নতুন 'বনুয়া'-কে সারপ্রাইজে ভরিয়ে দিলেন অন্তঃসত্ত্বা নুসরত, জন্মদিনে ভাইরাল তনুশ্রীর অদেখা ছবি

বলিউডের প্রথমসারির অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তীর আজ জন্মদিন। ৩৭-শে পা দিলেন অভিনেত্রী। বর্তমানে নুসরতের সঙ্গে তনুশ্রীর গাঢ় বন্ধুত্বের কথা কারোরই অজানা নয়। প্রায়শই একসঙ্গে পার্টি করতেও দেখা যায় তাদের। অন্যদিকে নুসরতের প্রেগনেন্সির সময়ে দেখা মিলছে না বনুয়া মিমি চক্রবর্তীর। মিমিকে পাশে না পেলেও বিজেপি ঘনিষ্ঠ নতুন বনুয়া তনুশ্রীকে কাছে পেয়েছেন নুসরত। এবার নতুন বনুয়ার জন্মদিনে বিশেষ সারপ্রাইজ দিলেন অন্তঃসত্ত্বা নুসরত।

Riya Das | Published : Aug 6, 2021 9:22 AM IST

111
নতুন 'বনুয়া'-কে সারপ্রাইজে ভরিয়ে দিলেন অন্তঃসত্ত্বা নুসরত, জন্মদিনে ভাইরাল তনুশ্রীর অদেখা ছবি
৩৭-শে পা দিলেন অভিনেত্রী টলি অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী।বর্তমানে নুসরতের সঙ্গে তনুশ্রীর গাঢ় বন্ধুত্বের কথা কারোরই অজানা নয়। প্রায়শই একসঙ্গে পার্টি করতেও দেখা যায় তাদের। এবার নতুন বনুয়ার জন্মদিনে বিশেষ সারপ্রাইজ দিলেন অন্তঃসত্ত্বা নুসরত।
211
এক টেবিলে বসে খেতে ব্যস্ত নুসরত ও তনুশ্রী। খোশমেজাজে কার্গো প্রিন্টেড হুডিচে ধরা দিয়েছেন অন্তঃসত্ত্বা নুসরত। এবং ডার্ক নীল রঙের টপ পরে বড় হা করে খাচ্ছেন তনুশ্রী।
311
অভিনেত্রীর এই অদেখা মুহূর্তে নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করেই জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন নুসরত। ক্যাপশনে লিখেছেন, শুভ জন্মদিন আমার ভালবাসা। ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে এই ভিডিও।
411
Nuনুসরতের প্রেগনেন্সির সময়ে দেখা মিলছে না বনুয়া মিমি চক্রবর্তীর। টলিপাড়ার দুই বনুয়া এখন বিপরীত মেরুতে হাঁটছেন। যদিও কারণ স্পষ্ট নয়,তবুও ধোঁয়াশা বাড়ছে। তবে এতদিন বাদে সোশ্যাল মিডিয়ায় কমেন্টে দেখা গিয়েছে তাদের। srat
511

Nusrat

611
কিছুদিন আগেই ব্যবসায়ী বন্ধু রাজকুমার গুপ্ত বাড়িতে নৈশপার্টিতে মজেছিলেন সকলেই । ছবিতে সকলের মধ্যে নজর কেড়েছিলেন নুসরতের মনের মানুষ যশ দাশগুপ্তও। সেখানেও শ্রাবন্তী ও তনুশ্রীকে দেখা গিয়েছিল। সর্বদাই তারা এখন একসঙ্গে।
711
রাজনীতির ময়দানে সদ্য নেমেই ভোলবদল হয়েছে অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তীর। মাত্র চার মাসেই মোহভঙ্গ। বিজেপির সঙ্গে সম্পর্কের তার ছিন্ন করেই রাজনীতি থেকে সরে দাঁড়ালেন নায়িকা। কিন্তু হঠাৎ কী এমন হল যে গেরুয়া শিবির থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিলেন নায়িকা। তার কারণ এখনও স্পষ্ট নয়।
811
এই মুহূর্তে প্রেগন্যান্সির তৃতীয় পর্যায়ে রয়েছেন নুসরত জাহান। আগামী মাস অর্থাৎ সেপ্টেম্বরেই আসতে চলেছে নুসরতের গর্ভের সন্তান। তাই এই সময়টাতে প্রেমিকাকে চোখে চোখে রাখছেন যশ। আর তার ঝলকই চোখে পড়ল প্রথমবার।
911
এই মুহূর্তে প্রেগন্যান্সির তৃতীয় পর্যায়ে রয়েছেন নুসরত জাহান। আগামী মাস অর্থাৎ সেপ্টেম্বরেই আসতে চলেছে নুসরতের গর্ভের সন্তান। তাই এই সময়টাতে প্রেমিকাকে চোখে চোখে রাখছেন যশ। আর তার ঝলকই চোখে পড়ল প্রথমবার। দিনকয়েক আগে নীতি পুলিশের চোখরাঙানিকে উপেক্ষা করেই বৃষ্টিভেজা দিনে টলিপাড়ার হবু মা নুসরতের সঙ্গে খুল্লামখুল্লা রোম্যান্সে মজেছিলেন যশ দাশগুপ্ত। অন্তসত্ত্বা প্রেমিকার সঙ্গে চরম ঘনিষ্ঠতার মুহূর্ত নিমেষে ভাইরাল হয়েছিল। বর্ষার সঙ্গে প্রেমের এক নিবিড় সম্পর্ক রয়েছে। আর অঝোর বৃষ্টির মধ্যে হবু মা নুসরতকে নিয়ে লাঞ্চ ডেটে তিলোত্তমায় হাজির যশ। অন্তঃসত্ত্বা প্রেমিকার দেখভাল যত্ন সহকারেই করছেন যশ। পার্কস্ট্রিটের নামী রেস্তোরাঁই মধ্যাহ্নভোজন করতে গেছিলেন নুসরত ও যশ। শুধু তাই পুরোটাই নিজের দায়িত্বে করেছেন যশ। গাড়ি থেকে হাত ধরে নুসরতকে নামানো থেকে, হাতে হাত রেখেই রেস্তোরাঁয় প্রবেশ করেছেন টলিপাড়ার নতুন জুটি। দুজনের পোশাকেরও দারুণ মিল ছিল। নীল রঙেই সেজেছিলেন দুজনে। প্রকাশ্যে রাস্তায় হাতে হাত দিয়ে তিলোত্তমার বুকে এর আগে কখনও দেখা যায়নি যশ-নুসরতকে। আসলে কোনও কিছুকেই আর পাত্তা দিচ্ছেন না তারা। নুসরতের ইনস্টাগ্রামে ঢু মারলেই দেখা যাবে বৃষ্টিভেজা দিনে এজিসি বোস রোড ফ্লাইওভারের উপর দিয়ে যখন হু হু গাড়ি চলছে তখন ব্যাকগ্রাউন্ডে চলছে বৃষ্টির প্রেমের গান। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে এই ছবি।
1011
পার্কস্ট্রিটের নামী রেস্তোরাঁই মধ্যাহ্নভোজন করতে গেছিলেন নুসরত ও যশ। শুধু তাই পুরোটাই নিজের দায়িত্বে করেছেন যশ। গাড়ি থেকে হাত ধরে নুসরতকে নামানো থেকে, হাতে হাত রেখেই রেস্তোরাঁয় প্রবেশ করেছেন টলিপাড়ার নতুন জুটি। দুজনের পোশাকেরও দারুণ মিল ছিল। নীল রঙেই সেজেছিলেন দুজনে।
1111
প্রকাশ্যে রাস্তায় হাতে হাত দিয়ে তিলোত্তমার বুকে এর আগে কখনও দেখা যায়নি যশ-নুসরতকে। আসলে কোনও কিছুকেই আর পাত্তা দিচ্ছেন না তারা।নুসরতের ইনস্টাগ্রামে ঢু মারলেই দেখা যাবে বৃষ্টিভেজা দিনে এজিসি বোস রোড ফ্লাইওভারের উপর দিয়ে যখন হু হু গাড়ি চলছে তখন ব্যাকগ্রাউন্ডে চলছে বৃষ্টির প্রেমের গান। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে এই ছবি।
Share this Photo Gallery
click me!
Recommended Photos