যশ-ই নুসরতের সন্তানের বাবা, জন্মের শংসাপত্রেই ফাঁস ঈশানের পিতৃপরিচয়, জানালেন সাংসদ অভিনেত্রী

জল্পনাই হল সত্যি। অবশেষে কেটে গেল ধোঁয়াশা। মা ও ছেলেকে সর্বদাই আগলে রেখেছেন নুসরতের সহবাস সঙ্গী নুসরত জাহান। সহবাস সঙ্গী যশের কোলেই নুসরতের ছেলে ঈশানের দেখা মিলেছিল। নুসরতের সন্তানের পিতৃপরিচয় নিয়ে হাজারো প্রশ্ন উঠলেও সন্তানের বাবার নাম প্রকাশ্যে জানাতে চাননি সাংসদ অভিনেত্রী। তবে বাবা কে তা বাবা জানে, এই মন্তব্যের পরই জোর জল্পনা শুরু হয়েছিল। তবে কলকাতার পুরসভার ওয়েবসাইটে নুসরতের ছেলে ঈশানের পিতৃপরিচয় ফাঁস হয়ে গেল। ছেলের নাম ঈশান জে দাশগুপ্ত এবং বাবার নামের পাশে জ্বলজ্বল করছে দেবাশিস দাশগুপ্ত ওরফে যশ। অর্থাৎ ঈশানের বাবা যে যশই, তা নিয়ে আর কোনও ধোঁয়াশা রইল না।

Riya Das | Published : Sep 16, 2021 3:18 AM IST / Updated: Sep 16 2021, 09:08 AM IST

111
যশ-ই নুসরতের সন্তানের বাবা, জন্মের শংসাপত্রেই ফাঁস ঈশানের পিতৃপরিচয়, জানালেন সাংসদ অভিনেত্রী


নুসরতের সন্তানের পিতৃপরিচয় নিয়ে হাজারো প্রশ্ন উঠলেও সন্তানের বাবার নাম প্রকাশ্যে জানাতে চাননি সাংসদ অভিনেত্রী। তবে বাবা কে তা বাবা জানে, এই মন্তব্যের পরই জোর জল্পনা শুরু হয়েছিল। 

211


অবশেষে ধোঁয়াশা কেটে গিয়ে জল্পনাই হল সত্যি । মা ও ছেলেকে সর্বদাই আগলে রেখেছেন নুসরতের সহবাস সঙ্গী নুসরত জাহান। সহবাস সঙ্গী যশের কোলেই নুসরতের ছেলে ঈশানের প্রথম দেখা মিলেছিল। 
 

311

তবে কলকাতার পুরসভার ওয়েবসাইটে নুসরতের ছেলে ঈশানের পিতৃপরিচয় ফাঁস হয়ে গেল। ছেলের নাম ঈশান জে দাশগুপ্ত এবং বাবার নামের পাশে জ্বলজ্বল করছেন দেবাশিস দাশগুপ্ত ওরফে যশ। এবং মায়ের নামের পাশে লেখা নুসরত জাহান রুহি।

411

নুসরত ছেলের বার্থ সার্টিফিকেটের জন্য যে তথ্য দিয়েছেন তাতে বাবার জায়গায় যশের নামই দেওয়া রয়েছে। শুধু তাই নয় ছেলের পদবীতেও রয়েছে বাবার পদবী। অর্থাৎ ঈশানের বাবা যে যশই, তা নিয়ে আর কোনও ধোঁয়াশা রইল না। 

511

অর্থাৎ যশ ও নুসরতের সন্তানের পিতৃপরিচয় নিয়ে বিতর্ক এবার কিছুটা হলেও থামল। সদ্যোজাতর জন্মের শংসাপত্রের রেজিস্ট্রেশন নম্বর ১৬২৩ বলে পুরসভা সূত্রে জানা গিয়েছে।

611

সূত্র থেকে আরও জানা গেছে, গতকাল রাত সাড়ে ৯ টার সময় পুরসভার স্বাস্থ্য বিভাগ জন্মের শংসাপত্রের ওয়েবসাইট আপডেট করতেই নুসরতের সন্তানের সমস্ত তথ্য বেরিয়ে এসেছে।

711

গত শনিবার যশের সঙ্গে কলকাতা পুরসভায় হাজির হয়েছিলেন নুসরত জাহান। মুখ্য পৌর স্বাস্থ্য আধিকারিক ডাঃ সুব্রত রায় চৌধুরীর ঘরে দেখা গিয়েছিল তারকা জুটির। তারপর পুরপ্রশাসক ফিরহাদ হাকিমের ঘরেও ঢুকতে দেখা যায় যশ ও নুসরতকে।
 

811

কিছুদিন আগেই  প্রথমবার নুসরত পুত্র ঈশানকে  নিয়ে মুখ খুলেছিলেন  যশ দাশগুপ্ত। এবং আপকামিং ছবি 'চিনেবাদাম'-এর শুটিংয়ের মাঝে ফাঁস করে দিলেন ঈশানের ডাক নাম। ঈশানকে নিয়ে দারুণ সময় কাটাচ্ছে যশ ও নুসরত।
 

911

কিছুদিন আগে নুসরত জানিয়েছিলেন ঈশানের অনেক ডাকনাম রয়েছে তবে তিনি ঈশানকে ওই নামেই ডাকেন। যশ বললেন, আমি ঈশান নামে ডাকি এবং এই নামটা আমি এবং নুসরত মিলেই ঠিক করেছি। 

1011

যশ আরও বলেন, ওর একটা ডাকনামও দেওয়া হয়েছে।  'অংশ' বলেও অনেকেই ডাকেন নুসরতের ছেলেকে। ছেলেকে নিয়ে  'ভীষণ প্রোটেক্টিভ বাবা'। তিনি চাইলে তবেই নাকি ছেলের মুখ সকলে দেখতে পাবেন বলে জানিয়েছেন নুসরত।

1111

গত এক বছর ধরে সন্তানের পিতৃপরিচয় নিয়ে নানা কটুক্তি, কটাক্ষ, কৌতুহলের পর আজ পাকাপাকি নুসরতের সন্তানের বাবার নাম প্রকাশ্য এসেছে। এবং 'ছেলের বাবা জানে বাবা কে' এই প্রশ্নের উত্তরও এতক্ষণে সকলেই পেয়ে গেছেন।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos