ঝিনুক সেনের চরিত্রে অভিনয় করছেন) অভিনয় তাদের পছন্দ ছিল না। তাই এই ধারাবাহিকে তারা এমন খলনায়িকাকে চাননি। 

610

এই দু'টি কারণের জেরে প্রমিতাকে রীতিমত সোশ্যাল মিডিয়ায় আক্রমণ করা শুরু করেছে নেটিজেনরা। সাইবার সেলে অভিযোগ দায়ের করেন অভিনেত্রী। 

710

তবে তাতে তেমন কোনও যে লাভ হয়নি সেটা প্রমিতার প্রোফাইল দেখেই স্পষ্ট। এখন পর্যন্ত তাঁর অভিনয়, ঝিনুক সেন চরিত্র, ধাকাবাহিকের প্লট কুমন্তব্য করেই চলেছে সাইবারবাসী। 

810

এই নিয়ে প্রমিতা আগেও বলেছেন, একটি চরিত্রের উপর নির্ভর করে অভিনেতা অভিনেত্রীদের বিচার করা উচিত নয়। ব্যক্তিগত জীবনে তাঁরা সম্পূর্ণ ভিন্ন মানুষ। 

910

কাজের ক্ষেত্রে বিভিন্ন চরিত্র ফুটিয়ে তোলাই তাঁদের কাজ। এছাড়া চরিত্রটির সঙ্গে তাঁদের ব্যক্তিগতভাবে কোনও যোগাযোগ থাকে না। এই ধরণের মন্তব্য একেবারেই কাম্য নয়। 

1010

যাকে সহ্য করতে পারে না তার চলনও ব্যাঁকা দেখে, এই কথাটি প্রায়সই শোনা যায় অনেকের মুখে। এই প্রচলিত কথাটি এখন সত্যি হয়ে দাঁড়িয়েছে প্রমিতার ক্ষেত্রে। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos