ঠোঁটঠাসা চুমুতে ঘনিষ্ঠ আলিঙ্গনে মত্ত সৃজিত-মিথিলা, জলের তলায় অন্তরঙ্গতায় চোখ কপালে নেটিজেনদের

সৃজিত পত্নী মিথিলাকে নিয়ে উত্তেজনা যেন তুঙ্গে। সোশ্যাল মিডিয়ায় ফ্যানবেস ধরে রাখতে যে সিদ্ধহস্ত মিথিলা তাও প্রমাণ মিলেছে বারেবারে। সুইমিংপুলে ঠোঁটঠাসা চুমুতে ঘনিষ্ঠ আলিঙ্গনে মত্ত সৃজিত-মিথিলা। জলকেলির অন্তরঙ্গ মুহূর্তের একগুচ্ছ ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় রাতারাতি আগুন জ্বালিয়েছেন সৃজিত পত্নী মিথিলা। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সৃজিত-মিথিলার অন্তরঙ্গতা।
 

Riya Das | Published : Feb 20, 2021 5:11 AM IST / Updated: Feb 20 2021, 10:46 AM IST

19
ঠোঁটঠাসা চুমুতে ঘনিষ্ঠ আলিঙ্গনে মত্ত সৃজিত-মিথিলা,  জলের তলায় অন্তরঙ্গতায় চোখ কপালে নেটিজেনদের

'আরও কাছাকাছি আরও কাছে এস', একঝলকে ছবিগুলি দেখলে এই গানের কলিটি সকলের মনে আসবে। 

29

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় নিজেদের ব্যক্তিগত মুহূর্তের একগুচ্ছ ছবি শেয়ার করেছেন সৃজিত পত্নী মিথিলা।

39

সুইমিংপুলে ঠোঁটঠাসা চুমুতে স্ত্রী মিথিলাকে ভরিয়ে দিয়েছেন পরিচালক সৃজিত। জলের তলায় ঘনিষ্ঠতা দেখে চোখ কপালে নেটিজেনদের।
 

49


তবে সৃজিত-মিথিলার সঙ্গে সুইমিংপুলে নজর কেড়েছে মেয়ে আইরাও। ছোট্ট আইরাকে সঙ্গে নিয়েই ক্যামেরাবন্দী হয়েছেন সৃজিত-মিথিলা।

59


জলকেলির রোম্যান্টিক মুহূর্তের ছবি পোস্ট করে রাতারাতি হৈ চৈ ফেলে দিয়েছেন মিথিলা। এর আগে এতটা ঘনিষ্ঠ মুহূর্তে কখনও দেখা যায়নি এই লাভবার্ডসকে।

69


চোখে সানগ্লাস, ঠোঁটের গাঢ় লাল লিপস্টিকের নেশায় বুঁদ হয়েছেন সৃজিত। দুরন্ত গতিতে প্রতিটি ছবি ভাইরাল হয়েছে। জলকেলির রোম্যান্টিক মুহূর্তের ছবি পোস্ট করে রাতারাতি হৈ চৈ ফেলে দিয়েছেন মিথিলা। এর আগে এতটা ঘনিষ্ঠ মুহূর্তে কখনও দেখা যায়নি এই লাভবার্ডসকে।

79

সৃজিতের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি পোস্ট করা মাত্রই তা নেটিজেনদের নজরে এসেছে। মুহূর্তের মধ্যে ছবিগুলি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। 
 

89


সদ্যই বাংলাদেশ থেকে ফিরেছেন সৃজিত-মিথিলা। এবং ফিরে এসেই খোশমেজাজে কোয়ালিটি টাইম কাটাতে ব্যস্ত টলিপাড়ার এই নয়া দম্পত্তি।

99


দাম্পত্য জীবনের এক বছর পার হয়ে গেলেও তার জমাটি রসায়ন এখনও নজরকাড়া। যখনই সময় পান একে অপরের সঙ্গে সময় কাটাতে বেরিয়ে পড়েন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos