টায়ারে ঝুলে দোল খাচ্ছেন মিমি, শিশু মনের বয়স এখনও বাড়েনি, কেন বললেন সাংসদ অভিনেত্রী

সাংসদ অভিনেত্রী এহেন অবতার আগে কখনও দেখা যায়নি। এবার শহুরে কোলাহল ছেড়ে গ্রাম বাংলার পরিবেশে  ছেলে মেয়েদের সঙ্গে খেলায় মেতে উঠলেন অভিনেত্রী। তবে এ যেমন তেমন খেলা নয়, গাছে থেকে দড়ি ঝুলিয়ে টায়ার বাঁধা, এবং সেই ঝুলন্ত টায়ারে বসেই দোল খাচ্ছেন যাদবপুরের সাংসদ। একেবারে অন্য মুডে দেখা গেল টলি অভিনেত্রী মিমি চক্রবর্তীকে। 

Riya Das | Published : Sep 21, 2021 7:46 AM IST

110
টায়ারে ঝুলে দোল খাচ্ছেন মিমি, শিশু মনের বয়স এখনও বাড়েনি, কেন বললেন  সাংসদ অভিনেত্রী

একেবারে অন্য মুডে দেখা গেল টলি অভিনেত্রী মিমি চক্রবর্তীকে। সাংসদ অভিনেত্রী এহেন অবতার আগে কখনও দেখা যায়নি। 
 

210


 শহুরে কোলাহল ছেড়ে গ্রাম বাংলার পরিবেশে  ছেলে মেয়েদের সঙ্গে খেলায় মেতে উঠলেন অভিনেত্রী। তবে এ যেমন তেমন খেলা নয়, গাছে থেকে দড়ি ঝুলিয়ে টায়ার বাঁধা, এবং সেই ঝুলন্ত টায়ারে বসেই দোল খাচ্ছেন যাদবপুরের সাংসদ। একেবারে অন্য মুডে দেখা গেল টলি অভিনেত্রী মিমি চক্রবর্তীকে। সাংসদ অভিনেত্রী এহেন অবতার আগে কখনও দেখা যায়নি। 

310

নিজের সোশ্যাল মিডিয়ায়  ছবি শেয়ার করেছেন নায়িকা। যেখানে দেখা যাচ্ছে, টায়ারে শক্ত করে বসে রয়েছেন মিমি চক্রবর্তী। তারপর গ্রামের বাচ্চাদের সঙ্গে দোল খাচ্ছেন সাংসদ অভিনেত্রী।

410


নিজের ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, 'আমার অন্তরের শিশু মনের বয়স এখনও বাড়েনি। এটা বলতে ভীষণই ভাল লাগছে। আপনি আমাকে চিনলে এটা খুব ভাল করেই জানেন'।

510


শুটিংয়ের জন্য শান্তিনিকেতনে গিয়েছিলেন মিমি। এবং সেখান থেকেই একের পর এক ছবি ইনস্টা-র দেওয়ালে ফুটে উঠছে। তার উপর এই খেলার সুযোগ সচরাচর মেলে না।সুযোগ পেয়েই  তা আর হাতছাড়া করতে চাননি মিমি।

610


পরিচালক অরিন্দম শীলের 'খেলা যখন' ছবির শুটিংয়ে কিছুদিন আগেই ওড়িশা গিয়েছিলেন মিমি। দীর্ঘ ১১ বছর পর গানের ওপারে জুটি পুপে-গোরা ফিরছে এই ছবিতে। যদি বিরসা দাশগুপ্তের 'ক্রিসক্রস' ছবিতেও একসঙ্গে কাজ করেছিলেন এই জুটি।
 

710


ফিগার হোক কিংবা ফোটোশ্যুট টলিপাড়ার অভিনেত্রী মিমি চক্রবর্তী একের পর এক ছক্কা হাঁকাচ্ছেন।অভিনেত্রীর অনুরাগীর সংখ্যা আকাশছোঁয়া ইনস্টাগ্রামে  অভিনেত্রীর ফ্যান ফলোয়ারও রয়েছে অনেক। 
 

810

অভিনেত্রীর প্রেমে হাবুডুবু খান বহু পুরুষমানুষই। তবে  লাভ লাইভ নিয়ে মুখে একপ্রকার কুলুপ এঁটেছেন নায়িকা। প্রেম-ভালবাসা নয়, বরং স্টাইল স্টেটমেন্টে ছক্কা হাঁকাচ্ছেন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী।
 

910

অভিনেত্রীর প্রেমে হাবুডুবু খান বহু পুরুষমানুষই। তবে  লাভ লাইভ নিয়ে মুখে একপ্রকার কুলুপ এঁটেছেন নায়িকা। প্রেম-ভালবাসা নয়, বরং স্টাইল স্টেটমেন্টে ছক্কা হাঁকাচ্ছেন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী।
 

1010

চলতি বছরের পুজোই মুক্তি পেতে চলেছে মিমি ও জিতের ছবি 'বাজি'। গণেশ চতুর্থীর দিন ছবি মুক্তির দিন ঘোষণা করেছিলেন জিৎ। গত রবিবার জিতের সঙ্গে একটা ছোট্ট ভিডিও শেয়ার করেছেন মিমি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos