শীঘ্রই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন নীল-তৃণা, রইল বিয়ের তারিখ থেকে 'Honeymoon' ডেস্টিনেশন

 'কৃষ্ণকলি'র নিখিল মানেই যেন বং ক্রাশ। কিন্ত এই  বং ক্রাশ যে কত তরুণীর হৃদয় ভাঙছেন তার খবর কে রাখে। অনেকদিন ধরেই টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে, ডুবে ডুবে জল খাচ্ছেন কৃষ্ণকলির নিখিল।  টেলিপাড়ার অতি পরিচিত তৃণা সাহার সঙ্গেই  কৃষ্ণকলির নিখিলের লাভস্টোরি জমে উঠছে। দীর্ঘদিনের সেই সম্পর্কেকেই এবার আইনি স্বীকৃতি দিতে চলেছে টলিপাড়ার এই জুটি। ২০২১ সালের শুরুতেই সাতপাকে বাঁধা পড়তে চলেছে এই জুটি। সংবাদমাধ্যমের সাক্ষাৎকার  প্রকাশ্যে আসা মাত্রই  তা নিয়ে জোর গুঞ্জন শুরু হয়েছে। বিয়ের তারিখ থেকে হানিমুন ডেস্টিনেশন সবই ঠিক হয়ে গেছে। কবে বসছে বিয়ের আসর, জেনে নিন বিশদে।

Riya Das | Published : Nov 21, 2020 9:36 AM IST / Updated: Dec 28 2020, 10:53 AM IST

19
শীঘ্রই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন নীল-তৃণা, রইল বিয়ের তারিখ থেকে 'Honeymoon' ডেস্টিনেশন

 রিয়েল লাইফে নয়, বরং রিল লাইফে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন 'খড়কুটো'র সৌজন্য এবং গুনগুন। এবার রিল থেকে রিয়েল।

29

 শীঘ্রই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন নীলের রিয়েল লাইফ প্রেমিকা তৃনা। সকলের প্রিয় বং ক্রাশ কৃষ্ণকলির নিখিলের সঙ্গে এবার পাকাপাকিভাবে  বিয়ের পিড়িতে বসতে চলেছেন তৃণা।

39

টলিপাড়ার কান পাতলেই জোর গুঞ্জন শোনা যাচ্ছে। তবে সত্যিই কি ছাদনাতলায় নীল-তৃণা জুটি।

49


সর্বভারতীয় এক সাক্ষাৎকারে নিজেদের বিয়ের কথা স্বীকার করে নিয়েছেন টলিপাড়ার এই লাভবার্ডস। কোনও লুকোছুপি নয় বরং সকলকে জানিয়েই আগামী বছরের ফ্রেব্রুয়ারি মাসেই বসতে বলেছে বিয়ের আসর।

59


ঠিক হয়ে গিয়েছে বিয়ের তারিখ থেকে ওয়েডিং ডেস্টিনেশন। ২০২১ সালের ফেব্রুয়ারি মাসের ৪ তারিখ জমকালে বিবাহ আসর বসছে  সিটি ক্লাবে।

69

তবে ভালবাসার দিন অর্থাৎ ১৪ ফেব্রুয়ারি হবে গ্র্যান্ড রিসেপশন। ইতিমধ্যেই হানিমুন ডেস্টিনেশনও পাকা হয়ে গিয়েছে। গ্রীসেই মধুচন্দ্রিমায় যাবেন এই জুটি।

79

রিয়েল লাইফ পার্টনার নীল ভট্টাচার্যর সঙ্গে খুনসুটিতে সর্বদাই ব্যস্ত থাকেন তৃণা। কখনও রিল কখনও রিয়েল একের পর এক ভিডিওতে বাজিমাত করছে এই যুগল।

89

ছোটপর্দার নায়ক হিসেব নীল সব মানুষের কাছেই জনপ্রিয়। এককথায় বাঙালির বং ক্রাশ। ঠিক ততটাই দর্শকমহলে জনপ্রিয় তৃণা। ইনস্টাগ্রামে ফ্যান ফলোয়ার মিলিয়নের তালিকায়। আর মাত্র ১ লক্ষ ফলোয়ার পেলেই ১ মিলিয়নে পৌঁছে যাবেন তৃণা। অল্প দিনের মধ্যেই টেলি অভিনেত্রীদের জনপ্রিয়তায় তিনি ব্য়তিক্রম বটে।

99

কিছুদিন আগেই ঘনিষ্ঠ আলিঙ্গনে নীলের কাঁধে মাথা দিয়ে ভিডিও পোস্ট করেছিলেন তৃণা। মাথার চুলে হাত দিয়েই ঠোঁটের আলতো স্পর্শ যেন মুহূর্তটাকে ব়্যোম্যান্টিক করে তুলেছিল।

Share this Photo Gallery
click me!
Recommended Photos