বিয়েটা এবার সেরেই ফেলছেন কৌশানি-বনি, টলিউডের দুই আরও বড় তারকার নামও জুড়ল তালিকায়

টলিউড অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায়ের এবং বনি সেনগুপ্তের অন্যতম যুগলের মধ্যে একটি। তাঁদের বিভিন্ন ছবি, ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রায়ই ভাইরাল হতে থাকে। অফস্ক্রিন অনস্ক্রিন যেখানেই হোক না কেন, বনি-কৌশানির রোম্যান্স সর্বাদই টপ নচ। বনি-কৌশানির প্রেম কাহিনি প্রায় বছর খানেক হয়ে গিয়েছে। ফিল্ম সেটে কাজ করতে করতেই তাঁদের প্রেম শুরু হয়। পারব না আমি ছাড়তে তোকের ছবির সেট থেকেই তাঁদের প্রেমালাপ। 
 

Adrika Das | Published : Nov 21, 2020 5:54 PM IST

18
বিয়েটা এবার সেরেই ফেলছেন কৌশানি-বনি, টলিউডের দুই আরও বড় তারকার নামও জুড়ল তালিকায়

২০১৫ সালেই এই ছবির হাত ধরে বনির বিপরীতে ডেবিউ করেন কৌশানি। তারপর থেকেই তাঁদের জুটি সকলের অতি পছন্দের হয়ে ওঠে। একের পর এক ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন বনি এবং কৌশানি। 

28

পারব না আমি ছাড়তে তোকের পর তোমাকে চাই, জিও পাগলা, গার্লফ্রেন্ড এবং জানবাজে তাঁদের একসঙ্গে দেখা যায়। এবার তাঁদের বিয়ের খবরে উত্তাল সোশ্যাল মিডিয়া। 

38

'বিয়ে ডট কম'র সাহায্যেই এবার অনস্ক্রিন বিয়েটা সেরে ফেলছেন তাঁরা। আগামীকাল জি বাংলায় দেখা যাবে 'বিয় ডট কম'।কৌশানি এবং বনি অভিনয় করেছেন প্রধান চরিত্রে।

48

অন্য দুটি প্রদান চরিত্রে রয়েছেন পায়েল সরকার এবং জয়ী দেবরায় রয়েছেন গুরুত্বপূর্ণ চরিত্রে। অয়নের চরিত্রে রয়েছেন বনি এবং শ্রেয়ার চরিত্রে কৌশানি। অয়নের জীবনের মেয়েদের নিয়ে ভারী সমস্যা। 

58

অয়নের পরিবারে তাঁর মা এবং ঠাকুমার সম্পর্কের ভয় কাউকে বিয়ে করে আনতে পারছে না অয়ন। অয়নের বন্ধু এবং কোলিগ শুভ (জয়ী) এবং তার প্রেমিকা রিয়া (পায়েল), অয়নকে সাহায্য করবে তার জীবনে মেয়ের আবির্ভাব ঘটাতে। 

68

শুভ অয়নের একিট ম্যাট্রিমোনিয়াল প্রোফাইল খুলে দিতেই শ্রেয়া আসে তার জীবনে। ব্যস, প্রথম দেখাতেই প্রেম। শ্রেয়ার মায়ের অয়নকে পছন্দ হলেও অয়নকে শ্রেয়ার তেমন পছন্দ নয়। 

78

মুম্বইতে থাকা শ্রেয়ার, কলকাতার ছেলেদের প্রতি ধারণা খানিক নেতিবাচক। ম্যাট্রিমোনিতে শুভ অয়নের যে প্রোফাইল বানিয়ে তা গোটাটাই মিথ্যে। অয়নের অসংখ্য বিদেশ ট্রিপের ফেক ছবি পোস্ট করা যা দেখে শ্রেয়া বিয়েতে হ্যাঁ বলে। 

88

তবে মিথ্যের সাহায্য নিয়ে বিয়ে নিয়ে এগোতে চায় না অয়ন। অন্যদিকে রিয়া ও শুভর বিয়েতেও সমস্যার শেষ নেই। রিয়ার বাবার মতে, শুভ মোটেই রিয়ার জন্য সঠিক পাত্র নয়। বিয়ে ডট কম-এর গল্প এগোবে এই মোড় ধরেই।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos