লক্ষ্মীপুজোয় প্রেমিকাকে জড়িয়ে আদরে মত্ত অভিমন্যু, প্রকাশ্যে এল শ্রাবন্তীর ছেলের অন্তরঙ্গ মুহূর্ত

শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের মতোই খবরের শিরোনামে থাকতে পছন্দ করেন ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায়। সর্বদাই কিছু না কিছু করে খবরের শিরোনামে থাকেন অভিমন্যু। প্রেমিকা দামিনীর সঙ্গে তার মাখোমাখো কেমিস্ট্রি সকলেরই নজর কাড়ে। এবারও লক্ষ্মীপুজোর দিন প্রেমিকার সঙ্গে আদরে মত্ত অভিমন্যু। শ্রাবন্তী পুত্রর রোম্যান্টিক ছবি নিমেষে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Riya Das | Published : Oct 21, 2021 5:36 AM IST

111
লক্ষ্মীপুজোয় প্রেমিকাকে জড়িয়ে আদরে মত্ত অভিমন্যু, প্রকাশ্যে এল শ্রাবন্তীর ছেলের অন্তরঙ্গ মুহূর্ত

২০২১ এর শুরুতেই নিজের প্রেমের কথা স্বীকার করেছেন শ্রাবন্তী পুত্র অভিমন্যু চট্টোপাধ্যায়। খবর প্রকাশ্যে আসার পর থেকেই তোলপাড় সোশ্যাল মিডিয়া। 

211

দীর্ঘ ৩ বছর ধরে চুপিসারে প্রেম করছেন শ্রাবন্তীর ছেলে অভিমন্যু। মা শ্রাবন্তীর তৃতীয় বিয়ে ভাঙনের খবরে যখন উত্তাল সোশ্যাল মিডিয়া তখনই নিজের সম্পর্কের কথা প্রকাশ্যে এনে শোরগোল ফেল দিয়েছিলেন অভিমন্যু। 

311


শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের মতোই খবরের শিরোনামে থাকতে পছন্দ করেন ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায়। সর্বদাই কিছু না কিছু করে খবরের শিরোনামে থাকেন অভিমন্যু।

411

 প্রেমিকা দামিনীর সঙ্গে তার মাখোমাখো কেমিস্ট্রি সকলেরই নজর কাড়ে। এবারও লক্ষ্মীপুজোর দিন প্রেমিকার সঙ্গে আদরে মত্ত অভিমন্যু। শ্রাবন্তী পুত্রর রোম্যান্টিক ছবি নিমেষে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

511


নিজের ইনস্টাগ্রামে রোম্যান্টিক ছবি পোস্ট করেছেন অভিমন্যু। সেখানেই দামিনীর সঙ্গে আদুরে মুহূর্ত নিমেষে ভাইরাল হয়েছে।
 

611

শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন নিয়ে যেমন চর্চার নেই তেমনই ছেলের লাভ লাইফ সর্বদাই শিরোনামে থাকছে। মডেল দামিনী ঘোষের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন অভিমন্যু।

711


সম্ভবত দামিনীর বাড়িতে আয়োজিত লক্ষ্মীপুজোতেই অংশ নিয়েছিলেন অভিমন্যু। দামিনীর শেয়ার করা ছবিতেই  চুম্বনের ইমোজি জুড়ে দিয়েছেন টলিপাড়ার এই চর্চিত তারকা পুত্র।

811

নেটদুনিয়ায় চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন শ্রাবন্তীর ছেলে অভিমন্যুর প্রেমিকা দামিনী ঘোষ। ছোট্ট ঝিনুক ৩ বছর ধরেই চুটিয়ে প্রেম করছেন এই  মডেলের সঙ্গে। তার শরীরী জাদুতেই কাত নেটিজেনরা।

911


লাস্যময়ী শ্রাবন্তীর মতোই সুন্দর তার হবু বউমা। সাইবারবাসী তেমনটাই বলছেন। তবে শরীরী সৌন্দর্যে বলি নায়িকাদেরও টেক্কা দিতে প্রস্তুত অভিমন্যুর প্রেমিকা।

1011

দীর্ঘ তিন বছর ধরেই মডেলিংয়ের সঙ্গে যুক্ত রয়েছেন দামিনী। কলকাতারই মেয়ে তিনি। বড় হওয়া থেকে কলেজ সবটাই কলকাতাতে।

 

1111

পেশায় মডেল  দামিনী ঘোষ। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ দামিনী। ফ্যানবেস ধরে রাখতেও যে তিনি সিদ্ধহস্ত তা ইনস্টা অ্যাকাউন্ট দেখলেই প্রমাণ মিলবে। ফলোয়ার সংখ্যাও ২০ হাজার, যা ক্রমশ আকাশছোঁয়া হচ্ছে।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos