এই 'সুপারম্যান'-এর প্রেমেই পাগল মিমি, প্রথমবার ক্রাশের নাম ফাঁস করলেন খোদ সাংসদ অভিনেত্রী

মিমি চক্রবর্তীর অনুরাগীর সংখ্যা যত দিন যাচ্ছে ততই যেন আকাশেছাঁয়া হচ্ছে। এই বঙ্গসুন্দরীর প্রেমে হাবুডুবু খাওয়া মানুষের সংখ্যা হাতে গুনে শেষ করা যাবে না। কিন্তু তার ভাললাগার মানুষটি কে, তা নিয়ে জল্পনা তুঙ্গে। টলিপাড়ার অন্দরে কান পাতলেই মিমি চক্রবর্তীর প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। কেমন বর চাই সাংসদ অভিনেত্রীর,  তা অনেকেই জেনে গেছেন রচনা ব্যানার্জির টক শো দিদি নম্বর ১-এর দৌলতে। বর হতে হবে বাঙালি আবার ইন্টারন্যাশনাল লুকও থাকতে হবে। এতদিন অনেক হয়েছে এবার আর কোনও রাখঢাক নয়, নিজের ক্রাশ-এর নাম ফাঁস করলেন মিমি। ভালবাসার মানুষটির সঙ্গে ভক্তদের পরিচয়ও করিয়ে দিলেন খোদ তারকা সাংসদ।
 

Riya Das | Published : Mar 27, 2021 2:30 AM IST / Updated: Mar 27 2021, 08:13 AM IST

112
এই 'সুপারম্যান'-এর প্রেমেই পাগল মিমি, প্রথমবার ক্রাশের নাম ফাঁস করলেন খোদ সাংসদ অভিনেত্রী

ফিগার হোক কিংবা ফোটোশ্যুট টলিপাড়ার অভিনেত্রী মিমি একের পর এক ছক্কা হাঁকাচ্ছেন। তার স্টাইল স্টেটমেন্টে হার মানছে বলি সুন্দরীরাও। একদিকে অভিনেত্রী অন্যদিকে সাংসদ, টলিপাড়ার অভিনেত্রী মিমি চক্রবর্তী সমান তালে সবটা চালিয়ে যাচ্ছেন। 

212

মিমি চক্রবর্তীর অনুরাগীর সংখ্যা যত দিন যাচ্ছে ততই যেন আকাশেছাঁয়া হচ্ছে। এই বঙ্গসুন্দরীর প্রেমে হাবুডুবু খাওয়া মানুষের সংখ্যা হাতে গুনে শেষ করা যাবে না। কিন্তু তার ভাললাগার মানুষটি কে, তা নিয়ে জল্পনা তুঙ্গে।

312

টলিপাড়ার অন্দরে কান পাতলেই মিমি চক্রবর্তীর প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। কেমন বর চাই সাংসদ অভিনেত্রীর,  তা অনেকেরই জানা রচনা ব্যানার্জির টক শো দিদি নম্বর ১-এর দৌলতে। বর হতে হবে বাঙালি আবার ইন্টারন্যাশনাল লুকও থাকতে হবে। 

412

এবার আর কোনও রাখঢাক নয়, নিজের ক্রাশ-এর নাম ফাঁস করলেন মিমি। ভালবাসার মানুষটির সঙ্গে ভক্তদের পরিচয়ও করিয়ে দিলেন খোদ তারকা সাংসদ।

512


যদিও ব্যক্তিগত জীবনে তিনি সর্বদাই স্পিকটি নট। মিমি বরাবরই দাবি করেন তিনি সিঙ্গল। লাভ লাইফে উঁকি মারলেও কিছু স্পষ্ট নয়।

612

বিশেষত, পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে ব্রেক আপের পর যেন তিনি আরও বেশি করে নিজের লাভ লাইভ প্রকাশ্যে আনাটা একদমই পছন্দ করেন না।। রাজ চক্রবর্তীর সঙ্গে ব্রেক আপের পর তিনি এখন সিঙ্গল।

712

ইন্টারন্যাশনাল লেবেলের বরের কথা শুনেই মিমির বিশেষ বন্ধু তুরস্কের লাইন প্রোডিউসার মিলি গুলহান কিজিলকায়ারের সম্পর্কের গুঞ্জনও জোরালো হয়েছে। বছর চার আগে তুরস্কের লাইন প্রোডিউসার মিলি গুলহান কিজিলকায়ারের সঙ্গে গ্যাংস্টার ছবির শুটিংয়ে গিয়ে আলাপ হয় মিমি। যদি এই নিয়েও মুখে কুলুপ এটেছেন নায়িকা।
 

812


তাহলে হঠাৎ কী হল অভিনেত্রীর যে নিজের ভালবাসার মানুষের সঙ্গে সকলের পরিচয় করিয়ে দিলেন নায়িকা। এখানেই আসল টুইস্ট।
 

912

ভোটের প্রচারের মধ্যেও  নিজের অনুরাগীদের সঙ্গে কিউএন্ডএ সেশন করেন মিমি। এর আগেও তা বহুবার করেছেন মিমি। এবারও সকলের প্রশ্নের উত্তর দিয়েছেন নায়িকা।

1012

সেখানেই এক অনুরাগী মিমির কাছে তার ক্রাশের নাম জানতে চেয়েছিল। তার উত্তরে মিমি হলিউড অভিনেতা হেনরি ক্যাভিলের ছবি পোস্ট করে নিজের মনের কথা জানান।
 

1112


হলি থেকে টলি এই হ্যান্ডসাম হাঙ্কের ম্যাজিক থেকে বাদ পড়েন না কেউই। প্রায় দু-দশক ধরে হলিউডের জনপ্রিয় হেনরি ক্য়াভিল। যদি তার অন্য একটি পরিচয়ও রয়েছে। গোটা বিশ্বের মানুষ তাকে ডিসি কমিক্সের সুপারহিরো সুপারম্যান হিসেবে চেনে।

1212


সম্প্রতি নেটফ্লিক্সের সিরিজ দ্য উইচারে দেখা গিয়েছে অভিনেতাকে। গেরাল্ট অফ রিভিয়া বা উইচারের চরিত্রে হেনরিকে দেখে পাগল নায়িকা মিমি।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos