Kori Khela Upcoming Episode: মায়ের বিরুদ্ধে গিয়ে দেওরের বিয়ে, সত্যি কি তন্বী পারবে নিজের জায়গা করে নিতে

পারমিতার মতের বিরুদ্ধে খুব একটা কেউ কখনও যায় না পরিবারে, সে যাই করুক না কেন মনে মনে অপুর্বর মা তা গ্রহণ করে নেন আনন্দের সঙ্গে, কিন্তু এবার দেওয়রের বিয়ে দিয়ে কি পারবে পরিস্থিতি সামলে নিতে পারমিতা!  ছেলের নেই তেমন রোজগার, এবার বিয়ে করে বউ নিয়ে হাজির, কি হবে এবার পারমিতার সংসারে। 

Jayita Chandra | Published : Jan 16, 2022 2:18 PM IST

19
Kori Khela Upcoming Episode: মায়ের বিরুদ্ধে গিয়ে দেওরের বিয়ে, সত্যি কি তন্বী পারবে নিজের জায়গা করে নিতে

জি বাংলা (Zee Bangla) ধারাবাহিক করি খেলা (Kori Khela) এখন একাধিক নতুন মোড়। প্রথম থেকেই এই ধারাবাহিকে পারমিতা জীবন নিয়ে একাধিক সংগ্রাম তুলে ধরা হয়েছে। স্বামীকে হারানো থেকে শুরু করে নতুন সংসারে আসে সেখানে সন্তানদের সঙ্গে মানিয়ে নেওয়া পরিবারের সঙ্গে মানিয়ে নেওয়া। 

29

পাশাপাশি নিজের জীবন বাঁচানোর চেষ্টা সব মিলিয়ে পারমিতা জীবনে একাধিক অধ্যায় জড়িয়ে থাকা নানা ওঠাপড়া গল্প দিয়ে সাজানো ধারাবাহিক করি খেলা। বর্তমানে এই ধারাবাহিকের দুটি দিক, প্রথমত পারমিতা নিজের বারান্দা ক্যাফে দাঁড় করানোর জন্য আপ্রাণ লড়াই করে চলেছেন, পাশাপাশি সন্তানদের নিয়ে তার চিন্তার অন্ত নেই।

39

তবে এই ধারাবাহিকে প্রথম থেকে সজার সঙ্গে পারমিতা যে সম্পর্ক দেখানো হয়েছিল তা ধীরে ধীরে বদলে এখন মায়ের জায়গা দিচ্ছে পারমিতাকে তার স্বামীর আগের পক্ষে কন্যা সন্তান। সম্প্রতি বন্ধুর জন্মদিনের স্পেশাল পার্টিতে পারমিতার অক্লান্ত পরিশ্রম ও সুস্বাদু পদে নানারকম বিদেশী খাবার সকলের সামনে তুলে ধরায় এককথায় বেজায় খুশি সৃজা।

49

এভাবেই একের পর এক সম্পর্ককে পারমিতা বেঁধে রেখেছে ভালোবাসার মোড়কে। তবে এবার নতুন পরীক্ষার সামনে পারমিতা, দেওয়ের ভালোবাসার পাত্রীর সঙ্গে এবার বিয়ে দিয়ে দিলেন অপুর্বর মায়ের অমতেই। কীভাবে সবটা আবার স্বাভাবিক হবে!
 

59

পারমিতার অনেক কাজকে গুরুত্ব দিয়ে পাশে থেকেছেন তাঁর পরিবার, কিন্তু ছেলের নেই রোজগার, তাই বিয়েতে আগেই না করে দিয়েছিলেন অপুর্বর মা, জানিয়েছিলেন এই বিয়ে তিনি মেনে নেবেন না। ফলে তন্বীও সব ভূলে নতুন সংসার বাঁধার সিদ্ধান্ত নিয়েছিল। 

69

কিন্তু শেষ রক্ষা হল না। অবশেষে সে বিয়ের মন্ডপ থেকে পালিয়ে গেল। আর তাতেই নতুন পদক্ষেপ নিতে পিছু পা হলেন না পারমিতা। দেওয়রকে পাত্র সাজিয়ে বসিয়ে দিলেন বিয়ের পিঁড়িতে। বিয়ে দিয়ে দিলেন তন্বীর সঙ্গে। শুরু নতুন পথ চলা। পারমিতার সামনে নতুন লড়াই। 

79

জি বাংলা (Zee Bangla) ধারাবাহিক করি খেলা (Kori Khela) এখন একাধিক নতুন মোড়। প্রথম থেকেই এই ধারাবাহিকে পারমিতা জীবন নিয়ে একাধিক সংগ্রাম তুলে ধরা হয়েছে। আর প্রতিটা পরিস্থিতি কীভাবে সামলে এসেছে সে তাই যেন এক নতুন গল্প হয়ে উঠে। 

89

এবার বিয়ে মরসুমে মান-অভিমানের পালা, পারমিতার ছত্রছায়ায় শুরু নতুন পথচলা, পারমিতা সবটা ঠিক করে কীভাবে প্রতিষ্ঠীত করবে নিজের দেওরকে এখন তাই দেখার, যদিও পরিবারে সকলের মুখে হাসি উধাও। 

99

এখন দেখার পারমিতা জীবনে এই বিয়ে নতুন কোন ঝড় বয়ে নিয়ে আসে পরিবারের উপর, কোন পথে এগোবে পারমিতা সাজানো সংসারের হাল! জানতে দেখতে হবে জি বাংলা ধারাবাহিক করি খেলা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos