বছরের শুরুতেই সেলিব্রেশন, ভক্তদের ধন্যবাদ জানিয়ে কোন খবর শেয়ার করলেন মধুমিতা

বছরের শুরুতেই সেলিব্রেশন পালা, মধুমিতা সরকার কোন খবর সকলের সঙ্গে ভাগ করে নিলেন, সমুদ্র সৈকতে বেজায় ফুরপুরে মেজাজে ধরা দিলেন সেলেব কুইন। টলিউডের এই সেলেব এবার কোন নয়া খবর শেয়ার করলেন, যা তাঁর নতুন বছরের সেলিব্রেশনকে দ্বিগুণ বাড়িয়ে দিল!

Jayita Chandra | Published : Jan 4, 2022 7:57 AM IST

19
বছরের শুরুতেই সেলিব্রেশন, ভক্তদের ধন্যবাদ জানিয়ে কোন খবর শেয়ার করলেন মধুমিতা

বছরের শুরুতে সমুদ্র সৈকতে সময় কাাটাচ্ছেন মধুমিতা সরকার, টলিউডের এই সেলিব্রিটি এক কথায় বলতে গেলে এখন বাংলা সিনে জগতের হার্ট কুইন, তাঁর প্রতিটা পদে পদে জড়িয়ে থাকা আপডেটে সর্বদাই নজর ভক্তমহলের। আর ভক্তদের সেই ভালোবাসাই তাঁকে পৌঁছে দিল নতুন সাফল্যে। 

29

সোশ্যাল মিডিয়ায় বরাবরই সক্রিয় থাকেন মধুমিতা। প্রতিনিতি সেলফি থেকে শুরু করে ছবির খবরের যাবতীয় আপডেট তিনি দিতে তাকেন ভক্তদের, আর সেই লক্ষ্যেই ঝড়ের গতীতে বেড়ে চলেছে তাঁর ভক্তদের সংখ্যা। বছরের শুরুতেই তিনি ছুঁলেন ২ মিলিয়নের লক্ষ্যমাত্রা। 

39

সমুদ্র সৈকতে তা এঁকে সকলকে ধন্যবাদ জানাতেও ভুললেন না তিনি। ছোট পর্দা থেকে অভিনয় সফর শুরু। সেখান থেকেই এক পা এক পা করে বড় পর্দার মুখ হয়ে ওঠা। এভাবেই ধীরে ধীরে নিজের পথ চলা শুরু করেছিলেন মধুমিতা। বর্তমানে যেই হট ডিভার একটা ক্লিকেই বুঁদ ভক্তমহল। 

49

মধুমিতা সরকার, দর্শকদের ড্রইং রুম থেকেই যার অভিনয় জগতে হাতেখড়ি। যশের বিপরীতে পাখী, সকলের খুব প্রিয় চরিত্র। তারপর সেই অভিনেত্রীই টলিউডের বড় পর্দায় হাতেখড়ি। প্রথমে ছক্কা। দর্শক মনে জাঁকিয়ে বসেন মধুমিতা। তাঁর অভিনয়গুণ থেকে শুরু করে তাঁর লুক, তাঁর পর্দায় উপস্থাপনা, সবই যে এক একথায় পার্ফেক্ট।

59

কখনও সাহসী দৃশ্যে সাবলীল অভিনয়, কখনও আবার নিপাট সাধারণ লুকে দর্শক মনে ঝড় তোলা। বর্তমানে এই মন্ত্র যেন তাঁর বাঁহাতের যাদু। যার ফলে তিনি যাই উপস্থাপনা করুক না কেন, তা ভক্তদের মন ছুঁয়ে যায়। এখানেই শেষ নয়। মধুমিতা সোশ্যাল মিডিয়ার পাতাতেও বেশ জনপ্রিয়। তাঁর ভক্তের সংখ্যাও বিপুল।

69

তাই হামেসাই তিনি নানা ছবি পোস্ট করে থাকেন নেট মহলে। যা দেখা মাত্রই ভক্তদের মনে উত্তেজনার পারদ থাকে তুঙ্গে। কখনও লো নেকলাইন, কখনও আবার উন্মুক্ত ক্লিভেজে সাহসী পোস্ট, যা ঝড়ের বেগে হয়ে ওঠে ভাইরাল। এক কথায় বলতে গেলে গ্ল্যামার কুইন মধুমিতার পোস্ট মানেই তা নেট দুনিয়ায় ভাইরাল।

79

স্টাইল আইক্যুন মধুমিতার কাঁধ থেকে যেন খসে পড়ছে জামা। আর তার সঙ্গেই চুঁইয়ে পড়ছে হটনেস, সেই দৃশ্যই ফ্রেমবন্দি। মুহূর্তে যা ভক্তদের নজর কাড়ল। আবারও এই হট ছবিতে বুঁদ নেটপাড়া। দিন দিন যেন রূপ আরও খুলছে মধুমিতার।

89

সোশ্যাল মিডিয়ায় মধুমিতার পোস্ট মানেই ভাইরাল। বর্তমানে টলি-পাড়ার জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে তিনি একজন। সম্প্রতি সৌরভ দাসের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে বেশ জলঘলা হয়। তবে সে সব এখন অতীত। অভিনেত্রীর ফোটোশুট এবং ইনস্টাপোস্টে মজে রয়েছেন অনুরাগীরা। 

99

মধুমিতা সরকার মানেই বাড়তি পাওনা। ছিমছাম সেক্সি চেহারায় প্রতিনিয়তই ফোটোশুটে নজর কাড়ছেন ছোটপর্দার পাখি কিংবা ইমন।  হট অবতারে দর্শক ধরে রাখতেও বেশ সিদ্ধহস্ত মধুমিতা।  শরীরী উষ্ণতায় বলিউডকেও টেক্কা দিতে সর্বদাই প্রস্তুত মধুমিতা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos