লেহ-লাদাক ট্রিপে মনামী, পাহাড় কোলে ফ্যাশানিস্তা, একের পর এক ফ্রেমে ঝড় তুললেন হটডিভা

মনামী ঘোষ, বরাবরই তিনি ঘুরতে যেতে বেশ পছন্দ করেন। সময় সুযোগ পেলেই ব্যাগ প্যাক করে নিয়ে বেরিয়ে পড়েন পছন্দের ডেস্টিনেশনে। এবারও তার ব্যতিক্রম হল না। গতবার দার্জিলিং, আর এবার সোজা লেহ-লাদাক। 

Jayita Chandra | Published : Oct 22, 2021 11:03 AM IST

110
লেহ-লাদাক ট্রিপে মনামী, পাহাড় কোলে ফ্যাশানিস্তা, একের পর এক ফ্রেমে ঝড় তুললেন হটডিভা

ভালবাসেন তিনি, একের পর এক দেস্টিনেশন এ ট্রিপ প্ল্যান করে ফেলাতে মনামী সিদ্ধহস্ত। তাই মাঝেমধ্যেই এই টলিউড স্টার এর সোশ্যাল মিডিয়া পাতা হয়ে ওঠে রঙিন।

210

দুই হাজার কুড়ি সালের লকডাউন এর জন্য বেশ কিছু জায়গা আগে থেকেই বন্ধ করে দিয়েছিল পর্যটকদের জন্য। তারি মাঝে দার্জিলিং সফর সেরেছিলেন মনামী।
 

310

তবে পরিস্থিতি এবার খানিকটা স্বাভাবিক হতেই পুজোর পর লং টিপে বেরিয়ে পড়লেন টলিউড অভিনেত্রী। আর এবারের ডেস্টিনেশন লে লাদাখ।

410

না কোনো সাধারণ তৃপ্ত নয় মনামী শেয়ার করা প্রতিটা ছবি এক নজরে দেখলে মনে হবে যেন কোন সিনেমার পারফেক্ট ছবি, মুহূর্তে তা ভাইরাল।
 

510

ফ্যাশন হোক বা পার্ফেক্ট ফিগারে ভক্তদের মনে ঝড় তোলা হোক এই বিষয়ে মনামী বরাবর বেশ পারদর্শী। আর এবারও তার ব্যতিক্রম হল না। 
 

610

একের পর এক তার ছবি ঘিরে বর্তমানে ভক্তদের উত্তেজনা তুঙ্গে। লে লাদাখ ট্রিপে গিয়ে ভিন্ন স্বাদের মনামী ধরা দিলেন সোশ্যাল মিডিয়ার পাতায়।
 

710

কখনো রাফ অ্যান্ড টাফ লুকে কখনো আবার সেক্সি লুকে হয়ে উঠলেন ড্রিম গার্ল। এয়ারপোর্ট থেকে শুরু ফটোসেশন। 
 

810

কখনো পাহাড় করলে কখনো আবার নদীর কিনারে মাইলফলক হোক বা ভিড়ের মাঝে অন্য স্বাদের মনামী, প্রতিটি ছবি যেন এক কথায় মন কারে।

910

বর্তমানে মনামীর এই দ্বীপের ছবি থেকে ভিডিওতেই মেতে রয়েছে ভক্ত মহল। ঝড়ের গতিতে একের পর এক ভাইরাল হয়ে উঠছে এই হট ডিভার পোজ।

1010

মনামী সেই লাদাখ সফরের সঙ্গী এখন গোটা নেটমহল সকলেই অপেক্ষায় আগামী ছবির লোকেশন এর। নয়া লুক, নয়া স্টাইলের।

Share this Photo Gallery
click me!
Recommended Photos