ভক্তদের জন্য বিশেষ উপহার দিতে চলেছেন মিমি, সোশ্যাল মিডিয়ায় রইল চমক

মিমি নিয়ে আসছে ভক্তদের জন্য বিশেষ উপহার। উপহারের সঙ্গে জড়িয়ে রয়েছে মিমি চক্রবর্তীর ইউটিউব চ্যানেল এবং সঙ্গীতের পথ। বছর দুয়েক ধরে তিনি নিজের অভিনয় দক্ষতা ছাড়াও গানের প্রতিভাও প্রকাশ্যে এনেছেন সকলের। যার জেরে তাঁর জনপ্রিয়তা কয়েক গুণ বেড়ে গিয়েছে। ফলোয়াড়ের সংখ্যা, ভক্তদের সংখ্যাও ক্রমশ বেড়েই চলেছে। মিমির গান আঞ্জানার এক বছর পূর্তিতেই এই উপহারের বন্দবস্ত করেছেন। যার জন্য একটি প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে হবে ভক্তদের। সাবস্ক্রাইব করতে হবে তাঁর ইউটিউব চ্যানেলকেও। চোখ রাখতে হবে তাঁর ইনস্টা পেইজে।

Adrika Das | Published : Sep 19, 2020 5:12 PM IST

18
ভক্তদের জন্য বিশেষ উপহার দিতে চলেছেন মিমি, সোশ্যাল মিডিয়ায় রইল চমক

সম্প্রতি কলকাতার রাস্তায় রাতের অন্ধকারে হেনস্তার শিকার হয়েছেন অভিনেত্রী সাংসদ মিমি চক্রবর্তী। জিম থেকে ক্লান্ত হয়ে বাড়ি ফিরছিলেন মিমি। 

28

সেখানে গড়িয়াহাট এলাকার কাছে এক ট্যাক্সি তাঁর গাড়ির পাশে এসে দাঁড়ায়। গাড়িতে বসে থাকা ট্যাক্সি চালক মিমির দিকে তাকিয়ে অশালীন অঙ্গভঙ্গি করতে থাকে। 

38

মিমি তারকা বলে এসব এড়িয়ে বেরিয়ে যাওয়ার মানুষ নন। গাড়ি থেকে থেকে সেই ট্যাক্সি চালককে হিড়হিড় করে টানতে টানতে নিয়ে যান থানায়। 

48

অভিযোগ দায়ের করে গ্রেফতারও করান সেই হেনস্তাকারীকে। মিমির উচিত শিক্ষায় এখন কয়েকদিন তার রাত কাটবে জেলের চার দেওয়ার মাঝেই। 

58

ইতিমধ্যেই জামিনের আবেদন খারিজ হয়েছে সেই ট্যাক্সি চালকের। আরও পাঁচদিন তাকে থাকতে হবে জেলেই। ২০ সেপ্টেম্বর পর্যন্ত হেফাজতেই থাকবে সেই ব্যক্তি। 

68

ঘটনাটি ঘটে ১৪ সেপ্টেম্বর রাতে। মিমির এই পদক্ষেপে হেনস্তাকারী যে উচিত শিক্ষা পেয়েছে তাই নয়। মহিলাদের সাহসও জুগিয়েছেন মিমি। মহিলার সম্মান না করতে জানলে এমনই যে ঘটবে সেটাই স্বাভাবিক।

78

প্রসঙ্গত, মিমির মহালয়া নিয়ে ভক্তমহলে উন্মাদনা ছিল তুঙ্গে। তাঁকে এবার স্টার জলসার মহালয়ায় দেখা গিয়েছে দেবী রূপে। যার প্রোমো দু'সপ্তাহ ধরে রীতিমত ছড়িয়ে পড়েছিল নেটদুনিয়ার আনাচে কানাচে। 

88

তাঁকে এমন রূপে পেয়ে মুগ্ধ দর্শকমহল। মহালয়ার চলে গেলেও কাটেনি মিমির রূপের রেশ। ফেসবুকে কিংবা সোশ্যাল মিডিয়ায় সাইটে তাঁকে ভিডিওটি আপলোডের অনুরোধ করেছে ভক্তরা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos