লিভ-ইন থেকে নুসরতের 'সহবাস' সঙ্গী, প্রকাশ্যে এল যশের কুকীর্তি, ডিভোর্স নিয়ে অকপট প্রাক্তন স্ত্রী

দীর্ঘদিন ধরেই একে অপরের সঙ্গে সম্পর্কে রয়েছেন নুসরত জাহান ও যশ দাশগুপ্ত। পাশাপাশি লিভ-ইন করছেন বলেই শোনা যাচ্ছে।  সহবাস সঙ্গী যশের সঙ্গে সর্বত্র দেখা যাচ্ছে নুসরতকে। এবার যশ-নুসরতের খুল্লামখুল্লা রসায়ন নিয়ে প্রথমসারির সংবাদমাধ্যমে মুখ খুললেন যশ দাশগুপ্তের প্রাক্তন স্ত্রী শ্বেতা সিংহ কালহানস। যশের সঙ্গে বিচ্ছেদের পর মুম্বইতে একাই থাকেন শ্বেতা। দুজনের ১০ বছরের একটি সন্তানও রয়েছে। পেশায় সংবাদকর্মী শ্বেতার সঙ্গে ঠিক কেমন সম্পর্ক যশের, যা প্রকাশ্যে আনলেন অভিনেতার প্রাক্তন স্ত্রী।

Riya Das | Published : Sep 15, 2021 5:47 AM IST / Updated: Sep 15 2021, 11:19 AM IST

19
লিভ-ইন থেকে নুসরতের 'সহবাস' সঙ্গী, প্রকাশ্যে এল যশের কুকীর্তি, ডিভোর্স নিয়ে অকপট প্রাক্তন স্ত্রী

শ্বেতা সিংহ কালহানস। মুম্বইয়ের বাসিন্দা, পেশায় একজন সংবাদকর্মী এবং এক সন্তানের মা। এটাই তার পরিচয়। এবং এই পরিচয়ে তিনি নিজের জীবনে বেজায় খুশি।  যদিও এসবের মাঝে তার এক অন্য পরিচয় রয়েছে, তিনি টলিউড অভিনেতা যশ দাশগুপ্তের  প্রাক্তন স্ত্রী। লাইমলাইট থেকে নিজেকে দূরে রেখেছেন শ্বেতা।

29

এবার যশ-নুসরতের খুল্লামখুল্লা রসায়ন নিয়ে প্রথমসারির সংবাদমাধ্যমে মুখ খুললেন যশ দাশগুপ্তের প্রাক্তন স্ত্রী শ্বেতা সিংহ কালহানস। যশের সঙ্গে বিচ্ছেদের পর মুম্বইতে একাই থাকেন শ্বেতা। দুজনের ১০ বছরের একটি সন্তানও রয়েছে। 

39


দীর্ঘদিন ধরেই একে অপরের সঙ্গে সম্পর্কে রয়েছেন নুসরত জাহান ও যশ দাশগুপ্ত। পাশাপাশি লিভ-ইন করছেন বলেই শোনা যাচ্ছে।  সহবাস সঙ্গী যশের সঙ্গে সর্বত্র দেখা যাচ্ছে নুসরতকে।

49

যশ দাশগুপ্তের প্রাক্তন স্ত্রী আছে সেই বিষয়টা অনেকেরই অজানা। বেশ কয়েক বছর ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত থাকলেও তারপর মুম্বই ফিরে যান শ্বেতা। তারপর থেকেই টলিপাড়ার সঙ্গে যোগাযোগ নেই শ্বেতার।

59


সংবাদমাধ্যমকে নুসরত প্রসঙ্গে শ্বেতা জানিয়েছেন, আমি নুসরতকে দেখেছি , কিন্তু ওকে আমি চিনি না, তাই এই নিয়ে কিছু বলতে চাই না।
 

69

যশের প্রাক্তন বান্ধবী পুনম ঝা সম্পর্কে প্রশ্ন করা হলে তিনি বলেন, মন্তব্য করার মতো পুনমকে চেনেন না তিনি। তবে যশকে তিনি চেনেন এবং যশের মেলামেশা করার পদ্ধতিটাও তিনি জানেন। এবারও তেমনটায় হয়েছে বলে জানিয়েছেন শ্বেতা।

79

শ্বেতা আরও জানিয়েছেন,ভবিষ্যতে যশ কীভাবে নিজেকে প্রকাশ করবে তার সিদ্ধান্ত এবার ওর নিয়ে নেওয়া দরকার। বিবাহবিচ্ছেদ নিয়েও মুখ খুলেছেন যশ।

89

বিবাহবিচ্ছেদের পর যশের জন্য কেমন অনুভূতি সেই প্রসঙ্গে শ্বেতা জানিয়েছেন,যশ তার ছেলের বাবা, সেই সূত্রে যতটুকু যোগাযোগের দরকার ততটুকুই রয়েছে। ডিভোর্সের সময়েই তারা সিদ্ধান্ত নিয়েছিলেন ছেলেকে পারস্পারিক হেফাজতের অধীনে মানুষ করবেন। যদিও ছেলে মা শ্বেতার কাছে থাকেন না বলেই জানিয়েছেন।

99

ডিভোর্সের পর যশের প্রতি ভালবাসা নিয়ে প্রশ্ন করা হলে শ্বেতা তিতিবিরক্ত সুরে জানান, যশ যেদিন আমাদের পরিবার ছেড়ে চলে গিয়েছিল, সেদিনই ওর প্রতি সমস্ত ভালবাসা উধাও হয়ে গিয়েছিল। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos