কখনও রঙীন কখনও বেরঙ, এ কেমন জীবন কাটাচ্ছেন মিমি চক্রবর্তী

কখনও রঙ বেরঙে মিশেছে মিমি চক্রবর্তীর জীবন। আবার কখনও সাদা কালোয় ভরা তাঁর অন্য পৃথিবী। লাইট ক্যামেরা অ্যাকশনের জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তিনি। নিজের জীবনের একাধিক আপডেট সোশ্যাল মিডিয়ার পাতায় রাখলেও কোথাও যেন তাঁর অনুভূতি এবং ব্যক্তিগত জীবন নিয়ে ধোয়াশা থেকেই যায়। ব্যক্তিগত জীবন নিয়ে কখনই কথা বতে রাজি নন তিনি। তাঁর পোস্ট করা কিছু ছবিতে মিমির রঙ বেরঙের পৃথিবী এল প্রকাশ্যে। 

Adrika Das | Published : Nov 9, 2020 6:15 PM IST / Updated: Nov 10 2020, 08:49 AM IST

18
কখনও রঙীন কখনও বেরঙ, এ কেমন জীবন কাটাচ্ছেন মিমি চক্রবর্তী

সাদা কালো ছবিতে মিমির সর্বদা হাসি মুখটা যেন আরও উজ্জ্বল হয়ে উঠেছে। সেই সুবাদেই তিনি লিখেছেন, "হাসতে থাকো আর এগিয়ে চলো।"

28

অন্যদিকে আরও একটি ছবি পোস্ট করেছেন। যেখানে তাঁর সাদা কালো ছবির সঙ্গে তুলনা করে ভক্তদের অনুমান হয়েছে অন্য। 

38

তাঁর জীবনের নানা ওঠাপড়ার মধ্যে পেশাগত জীবনকে শীর্ষে নিয়ে চলেছেন ক্রমশ। তাই মিমি সকলের কাছেই একজন আদর্শ নারী।

48

মিমির সোশ্যাল মিডিয়ায় সব ধরণের মুডের পোস্টই রয়েছে। যেমন হ্যালোউইনে মিমি চক্রবর্তী ভয়ঙ্কর ফিল্টারে ভিডিও পোস্ট করে ভয় পাইয়ে দিয়েছিলেন ভক্তদের। 

58

ছবিগুলির দিকে তাকাতে যথেষ্ট সাহস জুগিয়ে দেখতে হবে। নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পোস্ট করলেন ঝলসে যাওয়া মুখ ও শরীরের ছবি। 

68

যেখানে মুখের বাঁ দিকটা পুড়ে গিয়ে ঝলসে গিয়েছে। এমনকি হাত, ঘাড়ও পুড়ে গিয়েছে। ছিঁড়ে গিয়েছে জামা। এমন অবস্থা মিমির হল কীকরে। অবশ্যই ছবিগুলি কোনও শ্যুটিং সেটেই তোলা। 

78

হলুদ রঙের কুর্তি, মেকআপ বলতে সেই ঝলসে যাওয়া চেহারা এবং হাত গলাই হল ইউএসপি। পুড়ে গিয়ে দগদগে ঘায়ের এই অংশ গুলি যেন চোখে দেখা যাচ্ছে না। 

88

ছবি গুলি পোস্ট করে ক্যাপশনেই সবটা পরিষ্কার করে দিয়েছেন। হ্যালোউইনের ছবি পোস্টের ছড়াছড়ি চারিদিকে। যার কারণে মিমিও এই ভয়ঙ্কর চেহারার ছবি পোস্ট করেছেন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos