পরকীয়া-সহবাসের নোংরা কেচ্ছা ভুলে নুসরতকে সঙ্গ, জীবনের সেরা সময়ে পাশে থাকার প্রতিশ্রুতি মিমির

 প্রেগন্যান্সির তৃতীয় পর্যায়ে রয়েছেন নুসরত জাহান। আগামী মাস অর্থাৎ সেপ্টেম্বরেই আসতে চলেছে নুসরতের গর্ভের সন্তান। আর এটাই হল জীবনের সেরা সময়। অন্তঃসত্ত্বা নুসরতের  প্রেগন্যান্সি পুরো সময়টাতে বারবার উঠে এসেছিল মিমি চক্রবর্তীর নাম। দুই বনুয়ার সম্পর্কে যে চিড় ধরেছে বলেই সকলে একমত ছিলেন। কিন্তু হঠাৎই উল্টেো সুর শোনা গেল মিমির গলায়। 'এটা ওর সেরা সময়। এই সময় আমি ওর পাশে থাকব না তো কে থাকবে?' হ্যাঁ ঠিকই শুনছেন,ঠিক এমনই মন্তব্য শোনা গেল মিমির মুখে।

Riya Das | Published : Aug 7, 2021 4:10 AM IST

112
পরকীয়া-সহবাসের নোংরা কেচ্ছা ভুলে নুসরতকে সঙ্গ, জীবনের সেরা সময়ে পাশে থাকার প্রতিশ্রুতি মিমির
একদিকে ভাঙছে ঘর, অন্যদিকে অভিনেতা যশ দাশগুপ্তর সঙ্গে নতুন প্রেম, তার উপর প্রেগনেন্সি গুঞ্জনে শিরোনামে টলিপাড়ার সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। নুসরতের গুঞ্জনের মধ্যে ফের চর্চায় উঠে এসেছেন মিমি চক্রবর্তী।
212
নুসরত জাহান এবং মিমি চক্রবর্তী। দুজনেই ভালবেসে একে অপরকে বনুয়া বলে ডাকে। তাদের সম্পর্কের কথাও সকলেরই জানা। এর মধ্যেই নুসরত-মিমি তরজা নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া।
312
ইন্ডাস্ট্রির ইঁদুর দৌঁড়ে না গিয়ে তার যেন একই মায়ের দুই সন্তান। এতদিন তেমনটা দেখালেই হঠাৎ করেই যেন মিমি-নুসরতের মধ্যে ফাটলটা নজরে পড়েছে নেটিজেনদের।
412
পার্টি, হ্যাং আউট, কোয়ালিটি লাইম কাটানো সবেতেই এক জায়গায় দেখা যেত টলিপাড়ার দুই বনুয়াকে। তবে গত কয়েকমাসের হিসেব পাল্টে গিয়েছে। দুই বনুয়ার সম্পর্কে চিড় ধরেছে। সোশ্যাল মিডিয়াতেও এই নিয়ে তর্জা বাড়ছে।
512

(Courtesy: Instagram)నడుము అందాలతో  ఫిదా చేస్తున్న లేడి ఎంపీ

612
অন্তঃসত্ত্বা নুসরতের প্রেগন্যান্সি পুরো সময়টাতে বারবার উঠে এসেছিল মিমি চক্রবর্তীর নাম। দুই বনুয়ার সম্পর্কে যে চিড় ধরেছে বলেই সকলে একমত ছিলেন। এবার সমস্ত গুঞ্জনকে তুড় মেড়েই বন্ধ করে দিয়েছেন মিমি।
712
প্রথমসারির সংবাদমাধ্যমে এসে এই প্রথমবার নুসরতকে নিয়ে মুখ খুলেছেন তিনি। এছাড়া বৃহস্পতিবার মিমির ইন্সটা পোস্টেও দীর্ঘদিন বাদে মন্তব্য করতে দেখা গিয়েছিল টলিপাড়ার হবু মা-কে। তাহলে বরফ গলেছে বলেই মনে করছেন নেটিজেনরা।
812
বনুয়াকে নিয়ে প্রশ্ন করতেই আনন্দে উচ্ছ্বসিত মিমি। তিনি সাফ জানিয়েছেন, তাদের বন্ধুত্ব দীর্ঘদিনের। ঝগড়া, মান-অভিমান থাকবেই, তার মানেই বন্ধুত্বে ছেদ পড়েছে তেমনটাই নয়।
912

Mimi Chakraborty 

1012
প্রথমবার মিমির এহেন আচরণ দেখে হতবাক হয়েছিল সকলে। সকলের সামনে মিমি জানিয়েছিলেন, আজ অন্য বিষয় নিয়ে কথা বলছি পরে এই বিষয় নিয়ে কথা বলা যাবে।দুই বনুয়ার সম্পর্কে যে চিড় ধরেছে অনেকদিন আগে তা যেন আরও একটু বেশি স্পষ্ট হয়ে গেছিল। যাই হোক, ফের সেই সম্পর্ক জোড়া লেগেছে, তাতেই খুশি ভক্তরা।
1112
তবে প্রেগনেন্সির পুরো পিরিয়ডটাতে মিমিকে পাশে না পেলেও বিজেপি ঘনিষ্ঠ শ্রাবন্তী-তনুশ্রীকে পাশে পেয়েছেন নুসরত। শ্রাবন্তী ও তনুশ্রীর সঙ্গে যে নুসরতের ভালই বন্ধুত্ব রয়েছে তা সকলেরই জানা।
1212
কিছুদিন আগেই ব্যবসায়ী বন্ধু রাজকুমার গুপ্ত বাড়িতে নৈশপার্টিতে মজেছিলেন সকলেই । ছবিতে সকলের মধ্যে নজর কেড়েছিলেন নুসরতের মনের মানুষ যশ দাশগুপ্তও। সেখানেও শ্রাবন্তী ও তনুশ্রীকে দেখা গিয়েছে।
Share this Photo Gallery
click me!
Recommended Photos